শিরোনাম

মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - বন্ধ হচ্ছে উইকিপিডিয়ার ডেটা ছাড়া তথ্যসেবা | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - বাজারে এলো সিউ কম্প্যাক্ট ডেস্কটপ নেটওয়ার্ক লেবেল প্রিন্টার | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - জুতা পরে হাঁটলেই চার্জ হবে ফোন | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - নতুন সংস্করণে আসুসের গেইমিং ল্যাপটপ | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - টাটা নিয়ে আসছে ড্রাইভারলেস গাড়ি | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - চার মোবাইল অপারেটর পেল ফোরজি লাইসেন্স | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - স্যামসাংয়ের ক্ষতির কারন আইফোন ১০ | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - নতুন কনফিগারেশনে আসছে নোকিয়া ৬ | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - স্যামসাং গ্যালাক্সি জে২ এলো ফোর-জি রূপে | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - এখনই ফোরজি সেবা পাবেনা টেলিটক গ্রাহকরা |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / ভালোবাসা প্রকাশে হুয়াওয়ের ক্যাম্পেইন
ভালোবাসা প্রকাশে হুয়াওয়ের ক্যাম্পেইন

ভালোবাসা প্রকাশে হুয়াওয়ের ক্যাম্পেইন

huভালোবাসা দিবসকে কেন্দ্র করে ‘এক্সপ্রেস ইউর লাভ’ শীর্ষক ক্যাম্পেইন চালু করছে বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ও প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। প্রিয়জনের প্রতি ভালোবাসা প্রকাশের চমৎকার আয়োজন নিয়েই পুরো ক্যাম্পেইনটি সাজানো হয়েছে। ক্যাম্পেইনের আওতায় প্রতিদিন একটি সীমিত সংখ্যক ব্লু এডিশন হুয়াওয়ে নোভা টুআইসহ সৌভাগ্যবান বিজয়ীরা একটি হুয়াওয়ে কালার ব্যান্ড এ-টু, একটি বেইজ ইয়ারফোন এবং একটি কার চার্জার পাওয়ার সুযোগ পাবেন।

ভালোবাসা দিবসকে কেন্দ্র করে আজ ৭ ফেব্রুয়ারি থেকে ১৪ ফেব্রুয়ারি, ২০১৮ পর্যন্ত স্মার্টফোন ক্রয় করলেই ক্রেতারা পাবেন একটি উইশ কার্ড, যেখানে তারা তাদের প্রিয়জনদের চমৎকার লেখনীর মাধ্যমে উইশ বা অভিবাদন জানাতে পারবেন।

উল্লেখ্য, যেকোনো হুয়াওয়ে স্মার্টফোন ক্রয় করে উক্ত ক্যাম্পেইনে অংশ নেয়া যাবে। অতঃপর, অংশগ্রহণকারীরা ফেসবুকে তাদের প্রিয়জনের ছবি আপলোড করে তাকে নিয়ে চমৎকার কিছু লেখালেখি বা ক্যাপশন দিয়ে পরবর্তী ধাপে যাওয়ার সুযোগ পাবেন। এক্ষেত্রে অংশগ্রহণকারীদের নিজস্ব ফেসবুকের টাইমলাইনে #HuaweiExpressYourLove উল্লেখ করতে হবে।

কন্টেন্ট বা ক্যাপশনের মানের উপর ৫০% এবং পোস্টের লাইক, কমেন্ট ও শেয়ারের উপর ৫০% বিবেচনায় প্রতিদিনের বিজয়ী নির্ধারণ করা হবে। প্রতিদিন সন্ধ্যা ৭টায় বিজয়ী নির্বাচন করে পরদিন রাত ৮টায় নাম ঘোষণা করা হবে। উল্লেখ্য, স্বচ্ছতা যাচাই করতে অংশগ্রহণকারীদের ক্রয় করা হুয়াওয়ে স্মার্টফোনের আইএমইআই নম্বর কিংবা ক্রয়ের রশিদ ফেসবুক ম্যাসেজের মাধ্যমে পাঠাতে হবে।

এ প্রসঙ্গে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, “ফেব্রুয়ারি মাস মাতৃভাষার মাস এবং একই সঙ্গে ভালোবাসার মাস। এ মাসে নিজের মাতৃভাষার মাধ্যমে প্রিয়জনের প্রতি ভালোবাসা প্রকাশ করার সুযোগ নিয়ে এসেছি আমরা। মাতৃভাষা বাংলা কিংবা ইংরেজি ভাষা ব্যবহার করেও আগ্রহীরা চমৎকার এ ক্যাম্পেইনে অংশ নিতে পারবেন। হুয়াওয়ে চেষ্টা করে সম্মানিত ক্রেতাদের জন্য অভিনব কিছু করার আর এ ধারাবাহিকতায় এবছর ‘এক্সপ্রেস ইউর লাভ’ ক্যাম্পেইন আয়োজন করেছি। আমরা আশা করছি যে, আগ্রহী সবাই ক্যাম্পেইনটিতে অংশ নিয়ে হুয়াওয়ে প্রতি তাদের ভালোবাসা প্রকাশ করবে।”

আজ ৭ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি, ২০১৮ পর্যন্ত চলবে ‘এক্সপ্রেস ইউর লাভ’ ক্যাম্পেনটি। দেশব্যাপি ৬৪টি জেলার সকল হুয়াওয়ে ব্র্যান্ড শপ এবং তালিকাভুক্ত মোবাইল শপ থেকে হুয়াওয়ে স্মার্টফোন ক্রয় করে ক্যাম্পেইনে অংশ নেয়া যাবে।

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top