শিরোনাম

সোমবার, জুলাই 24, 2017 - দেশের সব মোবাইল টাওয়ার চালাবে নতুন চার কোম্পানি | সোমবার, জুলাই 24, 2017 - এইচপির নতুন প্রিন্টার বাজারে আনল ফ্লোরালিমিটেড এবং স্মার্ট টেকনোলজি | সোমবার, জুলাই 24, 2017 - এক্সপেরিয়েন্স প্যারিস উইথ মাস্টারকার্ড ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা | সোমবার, জুলাই 24, 2017 - অবৈধ পথে মোবাইল আমদানি:বছরে ৮০০ কোটি টাকার রাজস্ব হারাচ্ছে সরকার | সোমবার, জুলাই 24, 2017 - ট্যালেন্ট ডেভেলপমেন্ট প্রোগ্রামের আওতায় গ্র্যাজুয়েশন করলেন রবি’র ৩১ কর্মকর্তা | সোমবার, জুলাই 24, 2017 - বাংলাদেশী রিং আইডির লাইভ চ্যাটে আসছেন সানি লিওন (ভিডিও) | সোমবার, জুলাই 24, 2017 - ইউএস বাংলা এয়ারলাইন্সে বিশেষ ছাড় পাবেন গ্রামীণফোনের স্টার গ্রাহকরা | সোমবার, জুলাই 24, 2017 - দেশে শতকরা ৪৩ ভাগ প্রেমের বিয়েই বিচ্ছেদ পর্যন্ত গড়ায়:বিবাহবিডি জরিপ | সোমবার, জুলাই 24, 2017 - ইনোভেটিভ টিচিং এন্ড লার্নিং এক্সপো ঢাকায় | সোমবার, জুলাই 24, 2017 - মাইক্রোসফট ইন্সপায়ার: অংশ নিয়েছে ১৪৫টি দেশের পার্টনার |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / অন্যান্য / লাইভ ভিডিও স্ট্রিমিং করা যাবে এলজির অ্যাকশন ক্যামেরার সাহায্যে
লাইভ ভিডিও স্ট্রিমিং করা যাবে এলজির অ্যাকশন ক্যামেরার সাহায্যে

লাইভ ভিডিও স্ট্রিমিং করা যাবে এলজির অ্যাকশন ক্যামেরার সাহায্যে

https---blueprint-api-production.s3.amazonaws.com-uploads-card-image-87029-LG_Action_Camঅ্যাকশন ক্যামেরার জগতে এলজি নিয়ে এলো তাদের নতুন একটি চমৎকার অ্যাকশন ক্যামেরা যা গতকাল প্রযুক্তিবিশ্বে উন্মোচন করা হয়েছে। এলজির তৈরি এই অ্যাকশন ক্যামেরাটি অনেকটাই গোপ্রোএর অ্যাকশন ক্যামেরার মতই দেখতে তবে গোপ্রো অ্যাকশন ক্যামেরার সাথে এর মূল পার্থক্য হচ্ছে এলজির এই ক্যামেরাটিতে রয়েছে এলটিই কানেকটিভিটি এবং ইউটিউব লাইভ সাপোর্ট।

প্রতিষ্ঠানটির মতে তাদের এই অ্যাকশন ক্যামেরাটিই বিশ্বের সর্বপ্রথম এমন একটি অ্যাকশন ক্যামেরা যার মধ্যে যুক্ত করা হয়েছে বিল্টইন এলটিই কানেকটিভিটি, ফলে এই ক্যামেরাটির সাহায্যেই ব্যবহারকারীরা খুব সহজেই কোন রকমের স্মার্টফোনের সাহায্য ছাড়াই সরাসরি লাইভ ভিডিও স্ট্রিম করতে সক্ষম হবেন। প্রতিষ্ঠানটি আরও জানায় যে ডিভাইসটিতে আরও যুক্ত করা হয়েছে মোশন সেন্সর এবং জিপিএস যেদিক থেকে গোপ্রোএর অ্যাকশন ক্যামেরাগুলো এখন পর্যন্ত পিছিয়ে রয়েছে।

ব্যবহারকারীরা এই ক্যামেরাটি থ্রিজি এবং ওয়াইফাই এর মাধ্যমে ইন্টারনেটের সাথে কানেক্ট করতে পারবেন। ইচ্ছে করলে ব্যবহারকারীরা এই অ্যাকশন ক্যামেরাটি ইউএসবি টাইপসি অথবা ব্লুটুথের মাধ্যমে তাদের স্মার্টফোন বা কম্পিউটারের সাথেও কানেক্ট করতে পারবেন।

এই ক্যামেরাটি ৩০ ফ্রেম পার সেকেন্ডে (এফপিএস) আল্ট্রা এইচডি, ৬০ ফ্রেম পার সেকেন্ডে ফুল এইচডি এবং ১২০ ফ্রেম পার সেকেন্ডে এইচডি ভিডিও ধারণ করতে সক্ষম। তবে লাইভ ভিডিও স্ট্রিমিং এর ক্ষেত্রে ক্যামেরাটি শুধুমাত্র ৩০ ফ্রেম পার সেকেন্ডে ভিডিও ধারণ করতে সক্ষম। ক্যামেরাটিতে রয়েছে ২গিগাবাইট ‍্য এবং একটি কার্ড স্লট যা ২টেরাবাইট পর্যন্ত এক্সপ্যান্ডেবল মেমরি কার্ড ব্যবহার করা যাবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top