শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / টেলিকম / মোবাইল ফোন / মাত্র ৮৭০ টাকায় সেলফি মোবাইল!
মাত্র ৮৭০ টাকায় সেলফি মোবাইল!

মাত্র ৮৭০ টাকায় সেলফি মোবাইল!

মাত্র ৮৭০ টাকায় পাওয়া যাচ্ছে সেলফি তোলার মোবাইল সেট। বিশ্বখ্যাত আইটেল মোবাইল কম্পানি এই সেট সম্প্রতি বাজারে এনেছে এই সেট। সাশ্রয়ী মূল্যে সাধারণের ক্রয় ক্ষমতার মধ্যে থাকা ৫টি মোবাইল বর্তমানে বাজারে পাওয়া যাচ্ছে। যার সর্বোচ্চ মূল্য ৬ হাজার ৪০০ টাকা পর্যন্ত। তবে আগামীতে এ কম্পানি আরো বেশি দামের মোবাইল বাজারজাত করবে।

বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে কম্পানির পক্ষে এসব তথ্য জানানো হয়। এসময় কম্পনির নানা তথ্য তুলে ধরেন কান্ট্রি ম্যানেজার শ্যামল সাহা। এসময় আরো উপস্থিত ছিলেন কম্পানির সেলস ম্যানেজার স্টেফেন গুও, জেরি হে ও টিম লিও এবং মার্কেটিং ম্যানেজার মিথুন হালদার। সংবাদ সম্মেলনে শ্যামল সাহা বলেন, আইটেল স্বল্পমুল্যে বিভিন্ন মডেলসহ স্মার্ট ফোনও দিচ্ছে। প্রান্তিক অঞ্চলকে টার্গেট করে ইতোমধ্যে প্রত্যন্ত অঞ্চলেও চালু করা হয়েছে সার্ভিস সেন্টার। তিনি বলেন, বিশ্বব্যাপী অত্যাধুনিক মোবাইল হ্যান্ডসেটের জগতে আইটেল অগ্রদুত। যার মূল লক্ষ্য পৃথিবীর সকল মানুষকে যোগাযোগের নিবিড় বান্ধনে আবদ্ধ করা। এ ব্র্যান্ডের মূলনীতি হলো সম্পৃক্ত হও এবং উপভোগ কর। তিনি আরো বলেন, বাংলাদেশে আমরা ৫ মাস আগে কার্যক্রম শুরু করেছি। গুণগত মান ও সেবা নিশ্চিত করাই আমাদের মূল লক্ষ্য।

download

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ট্রানশান হোল্ডিং-এর তৈরি এই সেটের উন্নত প্রযুক্তি ও গুণগত মান নিশ্চিত করে কম্পানি ফোন সেট বাজারে ছেড়েছে। সর্বোচ্চ ক্ষমতা সম্পন্ন ক্যামেরা, দীর্ঘ মেয়াদী ব্যাটারি ও জাভা সংযুক্ত উৎকৃষ্ট মানের ফিচার সম্পন্ন হওয়ায় এই হ্যান্ডসেট ব্যবহারে নতুন অভিজ্ঞতা হবে। তিনি আরো বলেন, গত দশকে ট্রানশান হোল্ডিং ফ্রান্স, নাইজেরিয়া, কোনিয়া, সৌদি আরব, ভারত, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, চায়না, হংকং প্রভৃতি দেশে ৪০ এর অধিক অফিস স্থাপন করেছে। এই কম্পানি বিশ্বব্যাপী মোবাইল শিফটমেন্টে ৭ম স্থান অধিকার করেছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top