শিরোনাম

শনিবার, ফেব্রুয়ারী 24, 2018 - কুমিল্লায় আনুষ্ঠানিকভাবে ৪জি চালু করলো গ্রামীণফোন | শনিবার, ফেব্রুয়ারী 24, 2018 - ট্রাভেল বুকিং এ যুক্ত হলেন সাকিব আল হাসান | শুক্রবার, ফেব্রুয়ারী 23, 2018 - অনলাইন পোর্টালের গুঞ্জনে ক্ষুব্ধ তাসকিন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - দর্শনার্থী নেই বেসিস সফটএক্সপোতে ! | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বিসিএস নির্বাচনে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - ২০১৭ সালে রবি’র লোকসান ২৮০ কোটি টাকা | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বাংলাদেশের গ্রাহকদের জন্য অপো স্মার্টফোনসমূহ ৪জি সেবা দিতে প্রস্তুত | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - বিইউপিবিজিএ-এর বার্ষিক বনভোজন সম্পন্ন | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - উদ্বোধন হলো বেসিস সফটএক্সপো ২০১৮’র | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - এলো টোটেলিংক এর হাই স্পীড ওয়াইফাই রাউটার |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / মানব সম্পদ দক্ষতা উন্নয়নে বাক্যের কর্মশালা অনুষ্ঠিত
মানব সম্পদ দক্ষতা উন্নয়নে বাক্যের কর্মশালা অনুষ্ঠিত

মানব সম্পদ দক্ষতা উন্নয়নে বাক্যের কর্মশালা অনুষ্ঠিত

bacchoদক্ষ মানব সম্পদ উন্নয়নে দিনব্যাপী “অপারেশনাল সুপারভাইজরি এন্ড লিডারশিপ” নামে একটি কর্মশালার আয়োজন করে বাংলাদেশ এসোশিয়েশন অব কল সেন্টার এন্ড আউটসোসিং (বাক্য)। কর্মশালাটি আজ শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্ক যশোর এ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতায় ছিল আইসিটি বিজনেস প্রমোশন কাউন্সিল (আইবিপিসি)। জনাব হারুনুর রশিদ সিনিয়র কনসালটেন্ট, আইডিয়া প্রজেক্ট প্রধান অতিথি হিসেবে কর্মশালাটির উদ্বোধন করেন । তিনি বলেন “ডিজিটাল বাংলাদেশ” বিনির্মানে দেশের সাফল্য, অগ্রযাত্রা ও অর্জিত সক্ষমতা উপস্থাপনে বাক্য কাজ করে যাচ্ছে।তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে দক্ষ মানব সম্পদ উন্নয়নে বাক্যের কার্যক্রম অত্যান্ত প্রসংশনীয় ।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ও বাক্যের সভাপতি জনাব ওয়াহিদ শরীফ তার বক্তব্যে বলেন, ২০২১ সালের মধ্যে ১ লক্ষ লোকের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বাক্য এ ধরনের প্রশিক্ষন কর্মশালা ভবিষ্যতেও চলমান থাকবে। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব শরীফুল বাশার নির্বাহী কর্মকর্তা, আইবিপিসি।

অনুষ্ঠানটির প্রশিক্ষক হিসাবে ছিলেন যথাক্রমে জনাব রিও তারও হায়াসি, সোশাল সেক্টর স্পেশালিস্ট – (এডিবি), জনাব মৃদা মোহাম্মদ মাহফুজুল হক, অপারেশন ও এইচআর প্রধান(এইচএমসি টেকনোলজি লিমিটেড) । জনাব ইমানুর রহমান- সিইও (চকলাদার কর্প), জনাব মিশকাতুল ইসলাম- সিইও (ফিউচার আইটি পার্ক)।

কর্মশালাটিকে প্রাণবন্ত, ফলপ্রসূ ও অর্থবহ করে তোলার জন্য বাক্যের সাধারন সম্পাদক জনাব তৌহিদ হোসেন প্রশিক্ষক ও অংশগ্রহনকারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন। প্রশিক্ষন শেষে অংশগ্রহনকারীদের মধ্যে সনদপত্র বিতরন করা হয়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top