শিরোনাম

বৃহস্পতিবার, মে 25, 2017 - ফেসবুকে ভিডিও আপলোডে পুরস্কার | বুধবার, মে 24, 2017 - গ্রাহকের হাতে পণ্য তুলে দিতে সর্বাপেক্ষা জনপ্রিয় মাধ্যম বিক্রয় ডট কম | বুধবার, মে 24, 2017 - জেডটিই এবং বাংলালিংক নিয়ে এলো বিশ্বের সবচেয়ে বড় ভার্চুয়াল এসডিএম | বুধবার, মে 24, 2017 - ৩৩১০ সহ নকিয়ার তিনটি স্মার্টফোন জুন থেকে দেশের বাজারে পাওয়া যাবে | বুধবার, মে 24, 2017 - ফেইসবুকের দেখা, না দেখা | বুধবার, মে 24, 2017 - চলতি বসরে সবচেয়ে বেশি বিক্রি হওয়া স্মার্টফোনসমূহ | বুধবার, মে 24, 2017 - জাতীয় ইন্টারনেট সপ্তাহ শুরু | বুধবার, মে 24, 2017 - ডাক্তারদের জন্য ই-প্রেসক্রিপশান সফটওয়্যার | মঙ্গলবার, মে 23, 2017 - বেসিস নির্বাচন :লটারিতে বাদ পড়েছেন মোস্তাফা জব্বার, রাসেল ও ফারহানা | মঙ্গলবার, মে 23, 2017 - গাজীপুরে স্যামসাং এর ৫০তম ব্র্যান্ড শপ উদ্বোধন |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / লেনেভো বাজারে আনল আইডিয়াপ্যাড ৩১০
লেনেভো বাজারে আনল আইডিয়াপ্যাড ৩১০

লেনেভো বাজারে আনল আইডিয়াপ্যাড ৩১০

গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড, লেনোভোর অনুমোদিত পরিবেশক এবার বাংলাদেশে নিয়ে এলো আইডিয়াপ্যাড ৩১০। যে সকল ক্রেতারা আধুনিক প্রযুক্তির ল্যাপটপ খুঁজে বেড়ান তাদের জন্য লেনোভো নিয়ে এসেছে এই ৩১০সিরিজের আইডিয়াপ্যাড।

আধুনিক প্রযুক্তিতে পূর্ণ এই আইডিয়া প্যাডটি নিয়ে লেনোভোর ডিজিএম হাসান রিয়াজ বলেছেন, ‘এই ল্যাপটপটি ব্যবহারকারীদের চাহিদা এবং প্রয়োজনীয়তা অনুযায়ী ডিজাইন করা হয়েছে।’

ideapad-310বর্তমানে ষষ্ঠ প্রজন্মের আওতায় কোরআই-৩, কোরআই-৫ এবং কোরআই-৭ এই তিন ধরনের প্রসেসর সমৃদ্ধ আইডিয়াপ্যাড বাজারে এনেছে গ্লোবাল ব্র্যান্ড।

এই আইডিয়াপ্যাড সিরিজের ল্যাপটপগুলো পুরোনো মডেলের ল্যাপটপগুলোর থেকে অধিক দ্রুত এবং এর নতুন প্রযুক্তির ব্যাটারী দীর্ঘস্থায়ী এবং অধিক সময় ব্যাকআপ দিয়ে থাকে। এই ল্যাপটপটিকে বিশেষায়িত করে এর স্টাইলিশ মোড যার মাধ্যমে ল্যাপটপটির ডিসপ্লে ১৮০ ডিগ্রি পর্যন্ত ভাঁজ করা যায়। যা ব্যবহারের জন্য খুবই উপযোগী।

মূলত ষষ্ঠ প্রজন্মের ডিডিআর ৪ যুক্ত এই ল্যাপটপগুলোতে রয়েছে ৪ জিবি থেকে ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১ টিবি হার্ডডিস্ক। রয়েছে ইনটেল এইচডি ৫২০ গ্রাফিক্স যা স্বচ্ছ ও নয়নাভিরাম ভিজ্যুয়াল ইফেক্ট দিয়ে থাকে এবং ১৪ ইঞ্ছি ও ১৫.৬ ইঞ্ছি ডিসপ্লে সমৃদ্ধ। এতে মুভি দেখা থেকে শুরু করে অন্যান্য দৈনন্দিন কাজগুলো হয় আরও স্বাচ্ছন্দ্যের। দারুন মিউজিক এর জন্য এতে ব্যবহার করা হয়েছে ডলবি মিউজিক। অপারেটিং সিস্টেম ডস সমৃদ্ধ এই ল্যাপটপটির মূল্য মাত্র ৩৭,০০০ টাকা থেকে শুরু করে ৬০,০০০ টাকা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে।

১ বছরের (আরও অতিরিক্ত ১ বছর রেজিস্ট্রেশেনের মাধ্যমে) ইন্টারন্যাশনাল ওয়ারেন্টিসহ এই ল্যাপটপটি পাওয়া যাচ্ছে গ্লোবালব্র্যান্ডের যেকোন শাখায় অথবা নির্ধারিত ডিলার হাউজে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top