শিরোনাম

শুক্রবার, মে 26, 2017 - স্থগিত হয়ে গেছে বেসিস ২০১৭-১৮ টার্মের ৩ পদে নির্বাচন | শুক্রবার, মে 26, 2017 - রবি’র লোকসান ১৭০ কোটি টাকা | শুক্রবার, মে 26, 2017 - ডোমেইন এবং হোস্টিং এ বিশেষ অফার | শুক্রবার, মে 26, 2017 - তোশিবার অফিস ইকুপমেন্ট দিচ্ছে বিএমই | বৃহস্পতিবার, মে 25, 2017 - জিপি অ্যাক্সেলারেটরের চতুর্থ ব্যাচের জন্য আবেদন গ্রহণ শুরু | বৃহস্পতিবার, মে 25, 2017 - বিসিএস-এ ‘ব্যবসা সাফল্যে প্রচার এবং প্রসার’ শীর্ষক প্রশিক্ষণ কর্মসূচী অনুষ্ঠিত | বৃহস্পতিবার, মে 25, 2017 - ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে দারাজের ফিউচার লিডারশীপ প্রোগ্রাম | বৃহস্পতিবার, মে 25, 2017 - ফাঁস হল নকিয়া ৯ এর ফিচার | বৃহস্পতিবার, মে 25, 2017 - নাসা স্পেস অ্যাপস চ্যালেঞ্জ এর সেরা পাঁচে বাংলাদেশের দুই প্রকল্প | বৃহস্পতিবার, মে 25, 2017 - স্মার্টফোনে চার্জ না থাকার জন্য দায়ী যে সকল অ্যাপ |
প্রথম পাতা / ইভেন্ট / রাজধানীতে দুই দিনব্যাপী টেক সামিট মার্চে
রাজধানীতে দুই দিনব্যাপী টেক সামিট মার্চে

রাজধানীতে দুই দিনব্যাপী টেক সামিট মার্চে

আগামী ১১-১২ মার্চ ঢাকায় অনুষ্ঠিত হবে ‘ইনফোকম-সিটিও ফোরাম টেক সামিট ২০১৬’। সামিটে ভারত, বাংলাদেশ ছাড়াও শ্রীলঙ্কা, নেপাল, মায়ানমার এবং ভুটানের তথ্যপ্রযুক্তিবিদরা যোগ দেবেন।
tech-summit-corporateবাংলাদেশের তথ্যপ্রযুক্তি ব্যবহারকারীদের সংগঠন সিটিও ফোরাম এবং ভারতের আনন্দবাজার পত্রিকা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ইনফোকম এই সামিটের আয়োজন করেছে। ইনফোকম এবং সিটিও ফোরাম গত দুই বছর ধরে বাংলাদেশ ও ভারতের তথ্যপ্রযুক্তিবিদদের নিয়ে বিভিন্ন সভা সম্মেলন আয়োজন করে আসছে।
শনিবার সিটিও ফোরামের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে টেক সামিট সম্পর্কে জানান সিটিও ফোরাম, বাংলাদেশের প্রেসিডেন্ট তপন কান্তি সরকার ও ভারতের আনন্দবাজার গ্রুপের (এবিপি) আইটি বিভাগের অ্যাসোসিয়েট ভাইস প্রেসিডেন্ট ও ইনফোকমের সাংগঠনিক সম্পাদক কালি কৃষ্ণ মহাপাত্র।
তপন কান্তি সরকার বলেন, সামিটে বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে সেমিনার ও মুক্ত আলোচনা থাকবে, যেখানে দেশের ও সার্ক সদস্যভুক্ত দেশগুলোর তথ্যপ্রযুক্তি বিশেষজ্ঞরা যোগ দেবেন। সম্মেলনে প্রযুক্তিপণ্য, সেবা, সমস্যা ও সম্ভাবনা নিয়ে উচ্চপদস্থ কর্মকর্তা, ব্যবহারকারী প্রতিষ্ঠান ও আইটি কোম্পানিগুলোর মধ্যে অভিজ্ঞতা বিনিময়ের সুযোগ সৃষ্টি হবে। সার্ক অঞ্চলের প্রযুক্তি খাতে করপোরেট প্রযুক্তি বিশেষজ্ঞদের স্ব-স্ব খাতে বিশেষ অবদানের জন্য এই সম্মাননা প্রদান করা হবে। টেক সামিটের বিস্তারিত তথ্য নিয়ে সিটিও ফোরামের ওয়েবসাইটকে (ww.ctoforumbd.org ) নতুন আঙ্গিকে সাজানো হয়েছে এবং টেক সামিটের জন্য রেজিস্ট্রেশন শুরু হয়েছে।
ইনফোকমের সাংগঠনিক সম্পাদক কালি কৃষ্ণ মহাপাত্র বলেন, এবারের টেক সামিটে সার্কের ৬টি দেশের আইটি প্রফেশনালরা একত্রিত হয়ে আইটি সক্ষমতা প্রদর্শন করবেন। আশা করি অতীতের চেয়ে আরো সফল হবে এবারের টেক সামিট।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top