শিরোনাম

বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - রবি ও ট্রমা ইনস্টিটিউটের মধ্যে কর্পোরেট চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - দেশের বাজারে হুইনের তারবিহীন কিউ১১কে গ্রাফিক্স ট্যাবলেট উন্মোচন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - শান্ত-মারিয়াম ইউনিভার্সিটির তথ্যপ্রযুক্তি সম্পর্কিত ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - যুক্তরাষ্ট্রে বিনিয়োগ করতে যাচ্ছে ফক্সকন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - স্মার্ট টেকনোলজি ও সিভিল এভিয়েশনের চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - ফিরে আসছে সিটিসেল | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - আসছে স্মার্ট রিং | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - মহাকাশযানে লেটুস চাষ | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - ফেসবুকের আয় প্রত্যাশা ছাড়িয়ে | বুধবার, জুলাই 26, 2017 - শাহজালাল ইসলামী ব্যাংক এর ঋণ সহায়তা পাবেন বেসিস সদস্যরা |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / কম্পিউটার / লেনোভো নিয়ে এলো আলট্রা স্লিম ‘ইয়োগা থ্রি প্রো’ টাচ্ আলট্রাবুক
লেনোভো নিয়ে এলো আলট্রা স্লিম ‘ইয়োগা থ্রি প্রো’ টাচ্ আলট্রাবুক

লেনোভো নিয়ে এলো আলট্রা স্লিম ‘ইয়োগা থ্রি প্রো’ টাচ্ আলট্রাবুক

পাতলা এবং হালকা হিসেবে বিশেষায়িত ট্যাবের আদলে ল্যাপটপ কম্পিউটার ‘ইয়োগা থ্রি প্রো’। লেনোভোর অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড এবার বাংলাদেশে নিয়ে এসেছে এই আলট্রা স্লিম টাচ্ আলট্রাবুকটি।

lenovo-laptop-convertible-yoga-3-pro-corporateএই আলট্রাবুকটি গ্রাহকের চাহিদানুযায়ী ডিজাইন করা হয়েছে। লেনোভোর ডিজিএম জনাব হাসান রিয়াজ বলেন, ‘গ্রাহকের মতামত গ্রহণ এবং নতুন গবেষোণার ফলাফল হচ্ছে লেনোভো ইয়োগা থ্রি প্রো।’

এই আলট্রবুকটি ইয়োগা সিরিজের পুরোনো মডেলের ল্যাপটপগুলো থেকে হালকা এবং উন্নত প্রযুক্তি দ্বারা তৈরি। ইয়োগা থ্রি প্রোতে ব্যবহৃত ওয়াচব্যান্ড হিঞ্জ একে ইয়োগা ২ প্রো থেকে ১৪ শতাংশ বেশি পাতলা এবং হালকা হিসেবে বিশেষায়িত করেছে ।

এতে আরো রয়েছে লেনোভো হারমনি সফটওয়্যার যার মাধ্যমে ব্যবহারকারী অকার্যকর অ্যাপলিকেশন গুলো এড়িয়ে পছন্দানুযায়ী অ্যাপলিকেশন নিয়ে কাজ করতে পারবেন। এর ১৩.৩ ইঞ্চি মাল্টিটাচ্ কিউএইচডি ডিসপ্লে দিবে অসাধারণ ভিজ্যুয়াল ইফেক্ট।

আলট্রাবুকটির ওজন ১.১৯ কেজি। যার ফলে ব্যবহারকারী সাচ্ছ্যন্দের সাথে আলট্রাবুকটি যে কোন স্থানে বহন করে নিয়ে পাওয়া যাবে। ইয়োগা থ্রি প্রো, ইয়োগা টু প্রো থেকে তিনগুণ বেশি দ্রুত প্রতিক্রিয়াশীল।

ইয়োগা থ্রি প্রো আলট্রাবুকটিতে ব্যবহৃত হয়েছে ইন্টেল কোর এম ৫ওয়াই৭১ প্রসেসর , ৮ জিবি ডিডিআরথ্রিএল র‌্যাম, ২৫৬ জিবি এসএসএইচডি হার্ডডিস্ক। যা দ্রুত অভ্যন্তরীণ ডাটা ট্রান্সফার করতে সক্ষম।  রয়েছে ইন্টেল এইচডি গ্রাফিক্স ৫৩০০, জেবিএল স্পিকার। যা দিবে স্পষ্ট ও জোরালো অডিও শোনার অনুভূতি এবং অপারেটিং সিস্টেমের জন্য রয়েছে উইন্ডোজ ১০ এর জেনুইন ভার্সন।

এক বছর ইন্টারন্যাশনাল ওয়ারেন্টিসহ এই আলট্রাবুকটির মূল্য ১ লাখ ৩০ হাজার টাকা। বিস্তারিত জানতে যোগাযোগ করা যাবে ০১৯৭৭৪৭৬৫০১ নাম্বারে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top