শিরোনাম

শনিবার, জুলাই 22, 2017 - লিংকসীস এর ১৯০০ এমবিপিএস গতির ডুয়াল-ব্যান্ড ওয়্যারলেস রাউটার | শনিবার, জুলাই 22, 2017 - আগামী মাসে স্যামসাং আনছে নতুন ডিভাইস | শনিবার, জুলাই 22, 2017 - আইটি খাতে কর্মসংস্থান আগামী বছর আরও কমবে:নাসকম | শনিবার, জুলাই 22, 2017 - সনির ২৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার স্মার্টফোন | শনিবার, জুলাই 22, 2017 - ঢাকায় অনুষ্ঠিত হলো সিগেট ডিলার মিট | শনিবার, জুলাই 22, 2017 - অনলাইন কর্মসংস্থানে দ্বিতীয় বাংলাদেশ | শনিবার, জুলাই 22, 2017 - অলেফিন্সে পাওয়া যাচ্ছে ফুল হাইট টার্নস্টাইল গেট | শনিবার, জুলাই 22, 2017 - নিরাপত্তা বিষয়ক পণ্য ও সেবা নিয়ে এসেছে অলেফিন্স ট্রেড কর্পোরেশন | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - উইপ্রোর সঙ্গে চুক্তির কথা স্বীকার করল গ্রামীণফোন | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - লেনোভোর নতুন আর্কষন – আইডিয়াপ্যাড ৩২০ |
প্রথম পাতা / টেলিকম / মাইসেলের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন আয়রন ৩
মাইসেলের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন আয়রন ৩

মাইসেলের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন আয়রন ৩

স্মার্টফোন প্রেমীদের জন্য ফিঙ্গার প্রিন্ট ও ফেইস ডিটেকশন আনলক ফিচারে সজ্জিত নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন আয়রন ৩ বাজারে নিয়ে এসেছে মাইসেল। চলতি মাসে আয়রন সিরিজের সর্বশেষ সংস্করণের স্মার্টফোনটি বাজারে নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।

iron3

৫.৫ এইচডি আইপিএস এলসিডি ডিসপ্লের নতুন এই ফোনটি ২.৫ ডি কার্ভ গরিলা গ্লাসের স্ক্রিনের। যা চালিত হবে অ্যান্ড্রয়েডের ৪.৪ (কিটক্যাট) অপারেটিং সিস্টেমে। অভ্যন্তরে ১.৩ জিএইচ অক্টা কোর, এমটিকে প্রসেসর ১৬ জিবি রম, ২ জিবি র‌্যাম, থ্রিজি নেটওয়ার্ক স্পিড।

আয়রন ৩ এ ওয়্যারলেস নেটওয়ার্ক সুবিধা। ফলে ফোনের স্ক্রিনটি শেয়ার করা যাবে স্মার্ট টিভির সঙ্গে। আছে স্মার্ট রিমোট ফিচার, যা দিয়ে চলবে টিভি, ফ্যান, লাইট ও এসি। এছাড়াও এ স্মার্টফোনটি চলবে হাত ও চোখের ইশারায়।

ফোনটিতে ব্যবহার করা যাবে ডাবল (মাইক্রো) সিম। সামনে ৮ মেগাপিক্সেল ক্যামেরা, সেলফি ফ্লাশ এবং পিছনে ১৬ মেগাপিক্সেল এবং ডুয়াল এলইডি ফ্ল্যাশ সাথে অটো ফ্ল্যাশ- ফলে পাওয়া যাবে নিখুঁত সেলফি ও ছবি তোলার সুযোগ।

এইচডি ভিডিও প্লেব্যাক, সঙ্গে আছে আই কন্টাকের মতো মজার সুবিধা। জিপিএস, কুইক জেসচার, ডাবল ক্লিক ওয়েকআপ, লাইট সেন্সর, প্রক্সিমিটি সেন্সর, জি সেন্সর, মোশন সেন্সর, হার্ডবিট রেট মাপার যন্ত্র, দুরুত্ব নির্নয়ের সেন্সর, মাল্টি ইউজার মুড, দিক নির্দেশক কম্পাস এবং এফএম রেডিও রেকর্ড করার সুবিধা, ওয়াই-ফাই, ব্লুটুথ ও হটস্পট, ৩ ফিংগার স্ক্রিন শট নেয়ার সুবিধাসহ নানান অত্যাধুনিক সুবিধা।

সাদা ও কালো এই দুই রঙে বাজারে পাওয়া যাচ্ছে আয়রন ৩। প্রতিটি হ্যান্ডসেট প্যাকেজে দেওয়া হচ্ছে আর্কষনীয় ডাটা ক্যাবল, চার্জার হেড, আর্কষনীয় হেডফোন, একটি স্কিন প্রোটেক্টর এবং একটি আর্কষনীয় ফ্লিপ কভার। ফোনটিতে আছে পাওয়ার ব্যাংকের খমতা আর ওটিজি সার্পোট ফলে ব্যবহার করা যাবে পেন ড্রাইভ, মাইস ও কি-বোর্ড।

উচ্চ ক্ষমতা সম্পন্ন পলিমার ২ হাজার ৬০০ এমএএইচ ব্যাটারি, যা দীর্ঘ চার্জ ধারনে সক্ষম। অত্যাধুনিক ও আর্কষনীয় কনফিগারেশনের আয়রন ৩ মডেলের স্মার্টফোন পাওয়া যাবে নিকটস্থ যেকোন মোবাইলের আউটলেটে। স্মার্টফোনটির বাজার মূল্য ধরা হয়েছে ১২ হাজার ৯৯৯ টাকা।

আরও পড়ুন:

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top