শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - ওয়ান প্লাসের নতুন পাওয়ার ব্যাংক | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্প্যাম মেসেজ ঠেকাতে হোয়াটসঅ্যাপের নতুন ফিচার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - যাত্রা শুরু করলো ওয়ালটনের কম্পিউটার কারখানা | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - নতুন স্মার্টফোন আনল হুয়াওয়ে অনার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্বল্প মূল্যের গ্যালাক্সি সিরিজের ফোন ‘অন৭ প্রাইম’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - একত্রে কাজ করবে এটুআই এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প | বুধবার, জানুয়ারী 17, 2018 - ল্যাপটপের সঙ্গে রাউটার ফ্রি! | বুধবার, জানুয়ারী 17, 2018 - ‘অপো এশিয়ায় সর্বাধিক বিক্রীত স্মার্টফোন’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - চীনে চালু হচ্ছে গুগলের এআই ল্যাব | বুধবার, জানুয়ারী 17, 2018 - বৈদ্যুতিক গাড়িতে ১১০০ কোটি ডলার বিনিয়োগে ফোর্ডের আগ্রহ প্রকাশ |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / ল্যাপটপ মেলায় আই লাইফের ফ্রী গিফট!
ল্যাপটপ মেলায় আই লাইফের ফ্রী গিফট!

ল্যাপটপ মেলায় আই লাইফের ফ্রী গিফট!

 

i-lifeতথ্যপ্রযুক্তির এই যুগে ল্যাপটপ কার না লাগে? ছাত্র ছাত্রী থেকে শুরু করে অফিসের বড় কর্তার ল্যাপটপ ছাড়া দিন চলেনা। দূর দেশের প্রিয় মানুষের সাথে স্কাইপি কল, ই মেইল, ইন্টারনেট ব্রাউজিং, গানশুনা, ভিডিওদেখা, বন্ধুদের সাথে আড্ডা সবই ল্যাপটপ দিয়ে করা যায়। আর এই ল্যাপটপ যদি মিলে মোবাইলের দামে তবে তো সোনায় সোহাগা। আমেরিকার ব্র্যান্ড আইলাইফ দিচ্ছে আপনার সাদ্দের মধ্যে স্বপ্নের ল্যাপটপ। ১৪ থেকে ১৬ ডিসেম্বর ২০১৭ ঢাকার বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনফারেন্স সেন্টারে ল্যাপটপ মেলায় স্টা টেক ও আইলাইফের প্যাভিলিয়নে থাকবে সাশ্রয়ী ল্যাপটপের সাথে আকর্ষণীয় উপহার।আই লাইফ তাদের সকল ল্যাপটপে  জেনুইন উইন্ডোজ অপারেটিং সিস্টেম সরবরাহ করে। আরব দেশে সম্প্রতি মাইক্রোসফটের পুরস্কার জিতা ব্র্যান্ডটি বাংলাদেশের বাজারে তাদের জেড সিরিজের বিভিন্ন ধরনের নতুন ল্যাপটপ ও ফুল টাচ অল ইন ওয়ান বাজারজাত করে আসছে।

জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেমের এই ল্যাপটপ, পিসি ও ট্যাবলেট পিসি গুলো খুবই স্লিম ও হালকা। আর্কষনীয় ডিজাইনও পাওয়ারফুল ইন্টেল প্রসেসর বিশিষ্ট এই ল্যাপটপ গুলোতে রয়েছে২/৩ জিবি ডি ডি আর থ্রীরেম এবং ৩২ জিবি ই এম এম সি স্টোরেজ, যা রেমের সাথে বড় প্রোগ্রাম শেয়ার করে কাজ করে । পিসি ও জেড এয়ার এইচ ল্যাপটপে রয়েছে ৫০০ জিবিসাটাহার্ড ডিস্ক। প্রয়োজনে হার্ড ডিস্ক বাড়ানো যাবে।এছাড়াও আনলিমিটেড এক্সটারনাল হার্ডডিস্ক ও পেনড্রাইভ ব্যবহার করা যাবে।হালকা ওজনের প্রোডাক্ট গুলোতে রয়েছে ওয়াই ফাই কানেকটিভিটি, ২টি ইউএসবি পোর্ট টু, মাইক্রো এইচ ডি এম আই ও এসডি কার্ড পোর্ট।

জেনুইন অপারেটিং সিস্টেম থাকায় পিসি ও ল্যাপটপ গুলোর কাজের স্পীড অতুলনীয়, সহজে ভাইরাস আক্রমন করবে না, খুব দ্রুত অফিসের গুরুত্ত্বপূর্ণইমেইল চেকিং, ইন্টারনেট ব্রাউজিং, এইচ ডি মুভি দেখাসহ অন্যান্য কাজ করা যাবে, আপনারপ্রতিদিনের কাজকে আরও সহজ ও গতিময় করে তুলবে। মাইক্রোসফট অফিস এর কাজ, যেমন এমএস ওয়ার্ড, এক্সেল, প্রেজেন্টেশন, ইন্টারনেট ব্যবহারের পাশাপাশি ফটোশপ, অটো-ক্যাডের কাজও করা যায়।শিক্ষার্থীর পাশাপাশি অফিস এবং ব্যক্তিগত কাজেও  ডিভাইস গুলো খুবই উপযোগী।সরাসরি ইউ নাইটেড আরব আমিরাতের ডুবাই থেকে আমদানী করায় এই ডিভাইস গুলোতে আরবি এবং ইংলিশ কিবোর্ড ব্যাবহার করা হয়েছে।এই ল্যাপটপগুলো জনপ্রিয় হওয়ার আরেকটা কারন এর ব্যাটারি লাইফ। ব্যবহার করা হয়েছে ৩০০০ থেকে ১০,০০০ এমএএইচ ব্যাটারি, যাদি টানা ৭-৮ঘণ্টা কাজ করা যাবে। এই ব্র্যান্ডটি ইতি মধ্যে আরব দেশগুলো তে ব্যাপক সাড়া পেড়েছে।

মেলায় ভিজিট করে ল্যাপটপ ক্রয় করলে পাবেন আকর্ষণীয় উপহার। মেলার পাশা পাশিআই লাইফের  ল্যাপটপ গুলো দেশের কম্পিউটার মার্কেটের স্টার টেক (আইডিবিভবন, উত্তরা ,মাল্টি প্লান সেন্টার, চট্টগ্রাম , রংপুর), রাইয়ান্স কম্পিউটার’স (আইডিবি ভবন, উত্তরা, মাল্টি প্লান সেন্টার, ইস্টার্ন প্লাস, চট্টগ্রাম, রংপুর, রাজশাহী, বগুড়া, ময়মনসিং), ড্যাফোডিল কম্পিউটার, ডলফিন কম্পিউটার, টেকনো পালেস এবং কম্পিউটার ভিলেজের ( মতিঝিল, চট্টগ্রামের আগ্রাবাদ, সেন্ট্রাল শপিং সেন্টার জি ই সি মোড়) সবগুলো শো রুমে পাওয়া যাচ্ছে।এছাড়াও অনলাইন শপ পিকাবু, দারাজ ও আজকের ডিলে ক্রেডিট কার্ডের মাধ্যমে কিস্তিতে কেনা যাবে।

আইলাইফের প্রতিটি ল্যাপটপের সাথে পাবেন ১বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি ।বিস্তারিত জানতে 01717933099, 01847052074, 01847052071, 01847052079, 01847052077, 01847052072, 0184705208301847052074

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top