শিরোনাম

মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - প্রতিশ্রুতিশীল প্রযুক্তি বিষয়ক স্টার্টআপের খোঁজে সিডস্টারস ওয়ার্ল্ড | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ফেইসবুকে কাউকে বন্ধু করার ক্ষেত্রে কয়েকটি বিষয় মাথায় রাখা জরুরি | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ম্যার্শম্যালো এখনো শীর্ষে | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ দেবে ওয়ালটনের নতুন ফোন | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - হ্যাকারের হানায় ঝুঁকিতে সিক্লিনার ব্যবহারকারীদের ডিভাইস | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - শুরু হতে যাচ্ছে বাংলাদেশের প্রথম ডিজিটাল রিয়ালিটি শো “বাংলালিংক নেক্সট টিউবার” | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ড্যফোডিল পলিটেকনিক ইন্সটিটিউটের বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধনা | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - এইচপি’র মাল্টিফাংশন কপিয়ার বাজারে | সোমবার, সেপ্টেম্বর 18, 2017 - টিভি বাংলাদেশ নিয়ে এসেছে সনির আকর্ষণীয় সব নতুন মডেলের টেলিভিশন | সোমবার, সেপ্টেম্বর 18, 2017 - স্মার্টফোনের ভিড়ে হারিয়ে যাচ্ছে যেসব গ্যাজেট |
প্রথম পাতা / স্থানীয় খবর / মে মাসে শুরু কানেক্ট মাহিন্দ্রা কমভিভার মবিলিটি ফোরাম
মে মাসে শুরু কানেক্ট মাহিন্দ্রা কমভিভার মবিলিটি ফোরাম

মে মাসে শুরু কানেক্ট মাহিন্দ্রা কমভিভার মবিলিটি ফোরাম

মোবাইলফোনের মাধ্যমে গ্রাহকের জীবন যাত্রায় মোবিলিটি সুলশন কীভাবে পরিবর্তন আনতে পারে তা প্রদর্শণ করার জন্য রাজধানী ঢাকায় ২৫ মে দু’দিনের ‘মবিলিটি কানেক্ট ফোরাম’ শুরু হবে।  মোবিলিটি সলিউশনস প্রতিষ্ঠান মাহিন্দ্রা কমভিভা বাংলাদেশে এর আয়োজক।

২৫ থেকে ২৬ মে রাজধানীর গুলশানের ওয়েস্টিন হোটেলে ‘মোবিলিট সলিউশন কীভাবে বাংলাদেশের মানুষের জীবনযাত্রায় পরিবর্তন আনতে’ পারে শিরোনামে দু’দিনের এ আয়োজনের উদ্বোধন করবেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যান সুনীল কান্তি বোস। বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহি পরিচালক শুভঙ্কর সাহা। টেলিকম আপরেটর, রেগুলেটর এবং বিভিন্ন ব্যাংকের প্রতিনিধিরাও আনুষ্ঠানে উপস্থিত থাকবেন।
Logo_Mahindra-Comviva
মোবিলিটি সলিউশনের মাধ্যমে মোবাইলফোন সেবাদাতা প্রতিষ্ঠান, মোবাইলফোনের গ্রাহক এবং ব্যাংকের সেবা প্রদানের জন্য প্রয়োজনীয় কার্যকরি ও উদ্ভাবনী পরিষেবা প্রদান সম্পর্কে জানানো এবং ইতোমধ্যে দেয়া সেবা সমূহ তুলে ধরাই এ আয়োজনের লক্ষ্য।

অনুষ্ঠানে মোবাইল মানি ও পেমেন্ট, কাস্টমার ভ্যালু ম্যানেজমেন্ট, মোবাইল অ্যাডভারটাইজিং, ডাটা এবং এন্টারপ্রাইজ মোবিলিটি সংক্রান্ত সলিউশনস প্রদর্শন করা হবে। পাশাপাশি আপারেটরদের রাজস্ব বৃদ্ধির সাথে কাস্টমার অভিজ্ঞতা উন্নত করতে বিভিন্ন সার্ভিসও তুলে ধরা হবে। এ ছাড়া অনুষ্ঠানে ওয়্যারেবল এবং অন্যান্য ডিজরাপটিভ প্রযুক্তির মতো নতুন নতুন উদ্ভাবনও তুলে ধরা হবে।

মাহিন্দ্রা কমবিভার কান্ট্রি ম্যানেজার রিয়াদ হাসনাইন মোবিলিটি কানেক্ট ফোরাম সম্পর্কে বলেন, “মাহিন্দ্রা কমবিভার স্ট্র্যাটেজির মৌলিক দিক হল উদ্ভাবন। আমরা সব সময় গ্রাহকদের সামগ্রিক আভিজ্ঞতা উন্নত করতে কাজ করে যাচ্ছি।  বাংলাদেশে সার্ভিস সরবরাহকারীদের জন্য প্রথমবারের মতো মোবিলিটি কানেক্ট ফোরাম করতে পারায় আমরা আনেক আনন্দিত।’

তিনি বলেন, ‘বছরের পর বছর ধরে মাহিন্দ্রা কমবিভা এর অপারেটরদের ব্র্যান্ড বাছাই করা, নতুন রাজস্বের উৎস তৈরি ও সেটি র্দীঘস্থায়ী করা এবং এআরপিইউ পরিচালনা করতে নিত্য নতুন উদ্ভাবনে কাজ করে আসছে। বাংলাদেশে আমাদের ক্রমবর্ধমান কার্যক্রমের সাথে আঞ্চলিক অপারেটর এবং আর্থিক প্রতিষ্ঠানগুলোকে সর্বোচ্চ সুবিধা অর্জনে তাদের বিদ্যমান বিনিয়োগে অপারেশনাল দক্ষতা এবং তা আরো নিখুত করতে বিভিন্ন সলিউশনস দিয়ে সহযোগিতা অব্যহত রাখবো। ’

মাহিন্দ্রা কমবিভা বাংলাদেশের তাদেও পার্টনার অপারেটরদের সাথে গত কয়েক বছর ধরে কাজ কওে যাচ্ছে। এতে এ সব কোম্পানির রাজস্ব বৃদ্ধি ছিল উল্লেখযোগ্য। মাহিন্দ্রা কমবিভার বিজয়ী মোবাইল ফাইনান্সিয়াল, ইলেক্ট্রনিক রিচার্জ এবং ম্যাসেজিং সল্যুশনসের টেলিযোগাযোগ ও ব্যাংকিং প্রতিষ্ঠানকে সমৃদ্ধ করেছে। দেশের একটি শীর্ষস্থানীয় মোবাইল অপারেটরের  ভ্যালু অ্যাডেড সার্ভিস (ভাস) ব্যবস্থঅপনার কাজ করছে মাহিন্দ্রা।

দেশের বাজারে সম্ভাবনাময় বাজারের শীর্ষ তিনটি মোবাইল ফাইনান্সিয়াল প্্েরাভাইডারদের মধ্যে অন্যতম। এটি বিশ্বে ৭৫ কোটিরও বেশি গ্রাহকদের সেবা দিয়ে থাকে এবং ২২ বিলিয়ন ডলারেরও বেশি লেন-দেন করে।  দেশের সবগুলো নেতৃস্থানীয় অপারেটরের সাথে চৎবঞটচঝ™ ইলেক্ট্রনিকস রিচার্জ প্লাটফরম দিয়ে পাঁচটি প্রষ্ঠিানের মাধ্যমে এটি বাংলাদেশের ইলেক্ট্রনিক রিচার্জ মার্কেটে নেতৃত্ব দিচ্ছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top