শিরোনাম

শুক্রবার, জানুয়ারী 19, 2018 - মোবাইল সেবার মাধ্যমে বাংলাদেশ অর্জন করবে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - ক্যাসপারস্কি ল্যাবের আয়োজনে নবনির্বাচিত কমিটির সদস্যদের সংবর্ধনা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - হুয়াওয়ে নোভা টুআই এর সঙ্গে ২ বছরের ওয়ারেন্টি | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - এরা ইনফোটেক ও পল্লী সঞ্চয় ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষর | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - ওয়ান প্লাসের নতুন পাওয়ার ব্যাংক | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্প্যাম মেসেজ ঠেকাতে হোয়াটসঅ্যাপের নতুন ফিচার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - যাত্রা শুরু করলো ওয়ালটনের কম্পিউটার কারখানা | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - নতুন স্মার্টফোন আনল হুয়াওয়ে অনার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্বল্প মূল্যের গ্যালাক্সি সিরিজের ফোন ‘অন৭ প্রাইম’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - একত্রে কাজ করবে এটুআই এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / ভিডিও কল-ম্যাসেজিং ক্লাউডভিত্তিক সফটওয়্যার ‘রিভ চ্যাট’
ভিডিও কল-ম্যাসেজিং ক্লাউডভিত্তিক সফটওয়্যার ‘রিভ চ্যাট’

ভিডিও কল-ম্যাসেজিং ক্লাউডভিত্তিক সফটওয়্যার ‘রিভ চ্যাট’

অনলাইন ম্যাসেজিং, বিনামূল্যে ভয়েস ও ভিডিও কলের মাধ্যমে তাৎক্ষণিক গ্রাহক সেবা নিশ্চিত করতে রিভ গ্রুপ এনেছে নতুন পণ্য ‘রিভ চ্যাট’। সম্প্রতি বাংলাদেশসহ বিশ্ববাজারে ছাড়া হয়েছে বাংলাদেশী বহুজাতিক প্রতিষ্ঠানটির ক্লাউডভিত্তিক এ চ্যাটিং সফটওয়্যার।

‘রিভ চ্যাট’ ব্যবহারে যে কোন প্রতিষ্ঠান তাদের ওয়েবসাইটের ভিজিটরদের চ্যাট এর মাধ্যমে প্রয়োজনীয় সেবা বা তথ্য দিতে পারবেন। ই-কমার্সসহ অন্যান্য যে কোনও ওয়েবসাইটে প্রয়োজনীয় তথ্যসেবা দিতে এ চ্যাটিং সফটওয়্যারটি বেশ কার্যকরী।

REVE-Chat-corporateএ সফটওয়্যার দিয়ে ওয়েবসাইটের ভিজিটর যে কোনও প্রশ্ন বা জিজ্ঞাসা করতে পারবেন তেমনি প্রতিষ্ঠানও ভিজিটরের সাথে যোগাযোগ করতে পারবেন। এছাড়া ভিজিটরের ভৌগলিক অবস্থানসহ অন্যান্য প্রয়োজনীয় তথ্য দেখতে পাবেন এ সফটওয়্যারের মাধ্যমে।

বিশ্বব্যাপী চ্যাটিং সফটওয়্যারের সাম্প্রতিকতম প্রযুক্তি ‘ওয়েব আর টি সি’ ব্যবহার করা হয়েছে ‘রিভ চ্যাটে’। এর সাহায্যে চ্যাটের পাশাপাশি ওয়েবসাইটের ভিজিটররা বিনামূল্যে ভয়েস ও ভিডিও কল করতে পারবেন খুব সহজেই।

প্রতিষ্ঠানের নতুন এই সফটওয়্যার সম্পর্কে রিভের গ্রুপ সিইও এম রেজাউল হাসান বলেন, ‘অনলাইনভিত্তিক প্রতিষ্ঠানগুলোর ব্যবসায় একটি গুরুত্বপূর্ণ পরিবর্তন এবং নতুন ক্ষেত্র সংযোজন করবে ‘রিভ চ্যাট’।

বিভিন্ন ওয়েবসাইটের কথা মাথায় রেখেই ‘রিভ চ্যাটে’ গ্রাহক ও সম্ভাব্য ক্রেতাদের সঙ্গে নিরবিচ্ছিন্ন যোগাযোগের বিষয়টিতে বেশি গুরুত্ব দেয়া হয়েছে। এ জন্য রিভ চ্যাটে ফেইসবুক চ্যাট ইন্টিগ্রেশনসহ সর্বাধুনিক ওয়েবভিত্তিক যোগাযোগ ব্যবস্থা ক্লিক টু কল, প্রো অ্যাকটিভ চ্যাট, স্মার্ট কিউইং এবং কাস্টমার এনালিটিকস যুক্ত করা হয়েছে।’

ইতোমধ্যেই বিভিন্ন ই-কমার্সসহ বিভিন্ন দেশি-বিদেশি প্রতিষ্ঠান নিজেদের ওয়েবসাইটে রিভ চ্যাট যুক্ত করে প্রতিষ্ঠানের পন্য বিক্রয় এবং গ্রাহক সেবায় ব্যবহার করছে বলে উল্লেখ করেন এম রেজাউল হাসান। তিনি আরও জানান, জাপান এবং দক্ষিণ কোরিয়ার স্থানীয় বাজারে ‘রিভ চ্যাট’ পৌঁছে দিতে ইতোমধ্যে রিভ গ্রুপ দুটি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।

‘রিভ চ্যাট’ মোবাইলসহ সব ধরনের ডিভাইস উপযোগী। ফলে ঘরে-বাইরে যে কোনো জায়গা থেকে ওয়েবসাইটের ভিজিটর পর্যবেক্ষণ করার পাশাপাশি দেয়া যাবে অনেক কম মূল্যে গ্রাহক সেবা। এতে একই সময়ে একাধিক গ্রাহকের সাথে যোগাযোগ করা যায় বলে গ্রাহক সেবা খাতে খরচের পরিমানও কমে যায় অনেক।

ওয়েবসাইটে ‘রিভ চ্যাট’ যোগ করার আগে www.revechat.com থেকে সফটওয়্যারটির ১৪ দিনের ফ্রি ট্রায়াল নিয়ে দেখা যাবে। ক্লাউডভিত্তিক হওয়ায় যে কোনো ওয়েবসাইটে সংশ্লিষ্ট কোড বসিয়ে রিভ চ্যাট সংযুক্ত করতে সময় লাগে মাত্র কয়েক মিনিট । রিভ চ্যাটের বিষয়ে বিস্তারিত জানতে ভিজিট করুন www.revechat.com এ অথবা ইমেইল করুন sales@revechat.com ঠিকানায়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top