শিরোনাম

মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিটিআইটি ফেয়ার-২০১৭ কম্পিউটার মেলা শুরু বৃহস্পতিবার | মঙ্গলবার, মার্চ 28, 2017 - চালু হল ঘড়ি বিক্রয়ের ই-কমার্স প্রতিষ্ঠান টাকশাল | মঙ্গলবার, মার্চ 28, 2017 - আরও দ্রুত ডাউনলোড অপেরা মিনিতে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - স্মার্ট স্টুডেন্টস অ্যাপ বানালো ডিআইইউ’র শিক্ষার্থীরা | মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিইবিআইটি মেলায় ডিজিটাল রূপান্তরের অংশীদার হুয়াওয়ে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - বাংলাদেশে উন্মুক্ত হলো অপো সেলফি এক্সপার্ট এফ৩ প্লাস | শনিবার, মার্চ 25, 2017 - ঢাকায় রোজেন বারগার টেকনোলজিষ্টের পার্টনার্স নাইট | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! |
প্রথম পাতা / ইভেন্ট / রাওয়া-জবস্ বিডি’র উদ্যোগে শুরু হচ্ছে ‘ক্যারিয়ার ফেস্ট’
রাওয়া-জবস্ বিডি’র উদ্যোগে শুরু হচ্ছে ‘ক্যারিয়ার ফেস্ট’

রাওয়া-জবস্ বিডি’র উদ্যোগে শুরু হচ্ছে ‘ক্যারিয়ার ফেস্ট’

চাকরিদাতা ও চাকরি প্রার্থীদের মধ্যে যোগাযোগ সৃষ্টি তরুন, দক্ষ ও মেধাবী গ্র্যাজুয়েট থেকে শুরু করে অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা এবং তাদের পরিবারের সদস্যদের চাকরীর সুযোগ সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশের প্রথম জব সাইট জবস্ বিডি ডট কম ও রিটায়ার্ড আর্মড ফোর্সেস অফিসার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন যৌথ উদ্যোগে আগামী ১৪ থেকে ১৫ নভেম্বর ১ম বারের মতো রাজধানীর রাওয়া কনভেনশন সেন্টারে আয়োজন করতে যাচ্ছে ‘ক্যারিয়ার ফেস্ট ২০১৫’।

এই আয়োজনের স্ট্র্যাটেজিক পার্টনার হিসেবে থাকছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ক্যারিয়ার ডেভেলাপমেন্ট সেন্টার (সিডিসি)।

RAOWA-and-jobsbd-organizes-Career-Festঅনুষ্ঠান বিষয়ে রাওয়া’র চেয়ারম্যান মেজর এম তানিম হোসেন বলেন, দেশের সকল সেক্টরে চাকরির বয়সসীমা ৬২ হলেও সামরিক বাহিনীর অফিসারদের ৪৫-৫০ এর মধ্যে অবসর সিতে হয়। এসব অবসরপ্রাপ্ত অফিসারদেও কর্মমূখী করতে জবস্বিডি;ও সাথে রাওয়া’র এই উদ্যোগ।

জবস্ বিডি ডট কম এর প্রধান নির্বাহী কর্মকর্তা কে এম হাসান রিপন বলেন, এই ফেস্টের মাধ্যমে চাকুরী প্রত্যাশী, চাকুরীদাতা, শিক্ষার্থী ও প্রতিষ্ঠানসমূহের মধ্যে এক সেতুবন্ধন রচনা করবে। এর ফলে অবসর প্রাপ্ত সামরিক কর্মকর্তারা উপযুক্ত চাকরী সন্ধান করে নিতে পারবে, নতুন প্রজন্ম তাদের স্বপ্নের চাকরী খুঁজে পাবে আর চাকরীদাতারা তাদের পছন্দের প্রার্থীকে বাছাই করে নিতে পারবে।

তিনি জানান, মেলায় থাকছে তাৎক্ষনিক সাক্ষাৎকার, সঠিকভাবে বায়োডাটা তৈরী প্রশিক্ষণ, ক্যারিয়ার ক্লিনিকের মাধ্যমে দক্ষতা নিরুপন পরীক্ষা, প্যানেল ডিসকাশন, তরুন নেতৃত্ব ও তরুন উদ্যোক্তা পুরস্কৃত করণ।

আয়োজকরা আশা করছেন, এ মেলায় প্রায় ৫ হাজার অফিসার, ৫০ হাজার গ্র্যাজুয়েট, ২০ টিরও বেশী সরকারি -বেসরকারি বিশ্ববিদ্যালয় এবং একশ’র বেশী চাকরিদাতা প্রতিষ্ঠান অংশ নিবে। এ মেলা চাকরী প্রার্থীদের উত্তম সুযোগ তৈরীতে যেমন সহায়ক হবে তেমনি চাকরীদাতারা উপযুক্ত প্রার্থী বেছে নিতে পারবে।

দুদিনব্যাপী এ মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে শুরু হয়ে রাত ৮ টা পর্যন্ত খোলা থাকবে। মেলা সর্বসাধারনের জন্য উন্মুক্ত থাকবে। মেলা সম্পর্কে বিস্তারিত জানা যাবে http://careerfest.jobsbd.com -এই ওয়েবসাইট থেকে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top