শিরোনাম

বৃহস্পতিবার, জুন 22, 2017 - পাকিস্তানের টাওয়ার কোম্পানি অধিগ্রহণ করছে ইডটকো | বৃহস্পতিবার, জুন 22, 2017 - নোকিয়া ৯ স্মার্টফোনে ৬জিবি এবং ৮জিবি র‌্যাম | বৃহস্পতিবার, জুন 22, 2017 - চীন বানাল বিশ্বের সবচেয়ে দ্রুতগতির সুপার কম্পিউটার | বৃহস্পতিবার, জুন 22, 2017 - পদত্যাগ করলেন উবার প্রধান | বৃহস্পতিবার, জুন 22, 2017 - আসছে উড়ন্ত গাড়ি | বৃহস্পতিবার, জুন 22, 2017 - রাজধানীতে ভিক্ষাতে প্রযুক্তির ছোয়া | বৃহস্পতিবার, জুন 22, 2017 - স্মার্টফোন থেকে মুছে যাওয়া ছবি ফিরে পেতে করনীয় | বুধবার, জুন 21, 2017 - সাকিব আল হাসান ও হুয়াওয়ে ভক্তদের চীন সফর | বুধবার, জুন 21, 2017 - নির্ভরযোগ্য ইন্টারনেটের উন্নততর মানের সূচনা | বুধবার, জুন 21, 2017 - জিপিহাউজে টেলিনর ইয়ুথ ফোরাম নিয়ে রোড শো অনুষ্ঠিত |
প্রথম পাতা / টেলিকম / মোবাইল অপারেটরদের প্যাকেজ ভোগান্তি বন্ধে উদ্যোগ
মোবাইল অপারেটরদের প্যাকেজ ভোগান্তি বন্ধে উদ্যোগ

মোবাইল অপারেটরদের প্যাকেজ ভোগান্তি বন্ধে উদ্যোগ

btrc-operatorসেবার নামে মোবাইল ফোন অপারেটরদের গ্রাহক ভোগান্তির কৌশল রোধে ভয়েস ও ইন্টারনেট প্যাকেজে বিশৃঙ্খলা বন্ধের উদ্যোগ নিয়েছে ডাক ও টেলিকমিউনিকেশন বিভাগ (পিটিডি)।
পিটিডি ইতোমধ্যে যে কোন প্যাকেজের অটো নবায়ন বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশনকে (বিটিআরসি) নির্দেশ দিয়েছে।
যে কোন প্যাকেজের জন্য অপারেটরদের মন্ত্রণালয়ের কাছ থেকে আগাম অনুমতি নিতে হবে। এক্ষেত্রে পিটিডি বিদ্যমান ভয়েস ও ইন্টারনেট প্যাকেজের সংখ্যা জানাতে বিটিআরসিকে চিঠিও দিয়েছে।
এই চিঠি সম্পর্কে জানতে চাওয়া হলে পিটিডি’র সংশ্লিষ্ট এক কর্মকর্তা বলেন, ‘আমরা এখনো এর জবাব পাইনি। আশা করছি শিগগির তা পাবো।’
পিটিডি এই চিঠিতে বিদ্যমান প্যাকেজের মোট সংখ্যা, অননুমোদিত প্যাকেজ, অটো নবায়ন প্যাকেজ ও প্যাকেজগুলোর কারণে গ্রাহক ভোগান্তির বিষয়েও জানতে চেয়েছে বলে তিনি জানান।
এদিকে বিটিআরসি গ্রাহকদের অভিযোগ ও ভোগান্তির কথা শুনতে ২২ নভেম্বর এক অনুষ্ঠানের আয়োজন করবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top