শিরোনাম

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - দর্শনার্থী নেই বেসিস সফটএক্সপোতে ! | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বিসিএস নির্বাচনে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - ২০১৭ সালে রবি’র লোকসান ২৮০ কোটি টাকা | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বাংলাদেশের গ্রাহকদের জন্য অপো স্মার্টফোনসমূহ ৪জি সেবা দিতে প্রস্তুত | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বিইউপিবিজিএ-এর বার্ষিক বনভোজন সম্পন্ন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - উদ্বোধন হলো বেসিস সফটএক্সপো ২০১৮’র | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - এলো টোটেলিংক এর হাই স্পীড ওয়াইফাই রাউটার | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - সবুর খান ডব্লিউবিএএফ-এর বাংলাদেশ হাই কমিশনার নিযুক্ত | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - সিন্দাবাদ ডট কম-এর সাথে যুক্ত হলো মাই আউটসোর্সিং লিমিটেড | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - জাকারবার্গকে হারিয়ে দিলেন প্রিয়া |
প্রথম পাতা / ক্যারিয়ার / ভিসি ও ডিন্স সার্টিফিকেট পেলেন গ্রিন ইউনিভার্সিটির ২৪০শিক্ষার্থী
ভিসি ও ডিন্স সার্টিফিকেট পেলেন গ্রিন ইউনিভার্সিটির ২৪০শিক্ষার্থী

ভিসি ও ডিন্স সার্টিফিকেট পেলেন গ্রিন ইউনিভার্সিটির ২৪০শিক্ষার্থী

diuপরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফল অর্জন করায় গ্রিন ইউনিভার্সিটির ২৪০ শিক্ষার্থীকে ভিসি ও ডিন্স সার্টিফিকেট দেয়া হয়েছে। বৃহস্পতিবার (২৭জুলাই) বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানের মধ্য দিয়ে স্প্রিং-২০১৭ সেমিস্টারের শিক্ষার্থীদের হাতে এই সার্টিফিকেট তুলে দেয়া হয়। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. গোলাম সামদানী ফকিরের সভাপতিত্বে আয়োজিত এ অনুষ্ঠানে উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. ফৈয়াজ খান, রেজিস্ট্রার লে. জেনারেল মো. মইনুল ইসলাম (অব.), ডিন অধ্যাপক ড. মো. গোলাম আহমেদ ফারুকী, অধ্যাপক ড. মো: ফায়জুর রহমান, সিএসই চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আব্দুর রাজ্জাক, পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর এসএমকে নাজমুল হক প্রমুখ উপস্থিত ছিলেন।
সার্টিফিকেট বিতরণ শেষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. গোলাম সামদানী ফকির বলেন, তোমরা এ বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি বা দূত। তোমাদের ওপরই এ বিশ্ববিদ্যালয়ের সুনাম নির্ভর করছে। তিনি শিক্ষার্থীদের প্রত্যেক সেমিস্টারে নতুন কিছু জানার পরামর্শ দেয়ার পাশাপশি সকল অর্জনের আনন্দ পিতা-মাতার সঙ্গে ভাগাভাগি করার আহ্বান জানান। উপাচার্য আরো বলেন, আজ যারা ডীন সনদপত্র পেয়েছ, তোমরা চেষ্টা করবে আগামীতে ভিসি সনদপত্র পেতে, আর যারা ভিসি সনদপত্র পেয়েছ, তোমরা চেষ্টা করবে চ্যান্সেলর সনদপত্র পেতে।
প্রসঙ্গত, স্প্রিং সেমিস্টারের-২০১৭ ফলাফলের জন্য এই সার্টিফিকেট পাওয়া মোট ২৪০ শিক্ষার্থীর মধ্যে ১১৭ ছাত্র-ছাত্রী ভাইস-চ্যান্সেলর এবং ১২৩ জনকে ডিন সার্টিফিকেটধারী। শিক্ষার্থীরা পরীক্ষার ফলে জিপিএ-৩.৯০ থেকে ৪.০০ পেলে ভিসি সার্টিফিকেট এবং জিপিএ-৩.৮০ থেকে ৩.৮৯ অর্জন করলে ডিন্স সার্টিফিকেট লাভ করে থাকে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top