শিরোনাম

সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - টেকনো আনলো নতুন সেলফি ফোন | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ড্যাফোডিলে এসিএম আইপিসি অনলাইন প্রিলিমিনারি প্রতিযোগিতার আঞ্চলিক পর্ব অনুষ্ঠিত | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - জংশেন ও হুন্দাই মোটরসাইকেল এখন বিক্রয় ডট কম-এ | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - আইবিএম আবারও বাংলাদেশে অফিস খুলতে চায় | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - রোহিঙ্গাদের কাছে মোবাইল বিক্রি নিষিদ্ধ করেছে সরকার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ডাটা খরচ কমাতে আসছে টুইটারের নতুন সংস্করণ | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - লন্ডনে লাইসেন্স বাঁচানোর চেষ্টায় উবার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ড্রোন যখন কৃষকের বন্ধু | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - আইফোন ৮ এর ভেতরে যা দেখা গেল | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ডি-লিংক এর স্পেশাল অফার |
প্রথম পাতা / অর্থনীতি / মোবাইল কানেক্ট সেবা উদ্বোধন করলো গ্রামীণফোন
মোবাইল কানেক্ট সেবা উদ্বোধন করলো গ্রামীণফোন

মোবাইল কানেক্ট সেবা উদ্বোধন করলো গ্রামীণফোন

গ্রামীণফোন পরীক্ষামূলকভাবে বাংলাদেশে বৈশ্বিক মোবাইল ভিত্তিক যাচাইকরন সেবা মোবাইল কানেক্ট উদ্বোধন করেছে। ক্লাসিফাইড ওয়েবসাইট এখানেই ডট কম এর ১,০০০ জন নির্বাচিত ব্যবহারকারীদের জন্য এই সেবা চালু হবে। এর মাধ্যমে ব্যবহারকারীরা তাদের ল্যাপটপ বা ডেস্কটপের মোবাইল কানেক্ট লোগোতে ক্লিক করে গ্রামীণফোন (জিপি) মোবাইল নম্বর টাইপ করে সুরক্ষিতভাবে এখানেই ডট কম এর ওয়েবসাইটে লগ ইন করতে পারবেন।

জিএসএমএ মোবাইল কানেক্ট সেবার মাধ্যমে গ্রাহকরা একটি বৈশ্বিক পরিচয় তৈরি ও ব্যবস্থাপনা করতে পারবেন যা সুরক্ষিতভাবে তাদের পরিচয় যাচাই করবে এবং বিভিন্ন মোবাইল ও ডিজিটাল সেবা নিরাপদভাবে ব্যবহারের সুযোগ করে দিবে। সেবাটি বিভিন্ন ওয়েবসাইট এবং অ্যাপ্লিকেশনে লগ ইন করতে গ্রাহকদের মোবাইল নম্বর ব্যবহার করে এবং এক্ষেত্রে কোন পাসওয়ার্ড বা ইউজার নেম মনে রাখার কোন প্রয়োজন হয় না।

gp-gsma

এই উপলক্ষে বক্তব্য রাখতে গিয়ে গ্রামীণফোনের সিএমও অ্যালান বনকে বলেন, “সবার জন্য ইন্টারনেট পৌছে দেওয়ার প্রচেষ্টায় আমরা ইন্টারেনেটের ক্ষমতা ব্যবহার করে দেখাতে চাই যে গ্রাহকরা কতটা সহজে ই-কমার্স ওয়েবসাইট ব্যবহার করে তাদের পছন্দের জিনিসপত্র কিনতে পারেন। যদিও মোবাইল কানেক্ট প্রাথমিক পর্যায়ে রয়েছে, আমরা বিশ্বাস করি যে সহজ ও সাশ্রয়ী অনলাইন লেনদেনের জন্য এটি বেশ সম্ভাবনাময় একটি উপায় হয়ে উঠবে।

মেদহাত এলহোসাইনী, সিটিও, গ্রামীণফোন, জয়কিশান রাজারামান, হেড অফ টেকনোলজি, এশিয়া প্যাসিফিক, জিএসএমএ,আরিল্ড হাউগেন, প্রোগ্রাম ম্যানেজার, মোবাইল কানেক্ট, টেলিনর ডিজিটাল, তাও রোডেইন, প্রডাক্ট ম্যানেজার, মোবাইল কানেক্ট,এখানেই ডট কম এবং সায়মা রহমান, প্রডাক্ট ম্যানেজার, মোবাইল কানেক্ট, গ্রামীণফোন এই উপলক্ষে উপস্থিত ছিলেন।

গ্রামীণফোন এই লগ ইন সেবা দেশের অন্যতম ক্লাসিফাইড ওয়েবসাইট এখানেই ডট কম এর সাথে পরীক্ষামূলকভাবে উদ্বোধন করছে। এই পরীক্ষামূলক উদ্যোগের সাফল্যের উপর ভিত্তি করে জিপি দেশের অন্যান্য জনপ্রিয় ই-কমার্স সাইট, ক্লাসিফাইড ওয়েবসাইট এবং অ্যাপের সাথেও এই সেবা চালু করবে।

গ্রামীণফোনের সবার জন্য ইন্টারনেট পৌছে দেওয়া আকাঙ্খায় এই সেবা, জিপির জন্য মোবাইলের সহজ ব্যবহার, মোবাইলের মাধ্যমে ই-গভর্নমেন্ট পোর্টালগুলো সহ ই-কমার্স, ব্যাংকিং, স্বাস্থ্য ও ডিজিটাল বিনোদনমূলক ডিজিটাল সেবা নিশ্চিত করবে।

“একটি বিশ্বস্ত মোবাইল ফোন ভিত্তিক যাচাই ব্যবস্থার মাধ্যমে মোবাইল কানেক্ট গ্রাহকদেরকে নিজেদের ডাটা ব্যবহারে নিয়ন্ত্রন দেয় এবং একাধিক ওয়েবসাইটের জন্য একাধিক পাসওয়ার্ড মনে রাখার ঝামেলা থেকে মুক্তি দেয়,” বলেন জিএসএমএ এর ভিপি ও হেড অফ পার্সোনাল ডাটা অ্যান্ড মোবাইল আইডেন্টিটি মারিয়া আউস্তেনা। “বিশ্বব্যাপী ১৭টি মোবাইল অপারেটর ইতিমধ্যেই এবছরের মধ্যে এই সেবা উদ্বোধনের উদ্যোগ গ্রহন করেছে। তাদের সাথে গ্রামীণফোনের যোগদানকে আমি স্বাগত জানাচ্ছি।”

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top