শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / রিচার্জে প্রতি ঘণ্টায় রবি’র গোল্ড কয়েন অফার
রিচার্জে প্রতি ঘণ্টায় রবি’র গোল্ড কয়েন অফার

রিচার্জে প্রতি ঘণ্টায় রবি’র গোল্ড কয়েন অফার

গোল্ডেন রিচার্জ নামে আজ থেকে একটি মেগা রিচার্জ ক্যাম্পেইন চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি। ক্যাম্পেইনটি চলবে ৩০ দিনব্যাপী।

অফারটির আওতায় ৩৯ টাকা রিচার্জে প্রতি ঘণ্টায় দুইজন রবি গ্রাহক নিশ্চিতভাবে গোল্ড কয়েন জিততে পারবেন। পাশাপাশি রাত-দিন ২৪ ঘন্টাই ৭ দিন পর্যন্ত সেকেন্ডে এক পয়সায় কথা বলার সুযোগ পাবেন গ্রাহকরা। বিশেষ কল রেটটি শুধু স্থানীয় নাম্বারের ক্ষেত্রে প্রযোজ্য হবে। ক্যাম্পেইন চলাকালে অফারটি একাধিকবার গ্রহণ করা যাবে। তবে ব্যালেন্স ট্রান্সফারের ক্ষেত্রে অফারটি কার্যকর হবে না।

Robi-Golden-Recharge-corporateউদ্যোক্তা ও ইজি লোড গ্রাহকরা ব্যাতিত রবি’র সকল প্রি-পেইড গ্রাহকরা অনন্য এই ক্যাম্পেইনে অংশ নিতে এবং বিশেষ কল রেট উপভোগ করতে পারবেন।

প্রতি ঘণ্টায় ৩৯ টাকা রিজার্জ করা প্রথম দুইজন গ্রাহক গোল্ড কয়েন জিতবেন। ক্যাম্পেইন অফারটি উপভোগ করতে সকাল ৬টা থেকে রাত ১১টা ৫৯ মিনিট পর্যন্ত (প্রতিদিন ১৮ ঘন্টা) রিচার্জ করতে হবে রবি গ্রাহকদের।

প্রতিদিন মোট ৩৬ জন গ্রাহক গোল্ড কয়েন জিতবেন। ৭৭৭৭ কোড থেকে ৩৯ টাকা রিচার্জ করা গ্রাহকদের তাদের রিচার্জ পজিশন ও সময় জানিয়ে দেয়া হবে। একটি ভয়েস কলের মাধ্যমে বিজয়ীদের তাদের পছন্দ অনুযায়ী রবি সেবা থেকে গোল্ড কয়েন সংগ্রহ করার ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

রবি সর্বোচ্চ সাত দিন পর্যন্ত বিজয়ীর সাথে যোগাযোগের চেষ্টা করবে এবং তা সম্ভব না হলে পুরস্কারটি বাতিল বলে গণ্য হবে। গোল্ড কয়েন সংগ্রহ করতে জাতীয় পরিচয়পত্র অথবা মেয়াদ আছে এমন যে কোন ছবিসহ পরিচয়পত্র (পাসপোর্ট, ড্রাইভিং লাইসেন্স), সিম নিবন্ধনপত্র (যদি থাকে) এবং ঐ সিমটি সাথে আনতে হবে গ্রাহককে। একমাত্র রবি সেবা কেন্দ্রগুলো থেকে গোল্ড কয়েন বিতরণ করা হবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top