শিরোনাম

মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - ই-গভর্নেন্স প্লাটফর্ম বাংলাদেশ এর যাত্রা শুরু | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - দুবাইয়ে ড্রোন ট্যাক্সি সার্ভিস নিয়ে চালানো হয়েছে পরীক্ষা | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - ডোজ ইন্টারনেট নিয়ে এলো “ডোজ ফর বিজনেস” প্যাকেজ! | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - মাইক্রোসফটে স্বাস্থ্য গবেষণা বিভাগ চালু | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - চীন সরকারের ব্লক লিস্টে যুক্ত হলো হোয়াটসঅ্যাপ | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - ফেসবুকে আসছে ‘স্নুজ’ বাটন | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - যে ভাবে বন্ধ করবেন স্মার্টফোনের ফ্রি বিজ্ঞাপন | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - কম রেঞ্জের অসাধারণ ফোন আনল জিওনি | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - টেকনো আনলো নতুন সেলফি ফোন | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ড্যাফোডিলে এসিএম আইপিসি অনলাইন প্রিলিমিনারি প্রতিযোগিতার আঞ্চলিক পর্ব অনুষ্ঠিত |
প্রথম পাতা / স্থানীয় খবর / রাজধানীতে শুরু হতে যাচ্ছে প্রযুক্তি পণ্যের সবচেয়ে বড় মেলা
রাজধানীতে শুরু হতে যাচ্ছে প্রযুক্তি পণ্যের সবচেয়ে বড় মেলা

রাজধানীতে শুরু হতে যাচ্ছে প্রযুক্তি পণ্যের সবচেয়ে বড় মেলা

dict-fair-2016Cyber Security: ‘The only way to Fly’ শ্লোগানকে সামনে রেখে বড় পরিসরে দেশের বৃহত্তম কম্পিউটার মার্কেট রাজধানীর নিউ এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপ্ল্যান) শুরু হতে যাচ্ছে ৬ দিনব্যাপী ডিজিটাল আইসিটি ফেয়ার।

৮ম বারের মতো ‘ডিজিটাল আইসিটি ফেয়ার-২০১৬ (উইন্টার)’ নামের এ মেলা শুরু হবে ২১ ডিসেম্বর। চলবে ২৬ ডিসেম্বর পর্যন্ত। কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতি আয়োজিত এবারের মেলায় সাড়ে ৬ শতাধিক প্রতিষ্ঠান সর্বশেষ প্রযুক্তির কম্পিউটার, ল্যাপটপ, ট্যাবলেট, ক্যামেরা, ক্লোজ সার্কিট ক্যামেরাসহ তথ্যপ্রযুক্তির সর্বশেষ নানা পণ্য প্রদর্শন ও বিক্রি করবে। বাড়তি আয়োজনের পাশাপাশি থাকবে প্রযুক্তি পণ্যের ওপর বিশেষ ছাড় ও উপহারের ছড়াছড়ি।

দেশের সর্বস্তরের মানুষের মাঝে কম্পিউটারের ব্যাপক ব্যবহারের সুফল ছড়িয়ে দিয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে দিন বদল তথা কাঙ্ক্ষিত ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যেই এই মেলার আয়োজন হয়ে থাকে। তথ্যপ্রযুক্তির মূল শক্তিই হচ্ছে তারুণ্য। তরুণ প্রজন্ম ও শিক্ষার্থীদেরকে তথ্যপ্রযুক্তিতে আরো বেশি উৎসাহিত করে তোলা এবং তাদের সামনে তথ্যপ্রযুক্তির আধুনিক সব পণ্যকে পরিচয় করিয়ে দেয়াই এ মেলার লক্ষ্য।

প্রতিবারের ন্যায় এবারের মেলায়ও বিশেষভাবে গুরুত্ব দেওয়া হয়েছে স্কুল কলেজের শিক্ষার্থীদের ওপর। শিক্ষার্থীদের মেলায় প্রবেশ ফ্রি করা হয়েছে।

এবারের মেলায় বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে- প্রযুক্তি পণ্যের ওপর আকর্ষণীয় মূল্য ছাড়, মেলা চলাকালীন সময় র‌্যাফেল-ড্র এর মাধ্যমে আকর্ষণীয় পুরষ্কার, রক্তদান কর্মসূচি, এন্ট্রিপাশের সঙ্গে ফ্রি মুভি দেখার সু-ব্যবস্থা, ফ্রি ইন্টারনেট, ওয়াই-ফাই ও গেমিং জোন, ফটোগ্রাফি ও সেলফি প্রতিযোগীতা, শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও আধুনিক প্রযুক্তি পণ্যের প্রদর্শনী সহ নানা আয়োজন।

এক নজরে ডিজিটাল আইসিটি ফেয়ার-২০১৬ (উইন্টার)
তারিখ: ২১-২৬ ডিসেম্বর ২০১৬
সময়: প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা
আয়োজক: কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতি
অংশগ্রহনকারী প্রতিষ্ঠান: ৬০০টির অধিক
প্রবেশ মূল্য: ১০ টাকা। স্কুল/কলেজ শিক্ষার্থী ও সংবাদকর্মীদের বিনা মূল্যে প্রবেশ সুবিধা।
ফেসবুক পেজ: www.facebook.com/digitalictfair

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top