শিরোনাম

শনিবার, জুলাই 22, 2017 - লিংকসীস এর ১৯০০ এমবিপিএস গতির ডুয়াল-ব্যান্ড ওয়্যারলেস রাউটার | শনিবার, জুলাই 22, 2017 - আগামী মাসে স্যামসাং আনছে নতুন ডিভাইস | শনিবার, জুলাই 22, 2017 - আইটি খাতে কর্মসংস্থান আগামী বছর আরও কমবে:নাসকম | শনিবার, জুলাই 22, 2017 - সনির ২৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার স্মার্টফোন | শনিবার, জুলাই 22, 2017 - ঢাকায় অনুষ্ঠিত হলো সিগেট ডিলার মিট | শনিবার, জুলাই 22, 2017 - অনলাইন কর্মসংস্থানে দ্বিতীয় বাংলাদেশ | শনিবার, জুলাই 22, 2017 - অলেফিন্সে পাওয়া যাচ্ছে ফুল হাইট টার্নস্টাইল গেট | শনিবার, জুলাই 22, 2017 - নিরাপত্তা বিষয়ক পণ্য ও সেবা নিয়ে এসেছে অলেফিন্স ট্রেড কর্পোরেশন | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - উইপ্রোর সঙ্গে চুক্তির কথা স্বীকার করল গ্রামীণফোন | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - লেনোভোর নতুন আর্কষন – আইডিয়াপ্যাড ৩২০ |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / মোবাইল ফোন / লাভার স্মার্টফোনে DSLR ক্যামেরা!
লাভার স্মার্টফোনে DSLR ক্যামেরা!

লাভার স্মার্টফোনে DSLR ক্যামেরা!

Picture6(1)

তুলনামূলক সাশ্রয়ী বাজেটে দারুণ সব ফিচারসম্পন্ন ফোনের সাথে বাজারের ক্রেতাদের পরিচয় ঘটাতে স্মার্টফোন বাজারজাতকরণ প্রতিষ্ঠান লাভা বরাবরই অগ্রগণ্য। এরই ধারাবাহিকতায় লাভা এনেছে  DSLR ক্যামেরার মত ছবি তুলতে পারবেন এমন একটি স্মার্টফোন  LAVA Iris 870 । 

মুলত এইটি একটি ক্যামেরা ফাংশন, যার ইংলিশ সমার্থক শব্দ হবে Haze বা Blur. এই অপশন ব্যবহার করে আপনি DSLR ক্যামেরার মত ছবি তুলতে পারবেন। অর্থাৎ কোন অবজেক্ট কে আপনি আলাদা ভাবে ফোকাস করতে পারবেন এবং ফোকাস ছাড়া অংশগুলো অনেকটা ধোয়াশে হয়ে উঠবে। 

2.5D Arc Screen design with 3rd Gen Corning Gorilla glass protection

আমরা ফোন ব্যবহার করছি আর হাত থেকে পরে যায়নি এমন হতেই পারেনা। এজন্য স্মার্টফোন গুলো হওয়া চাই খুব টেকসই আর শক্ত। আর এই কারনেই লাভা  Iris 870 এর ডিজাইন করা হয়েছে   3rd Generation Corning Gorilla glass দিয়ে।  এটা হচ্ছে স্ক্র্যাচ প্রূফ অর্থাৎ এতে খুব সহজে দাগ পরবে না এবং অত্যন্ত শক্ত একটি গ্লাস। সাথে আছে 2.5D Arc Screen যাতে এই ফোন আপনার হাতে খুব সহজে গ্রিপ করবে এবং যখনই আপনি কোন ভিডিও প্লে করছেন যেকোন এংগেলেই খুব সচ্ছ  ভিডিও দেখা যাবে। নরমাল যেকোন গ্লাস থেকে এর দাম ৩/৪ গুন বেশি।

Metal Frame Battery:  

Iris 870 তে 2700 mAh  এর লিথিয়াম পলিমার ব্যাটারি ব্যবহৃত হয়েছে এবং চার্জ ব্যাকআপ বারানোর জন্য সাথে আছে Metal Frame। এর সবিধা অনেক। এই ফোন Over Heat হয়ে Blast হওয়ার সম্ভাবনা 0%

Background apps management:

হয়ত আপনার ফোনে অনেক গুলো এপ্লিকেশন ইন্সটল করা আছে, কিন্তু আপনি সেগুলো সবসময় ব্যবহার না করা সত্তেও ব্যাকগ্রাউন্ডে চলছে এবং একই সাথে ফোনের র‍্যামকে জ্যাম করে রাখছে। Background apps management এর মাধ্যমে আপনি ফোনের অব্যবহৃত অ্যাপস গুলোকে ব্যাকগ্রাউন্ডে ফ্রিজ করে রাখতে পারছেন। ফলে র‍্যাম থাকবে ফ্রি এবং ফোনের রেসপন্স টাইম বাড়াবে অনেকখানি। 

Super Power Saver Mode:

ভালচার্জ ব্যাকআপ এর কারনে অনেকে অনেক সময় ভাল রকমের বিপদেও পরতে হয়।  Iris 870 সাথে থাকলে আপনাকে আর চিন্তা করতে হবেনা কারন Iris870তে আছে Super power saver mode, যার মাধ্যমে আপনার ফোনে ১০% চার্জ থাকা অবস্থাতেও আপনি বেশ কিছু ছবি তুলে নিতে পারবেন এমনকি মাত্র ১০% চার্জ থাকা অবস্থাতেও ২৪ ঘন্টা স্ট্যান্ডবাই টাইম পাবেন।

ওয়ারেন্টিঃ 

Lava Iris 870 পাবেন ১৩  মাসের ওয়ারেন্টি ।

মাজহারুল ইসলাম তানিম 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top