শিরোনাম

বুধবার, অক্টোবর 18, 2017 - বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডে চ্যাম্পিয়ন ‘প্রিজম ইআরপি’ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডিজিটাল পেমেন্ট সার্ভিস ইউপের যাত্রা শুরু | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হুয়াওয়ে মেট ১০ এ যা আছে | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - শাওমির নতুন ফোন রেডমি ৫এ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ফাঁস হয়ে গেল নোকিয়া ৯ এর গোপন সমস্ত তথ্য | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হ্যাকারদের লক্ষ্য বাংলাদেশসহ অন্যান্য এশিয়ার দেশগুলোর ব্যাংকগুলো | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - এডিএন ইডু সার্ভিসেস এর উদ্দেগে এজাইল বিষয়ক কর্মশলা অনুষ্ঠিত | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে গ্রামীণফোনের ব্যাপক সাফল্য | সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / মোবাইল অ্যাপএই জানা যাবে সব কিছুর ডিস্কাউন্ট অফার!
মোবাইল অ্যাপএই জানা যাবে সব কিছুর ডিস্কাউন্ট অফার!

মোবাইল অ্যাপএই জানা যাবে সব কিছুর ডিস্কাউন্ট অফার!

 

offerBDvoucher বাংলাদেশের সর্বপ্রথম মোবাইল অ্যাপস যার মাধ্যমে সকল পণ্য সার্ভিস এর ডিস্কাউন্ট এর তথ্য পাওয়া যায়।২০ টি ক্যাটাগরির ১০০ এর বেশি সাব-ক্যাটাগরির ২০০০ এর বেশি অফার সব সময় পাওয়া যায় এই মোবাইল  অ্যাপ এ।এছাড়া প্রতিদিনই প্রচুর ডিস্কাউন্ট অফার যোগ হচ্ছে এই মোবাইল অ্যাপএ।কখন কোথায় কি ধরনের পণ্য বা সার্ভিস এ ডিস্কাউন্ট/অফার চলছে সেটা নিমিষেই মোবাইল অ্যাপস থেকে জানা যায়।সব কিছুর ডিস্কাউন্ট অফার খুঁজে পাওয়া এখন খুবই সহজ।শুধুমাত্র একটি ক্লিকেই!! মোবাইল অ্যাপস এর পাশাপাশি ওয়েব সাইট www.bdvoucher.com  থেকে দেখে নিতে পারেন কখন কোথায় কি ধরনের অফার চলছে।

BDvoucher.com  এমন একটি সেন্ট্রাল মার্কেট প্লেস যেখানে একই জায়গায় সকল ধরনের প্রোডাক্ট ও সার্ভিসের ডিস্কাউন্ট/অফার এর ইনফরমেশন থাকবে।প্রতিটি মানুষ কোন প্রোডাক্ট কেনার সময় অফার নিতে চায় বা কোন ভাল অফার পেলে সেটা কিনতে চেষ্টা করে। আমাদের কোন প্রোডাক্ট অথবা কোন সার্ভিস এর ডিস্কাউন্ট বা অফার এর তথ্য জানতে অনেক সময় অপচয় হয়।তাই এখনো থেকে দোকানে দোকানে গিয়ে অফার না খুঁজে www.bdvoucher.com ও BDvoucher Android App এ খুঁজুন, সব কিছুর ডিস্কাউন্ট অফার এখন আপনার পকেটেই! নিজের টাকা ও সময় দুটোই বাঁচান !কোন কিছু কেনার আগে একবার হলেও www.bdvoucher.com ভিজিট করে দেখুন, আপনার টাকা বাঁচবে!

যেমন, আপনি যদি একটি ফ্রিজ কিনতে চান, তাহলে আমাদের দেশে অনেক গুলো ইলেক্ট্রনিক্স কোম্পানি আছে, তাই আপনি প্রায় সবার শোরুম এ গিয়ে গিয়ে দেখে আসতে শুরু করলেন অথবা সব কোম্পানির ওয়েবসাইট ঘাটতে শুরু করলেন।এভাবে আপনি যেমন সময় ক্ষেপণ করলেন ও জলদি কোন ডিসিশন নিতেও পারলেন না। এক শোরুমে গিয়ে দেখলেন৫% ডিস্কাউন্ট তো অন্যজায়গায় দেখলেন ক্রেডিটকার্ডএ কেনা যায়, তো আর জায়গায় গিয়ে দেখলেন এটার সাথেও টাফ্রি !

এই যে দোকানে দোকানে গিয়ে বা১০-১৫টা ওয়েবসাইটএ ঘুরে ফিরে কাহিল হয়ে১০-১৫দিন টাইম নষ্ট করলেন। কিলাভ হল ?তাই BDvoucher.com এমন একটি সল্যুশন নিয়ে এসেছে যেখানে সকল পণ্যের বা সেবার অফার বা ডিস্কাউন্ট এর তথ্য১মিনিটেই পেয়ে যাবেন এই মোবাইল অ্যাপ এর মাধ্যমে।এই BDvoucher অ্যাপের অনেক ফিচার রয়েছে, এবং আরও অনেক অনেক ফিচার কিছুদিনের মধ্যেই যোগ করা হবে।যেমন ব্যবহারকারিরা তাদের মোবাইলের “জিপিএস”টেকনোলজি ব্যবহার করে জানতে পারবে তার বর্তমান লোকেশন এর আসে পাশে কি কি অফার চলতেছে, নিজের পছন্দের  কোন অফার এর জন্য রিকোয়েসট করা, মোবাইল এর পুশনোটিফিকেশনএ অফার জানতে পারা, কোন শপিং মলে বা কেনাকাটা করা যায় এমন জায়গায় গেলেই অটোমেটিক মোবাইল পুশনোটিফিকেশনে কোন  দোকানে কি কি অফার আছে তা জানতে পারা, মোবাইলের অ্যাপ এর মাধ্যমেই বার-কোড স্ক্যান করে ডিস্কাউন্ট নেওয়া, মোবাইলে থাকা কোন পণ্যের ছবি বা রকোড স্ক্যানার সামনে ধরলেই স্পেশালডিস্কাউন্ট পেয়ে যাওয়া, শপিং মলের কোন ফ্লোরে কোন দোকানে কি কি অফার আছে তা থ্রিডি ভিউ এর মাধ্যমে জানতে পারা, BDvoucher ব্যবহারকারিরা অন্যদের থেকে সব থেকে অনেক বেশি ডিস্কাউন্ট পাওয়া, প্রিয়জনকে ডিস্কাউন্ট অফার গিফট করা, ভয়েস সার্চ এর মাধ্যমেই যে কোন পণ্য বা সার্ভিস এর খোজ নিতে পারা ইত্যাদি সহ আরও অনেক ফিচার খুব শিজ্ঞ্রহই যোগ হতে যাচ্ছে।এছাড়া ব্যবহারকারিরা চাইলে তাদের প্রয়োজন মত কোন অফার তৈরি করার ও রিকোয়েস্ট করতে পারবে।

এখানে ব্যবসায়িরা তাদের অফার দেওয়া পণ্যের প্রচার চলাতে পারবেন, এই প্লাটফরম এর মাধ্যমে ব্যাবসায়িরা তাদের সকল ডিস্কাউন্ট বা অফার করা প্রোডাক্ট এর প্রচারণা চালাতে পারবেন।পেপার বিজ্ঞাপন, টিভিবিজ্ঞাপন, বিলবোর্ড, ব্যানার, অনলাইন বিজ্ঞাপনে লাখ লা টাকা খরচ করতে হয় ডিস্কাউন্ট বা অফার এর প্রচারণা করার জন্য।তাই এখন থেকে BDvoucher.com  মাধ্যমে তারা তাদের অফার প্রকাশ করে অতিরিক্ত বিক্র য়করতে পারবে ও রেগুলার কাস্টমার পেতে থাকবে।কারণ সব মানুষ ই ডিস্কাউন্ট বা অফার নিতে চায়, তাই এটি এমন একটি প্লাটফরম যেখানে খুব সহজেই কাস্টমারদের মন জয় করা যায়।

বিডি ভাউচার সম্পর্কে প্রতিষ্ঠানটির প্রধান নিবার্হী মোঃ রফিকুন্নবি রুম্মান  জানান, সব মানুষই যে কোনো কেনাকাটায় ডিস্কাউন্ট বা অফার নিতে চায় বা অফার দিলে খুশি হয়। কিন্তু এখানে প্রধান সমস্যা হচ্ছে, ঠিক কোথায় কখন কি কি অফার চলছে তা গ্রাহকরা জানতে পারেন না। তাই এসব সমস্যা সমাধানের জন্য আমরা এই উদ্যোগ নিয়েছি। এখন থেকে একটি মোবাইল অ্যাপের মধ্যেই সব কিছুর ডিস্কাউন্ট অফার সম্পর্কে গ্রাহকরা খুব সহজেই খোঁজ নিতে পারবেন।

গ্রাহকরা কিভাবে ডিস্কাউন্ট বা অফার নিতে পারবে।কোন প্রোডাক্ট বা  সার্ভিস এর মূল্য পরিশোধ করার সময় মোবাইল বা ওয়েবসাইটএ দেওয়া কাঙ্ক্ষিত পণ্যের কোডটি ক্যাশ কাউন্টার বা সংশ্লিষ্ট ব্যক্তিকে দেখালেই অফারটি পাওয়া যাবে।

সকল ধরনের পণ্য বা সার্ভিস এর সবচেয়ে দ্রুত ডিস্কাউন্ট বা অফার এর তথ্য পেতে www.bdvoucher.com ওয়েব সাইট ভিসিট করুন ও সকল তথ্য সঠিক সময়ে জানতে  BDvoucher মোবাইল অ্যাপ ইউজ করুন।এছাড়াও BDvoucher.com এর ফেসবুক ফ্যানপেজ www.facebook.com/BDvoucher থেকেও সব সময় আপডেট পাওয়া যাবে।এন্ড্রয়েড ভার্সন ডাউনলোড লিঙ্ক https://goo.gl/d2shQfএই ভিডিও এর মাধ্যমে দেখে নিতে পারেন  BDvoucher মোবাইল অ্যাপ কিভাবে কাজ করেwww.facebook.com/BDvoucher/videos/1620705924666355

ডিস্কাউন্ট অফার সম্পর্কে কোন জিজ্ঞাসা থাকলে ফোন করতে পারেন BDvoucher.com এর কাস্টমার কেয়ারের নাম্বারে, ০৯৬১২-৩৩৬৬৯৯,ইমেইল করতে পারেন  info@bdvoucher.com

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top