শিরোনাম

মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিটিআইটি ফেয়ার-২০১৭ কম্পিউটার মেলা শুরু বৃহস্পতিবার | মঙ্গলবার, মার্চ 28, 2017 - চালু হল ঘড়ি বিক্রয়ের ই-কমার্স প্রতিষ্ঠান টাকশাল | মঙ্গলবার, মার্চ 28, 2017 - আরও দ্রুত ডাউনলোড অপেরা মিনিতে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - স্মার্ট স্টুডেন্টস অ্যাপ বানালো ডিআইইউ’র শিক্ষার্থীরা | মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিইবিআইটি মেলায় ডিজিটাল রূপান্তরের অংশীদার হুয়াওয়ে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - বাংলাদেশে উন্মুক্ত হলো অপো সেলফি এক্সপার্ট এফ৩ প্লাস | শনিবার, মার্চ 25, 2017 - ঢাকায় রোজেন বারগার টেকনোলজিষ্টের পার্টনার্স নাইট | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / ল্যাপটপ মেলার যত ছাড়
ল্যাপটপ মেলার যত ছাড়

ল্যাপটপ মেলার যত ছাড়

রাজধানীতে চলছে ৩দিন ব্যাপী ‘এডুমেকার ল্যাপটপ মেলা ২০১৫’। বরাবরের মতোই ক্রেতা আকর্ষন ও বিকিকিনিতে সর্বোচ্চ রেকর্ড গড়তে অংশগ্রহণকারী প্রতিষ্ঠান ও ব্র্যান্ডগুলোতে রয়েছে মূল্যছাড়সহ হরেক রকম অফর। ক্রেতারাও বাজারের থেকে কমদামে পছন্দনীয় গ্যাজেটসহ নানা পণ্য কিনতে হাজির হচ্ছেন মেলায়। শীতকালীন এই ল্যাপটপ মেলায় কোন কোন প্রতিষ্ঠান কি কি ছাড়, অফার আর উপহার দিচ্ছে তা নিয়ে এই আয়োজন।corporate-Edumaker-Laptop-Fair-2015

এইচপি
বিশ্বখ্যাত ল্যাপটপ ব্র্যান্ড এইচপি বিভক্ত হয়ে যায় গত অক্টোবরে। ভাগ হয়ে যাওয়ার পর দেশে প্রথমবারের মতো ল্যাপটপ মেলায় অংশ নিচ্ছে এইচপি ইনকর্পোরেটেড নামে। দেশে নতুনভাবে কাজ শুরু করতে যাওয়া এইচপি এবারের ল্যাপটপ মেলায় তাদের ছাড় আর অফারের পসরা সাজিয়ে বসছে। সেখানে এইচপি দিচ্ছে র্স্ক্যাচ অ্যান্ড উইন অফার। এই অফারে প্রতিটি ল্যাপটপে রয়েছে সর্বনি¤œ ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ২০ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড়ের সুযোগ। এছাড়াও রয়েছে গিফট ভাউচার। যেখানে প্রতিটি এইচপি ল্যাপটপের সাথে ক্রেতারা ৫০০ টাকার একটি গিফট ভাউচার পাচ্ছেন। মেলায় এইচপির ল্যাপটপ কিনে কুইজে অংশ নিয়ে আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ দিচ্ছে এইচপি ইনকর্পোরেটেড। ফেইসবুকে কুইজ প্রতিযোগিতায় অংশ নিয়ে মেলায় এসে পুরস্কার জেতার সুযোগও দিচ্ছে প্রতিষ্ঠানটি।

corporate-Edumaker-Laptop-Fair-2015-(1)এসার
মেলায় প্রযুক্তিপণ্য প্রতিষ্ঠান এসার এফ সিরিজ নামে নতুন সিরিজ উন্মোচন করছে। এছাড়াও সিক্স জেন নামে আরেকটি ল্যাপটপ নিয়ে এসেছে এসার। এসব ল্যাপটপে বেশ কয়েকটি ছাড়ও দিয়েছে এসার। এসার তাদের ল্যাপটপে বড়সড় মূল্যছাড় দিচ্ছে। প্রতিটি ল্যাপটপে সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় পাচ্ছে ক্রেতারা। এছাড়াও মেলায় ক্রেতাদের জন্য থাকছে র‌্যাফেল ড্রয়ের ব্যবস্থা। র‌্যাফেল ড্রতে এসার তিনদিনে ছয়টি টেলিভিশন, তিনটি হোম থিয়েটার ও তিনটি ফ্রিজ পুরস্কার দেবে। এই মূল্যছাড় আর অফারের সাথে এসার ল্যাপটপে নিশ্চিত উপহার অফারও দিয়েছে এসার। এই অফারের আওতায় ক্রেতারা পাবেন একটি করে এসারের জ্যাকেট। রয়েছে এসার হ্যাপি আওয়ার নামে একটি বিশেষ অফার। যেখানে ঘণ্টায় ঘণ্টায় কিছু আকর্ষণীয় অফার দেবে এসার।

corporate-Edumaker-Laptop-Fair
ডেল
এবারের ল্যাপটপ মেলায় বিশ্বখ্যাত ব্র্যান্ড ডেল নতুন কোনো মডেলের ল্যাপটপ আনছে না। তবে মেলার কয়েকদিন আগে বাজারে আনা কয়েকটি নতুন মডেলের ল্যাপটপে ছাড় আর অফার ঘোষণা করেছে ডেল। র্স্ক্যাচ অ্যান্ড উইন নামে একটি ধামাকা অফার দিয়েছে ডেল। ল্যাপটপ কিনলে ক্রেতারা পাচ্ছেন একটি র্স্ক্যাচকার্ড। আর সেই র্স্ক্যাচকার্ড ঘষে ভাগ্যবান ক্রেতারা পেতে পারেন একটি অত্যাধুনিক বাইসাইকেল, ডেলের মনিটর, প্রিন্টার, হার্ডড্রাইভ ও মাউস। নিশ্চিত উপহার হিসেবে গ্রাহকরা পাবেন আগোরাতে কেনাকাটার ৫০০ টাকার গিফট ভাউচার।

Edumaker-Laptop-Fair-2015আসুস
সর্বোচ্চ ১০ শতাংশ পর্যন্ত বিশেষ মূল্যছাড় পাওয়া যাচ্ছে শীতকালীন ল্যাপটপ মেলার আসুসের স্টলে। ‘উইন্টার জ্যাকেট অফার’ নামে আসুস ল্যাপটপ ক্রেতাদের জন্য নিশ্চিত উপহার হিসেবে পাচ্ছেন একটি করে উইন্টার জ্যাকেট বা হুডি। এছাড়াও মেলায় আসুস ব্র্যান্ড তাৎক্ষনিক ছাড় দিচ্ছে।

corporate-Laptop-Fair-Offer-from-CSLলেনোভো
বিশ্বখ্যাত ব্র্যান্ড লেনোভো ল্যাপটপ মেলায় ‘অস্থির অফার’ নামে অফার নিয়ে তাদের পণ্যের পসরা সাজিয়েছে। এতে ক্রেতারা লেনোভো ল্যাপটপ কিনলে পাবেন একটি র্স্ক্যাচকার্ড। র্স্ক্যাচকার্ড ঘষেই তারা পাবেন নিশ্চিত উপহার আর অবিশ্বাস্য মূল্যছাড়। র্স্ক্যাচ কার্ডে উপহার হিসেবে ক্রেতারা জিতে নিতে পারবেন সনি ব্র্যান্ডের ব্রাভিয়া এলইডি টিভি, স্মার্টফোন, ট্যাব, প্রিন্টার, টি-শার্ট, ¯িপকার, মাউস, পেনড্রাইভসহ আরও কিছু আকর্ষনীয় পুরস্কার। এসব ছাড় উপহারের পাশাপাশি লেনোভো তাদের ল্যাপটপের সাথে সিকিউরিটি হিসেবে বিনামূল্যে পান্ডা অ্যান্টিভাইরাস দিচ্ছে।

এইচটিএস
এইচটিএস ব্র্যান্ড শিশুদের ব্যবহারোপযোগী দুইটি ট্যাবলেট পিসি নিয়ে আসছে। সচরাচর মূল্য সাড়ে চার হাজার টাকা ও সাড়ে তিন হাজার টাকার ট্যাবলেট দুটি ৫০০ টাকা ছাড়ে পাওয়া যাচ্ছে।

ফ্লোরা লিমিটেড
ফ্লোরা লিমিটেড ইউরোপিয়ান ট্যাবলেট পিসি ব্র্যান্ড প্রেস্টিজিও নিয়ে মেলায় হাজির রয়েছে। দেশের মানুষের কাছে ব্র্যান্ডটির পরিচিতি ও ব্যবহার বাড়াতে এডুমেকার ল্যাপটপ মেলায় বিশেষ মূল্যছাড় দিচ্ছে তারা। এছাড়াও প্রতিটি পণ্যের সাথে ফ্লোরা লিমিটেড গিফট হিসেবে পেনড্রাইভ অথবা টি-শার্ট দিচ্ছে।

corporate-Edumaker-Laptop-Fair-(1)গ্যাজেট গ্যাং সেভেন
গ্যাজেট গ্যাং সেভেন এবারের ল্যাপটপ মেলায় একটি নতুন ট্যাবলেট পিসি নিয়ে এসেছে। কোয়ার্ড কোর প্রসেসর ও এক গিগাবাইট র‌্যামের ট্যাবলেট পিসিটিতে দুই হাজার টাকা মূল্যছাড় দিচ্ছে তারা। ১০ হাজার ৭০০ টাকা রেগুলার দাম নির্ধারণ করা হলেও মেলায় ট্যাবটি দুই হাজার টাকা মূল্যছাড়ে ৮ হাজার ৭০০ টাকায় পাওয়া যাবে।

অ্যাক্সেসরিজ পণ্যে মূল্যছাড়
মেলায় রাপু, গোল্ডেনফিল্ড, এডাটা, পান্ডা, টোটোলিংক ও হান্টকি ব্র্যান্ডের ক¤িপউটার অ্যাক্সেসরিজ পণ্য বিক্রি করছে গেøাবাল ব্র্যান্ড। সেখানে মাউস, কিবোর্ড, পেনড্রাইভ, হার্ডড্রাইভসহ অন্যান্য অ্যাক্সেসরিজ বিশেষ মূল্যছাড়ে বিক্রি করছে পরিবেশক প্রতিষ্ঠানটি। টোটোলিংকের পণ্য কিনলে গিফট অফার হিসেবে ক্রেতারা পাচ্ছেন একটি করে টি-শার্ট। শুধু টি-শার্ট নয়, টোটোলিংকের গিফটের সাথে ক্রেতারা বিশেষ মূল্যছাড় সুবিধাও পাচ্ছেন।

মূল্যছাড়ে অ্যান্টিভাইরাস
ল্যাপটপ মেলায় শুধু যে ল্যাপটপ বিকিকিনি হয় এমটি নয়। সব ব্যবহারকারীই চায় তাদের ডিভাইসটি সুরক্ষিত থাকুক দীর্ঘদিন। তাইতো ল্যাপটপ কেনার পাশাপাশি তরুণ এসব প্রযুক্তিপ্রেমীদের সমান নজর থাকে সেদিকে। আর এজন্য প্রয়োজন হয় ল্যাপটপের সিকিউরিটির জন্য অ্যান্টিভাইরাসের। অ্যান্টিভাইরাস নিয়ে যেমন বেশ কয়েকটি ব্র্যান্ড ল্যাপটপ মেলায় অংশ নিয়েছেন, তেমনি তারা আবার বিভিন্ন ছাড় অফারের ঘোষণা দিয়েছে।

ই-স্ক্যান
অ্যান্টিভাইরাস ব্র্যান্ড ই-স্ক্যান তাদের প্রতিটি পণ্য কিনলে একটি করে ২০ হাজার এমএএইচ পাওয়ার ব্যাংক দিচ্ছে। এছাড়াও ছয় মাসের লাইসেন্সসহ অ্যান্ড্রয়েড মোবাইল সিকিউরিটি অ্যান্টি ভাইরাস দিচ্ছে।

কম্পিউটার ভিলেজ
ম্যাকাফি ইন্টারনেট সিকিউরিটি অ্যান্টিভাইরাস মেলায় তিনটি ভিন্ন ভিন্ন প্যাকেজ নিয়ে হাজির হয়েছে। একজন ব্যবহারকারী এক বছরের জন্য রেগুলার মূল্য এক হাজার টাকা। মেলায় সেটা মূল্যছাড় দিয়ে বিক্রি হচ্ছে ৫০০ টাকায়। এছাড়াও একজন ব্যবহারকারী তিন বছর দুই হাজারের বদলে এক হাজার এবং তিনজন ব্যবহারকারী এক বছরের প্যাকেজ ২ হাজার ২০০ টাকার পরিবর্তে ৮০০ টাকা মূল্যছাড়ে পাবেন ১ হাজার ৪০০ টাকায়। অ্যান্টিভাইরাস নিয়ে মেলায় আরও রয়েছে ই-সেট। তারাও মেলা উপলক্ষ্যে ছাড় দিচ্ছে।

মূল্যছাড় রয়েছে সিকিউরিটি পণ্যে
এক্সপো মেকারের ১৬তম আয়োজনে মেলায় রয়েছে সিকিউরিটি পণ্য বিক্রির দোকান। যেখানে ক¤িপউটার পণ্যের পাশাপাশি রয়েছে বাসাবাড়ি ও অফিস-দোকানে নিরাপত্তা নিশ্চিত করতে ক্লোজ সার্কিট ক্যামেরা। এটি নিয়ে আসছে মলোয়েশিয়াভিত্তিক কো¤পানি এজিডি আইটি সল্যুশন বিডি। অ্যানালগ ও আইপি দুটি পৃথক প্যাকেজে মনিটর, হার্ডডিস্ক, ক্যাবলসহ তাদের পণ্যে বিশেষ অফার দিয়েছে এজিডি। প্রতিটি প্যাকজে ৪০ মিটার ভিডিও ক্যাবল আর নিশ্চিত হিসেবে একটি করে স্মার্টফোন পাচ্ছেন ক্রেতারা। দুই, চার, আট ও ১৬টি ক্যামেরাসহ প্যাকেজ দিচ্ছে প্রতিষ্ঠানটি।

এবারের মেলার প্রধান পৃষ্ঠপোষক প্রযুক্তিবিষয়ক প্রশিক্ষণ প্রতিষ্ঠান ‘এডুমেকার’। সহ-পৃষ্ঠপোষক ল্যাপটপ ব্র্যান্ড এসার, আসুস, ডেল, এইচপি ও লেনোভো। মেলার টিকিট বুথ পার্টনার ই-স্ক্যান অ্যান্টিভাইরাস, রেডিও পার্টনার পিপলস রেডিও এবং মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দেশের শীর্ষস্থানীয় প্রযুক্তিবিষয়ক নিউজ পোর্টাল টেকশহরডটকম।

প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই মেলা চলবে। মেলায় প্রবেশ মূল্য ৩০ টাকা। তবে স্কুলের শিক্ষার্থীরা ইউনিফর্ম পরিহিত অবস্থায় কিংবা পরিচয়পত্র প্রদর্শন করে বিনামূল্যে প্রবেশ করতে পাবে। প্রতিবন্ধীরাও বিনামূল্যে প্রবেশের এই সুযোগ পাবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top