শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / ওয়েব / ভ্রমণে ট্যুর ডটকম ডটবিডি
ভ্রমণে ট্যুর ডটকম ডটবিডি

ভ্রমণে ট্যুর ডটকম ডটবিডি

মানুষের মৌলিক চাহিদা পূরণের পর যে জিনিসটির কথা সবার আগে আসে তার মধ্যে ভ্রমণ অন্যতম। আর ভ্রমণপ্রেমী আমরা সবাই। সময় আর দিনক্ষণ ঠিক হলেই ভ্রমণে যাবার প্রস্তুতি নেই আমরা। কিন্তু বেশিরভাগ সময় প্রস্তুতি এবং আয়োজনের ত্রুটির কারণে ভ্রমণে যাওয়া হয় না। আবার পরিকল্পনা ও সেবার মান খারাপ থাকার কারণে ভ্রমণ প্রাণহীন হয়ে যায়। সব কিছুই বিবেচনায় এনে ভ্রমণপ্রেমীদের সব ধরনের সেবা, সুযোগ-সুবিধা এবং ভ্রমণ বিষয়ক যাবতীয় আনুসঙ্গের বন্ধু হয়ে পাশে দাঁড়িয়েছে ট্যুর ডটকম ডটবিডি। মূলত এটি ভ্রমণপ্রেমীদের একটি প্ল্যাটফর্ম। এই ওয়েবসাইট থেকে একজন ট্যুরিস্ট সব ধরনের তথ্য ও সেবা পাবেন। কারো কাছে যেতে হবে না, হাতে থাকা গ্যাজেটে ট্যুর ডটকম ডটবিডিতে প্রবেশ করলেই পাবেন সব ধরনের সেবা।

tourভ্রমণে বের হওয়ার চিন্তা থেকে শুরু করে; ভ্রমণ শেষ করে আবার বাহিরে ফেরা পর্যন্ত যত চাহিদা আছে এই ওয়েবসাইট থেকে তার সব সেবাই পাওয়া যাবে। ট্যুরে আছে ১০০ এর বেশি ট্যুর অপারেটর, গাইড, বাস, প্লেনের টিকিট, রিসোর্ট, হোটেল, মটেল, ভ্যাকেশন প্ল্যান এবং ট্যুর ব্লগ। জরুরি প্রয়োজনে কলসেন্টার, পিক অ্যান্ড ড্রপ ব্যবস্থাসহ আরো অনেক অনেক সেবা।

ট্যুর ডটকম ডটবিডি এর সিইও লায়ন মোহাম্মদ এমরান বলেন, ‘ট্যুর ডটকম ডটবিডি এই স্বপ্নটা আমার একদিনের নয়; অনেকদিনের। ট্যুরের কাজ শুধু ব্যবসা করায় নয়, দেশ-দেশের মানুষ আর দেশের সৌন্দর্য, সংস্কৃতি, ঐতিহ্য তুলে ধরা। ট্যুরে নিজের দেশ তো বটেই, অন্যান্য দেশের তথ্যও পাওয়া যাবে।’
ভ্রমণ সহজ, সুন্দর আর প্রানবন্ত করতে ট্যুর ডটকম ডটবিডি। সে সঙ্গে বিশ্বের বুকে হাইলাইট হবে বাংলাদেশ। ডিসকোভার ইউর ড্রিম স্লোগানের এই ওয়েবসাইট ভিজিট করতে লগইন করুন-tour.com.bd ঠিকানায়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top