শিরোনাম

মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - রবি আজিয়াটার বিরুদ্ধে ১৫০০কোটি টাকার রাজস্ব ফাঁকির অভিযোগ | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - ইন্টারনেটের মাধ্যমে ক্ষমতায়নে একসাথে কাজ করবে গ্রামীণফোন ও ব্র্যাক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - স্যামসাং মোবাইল নিয়ে এলো ‘স্যামসাং টুইন উইন’ অফার | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - পাঠাওয়ের নতুন সার্ভিস ‘পাঠাও ফুড’ এর উদ্বোধন | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - আড্ডা টিভির “হোক কলরব”- ডিজিটাল যুগের তরুণদের ওপেন মাইক শো | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - দেশজুড়ে এখন বন্ধুদের এক নম্বর নেটওয়ার্ক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - প্লে স্টোর থেকে আরও ৬০টি অ্যাপ সরিয়েছে গুগল | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - হ্যাকিংয়ের কবলে ব্ল্যাকওয়ালেটের ওয়েবসাইট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - শাওমি এমআই৬ পেল ওরিও আপডেট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - বাণিজ্য মেলায় লিনেক্সে ১০%-২০% পর্যন্ত ছাড়! |
প্রথম পাতা / টেলিকম / লয়েড ভিশনের নতুন পণ্যের প্রদর্শনী
লয়েড ভিশনের নতুন পণ্যের প্রদর্শনী

লয়েড ভিশনের নতুন পণ্যের প্রদর্শনী

গত ২১/১০/২০১১ইং তারিখে বিকাল ৫টায় উত্তরাস্থ ফ্রেন্ডস্ ক্লাব মাঠে মাল্টি লেভেল মার্কেটিং কোম্পানী লয়েড ভিশন (প্রাঃ) লিঃ-এর সঙ্গে যুক্ত হওয়া  নতুন কিছু পণ্যের প্রদর্শনী ও জমকালো র্যালী অনুষ্ঠিত হয়। সমগ্র বাংলাদেশের ডিষ্ট্রিবিউটরদের উপস্থিতিতে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কোম্পানীর চেয়ারম্যান হোসাইন মাহমুদ রাসেল।

loyed

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কোম্পানীর ডিএমডি আশফাক সিদ্দিক। সভাপতির বক্তব্যে  জনাব হোসাইন মাহমুদ রাসেল বলেন- লয়েড ভিশন লয়েড গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান। যা কিনা বিগত ৪বছর যাবত সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে। তিনি আরও বলেন- এমএলএম ব্যবসা নিয়ে মানুষের মাঝে কিছু নেতিবাচক মনোভাব রয়েছে। যার কারণে লয়েড ভিশন ব্যবসায়িক সিস্টেম ও স্বচ্ছতার মাধ্যমে ব্যবসা পরিচালনা করে। তিনি বলেন সিস্টেম কখনও মন্দ হতে পারে না। লয়েড ভিশন লিডারশিপের মাধ্যমে অসংখ্য মানুষের মাঝে সামাজিক সম্পর্ক উন্নয়ন ও অংশীদারিত্বের ভিত্তিতে সমগ্র কর্মকান্ড পরিচালনা করে।

ফলশ্রুতিতে ভোক্তারাও সম পরিমাণ মুনাফা ভোগী ও স্বাবলম্বী হয়। তার পাশাপাশি লয়েড ভিশন সামাজিক দায়বদ্ধতার কারণে বিভিন্ন রকম সেবা মূলক কর্মকান্ড পরিচালনা করে। পরে কোরিওগ্রাফার কৃষাণ ভূইয়ার কোরিওগ্রাফিতে র্যাম্প প্যারেডের মাধ্যমে অনুষ্ঠিত হয় নতুন সংযুক্ত হওয়ার পণ্যের প্রদর্শনী। যার মধ্যে অন্যতম ছিল- বে­ডলেস টেবিলফ্যান, আপ-ডাউন স্ট্যান্ড ফ্যান, ল্যাপটপ, হ্যান্ডিক্যাম, মোবাইল ফোন, মোটর বাইক, ভোল্ট স্টাবলাইজার সহ ব্যতিক্রমধর্মী অন্যান্য ইলেকট্রনিক পণ্যসমূহ। র্যাম্প মডেল, লিজা, রাতুল, রাজ, আনিকা, বুসরা, জিনিয়া, মিশু, ফয়সাল, সুপ্তি সহ প্রায় ১১জন র্যাম্প ক্যাট ওয়াক করে। পরে বাংলাদেশের জনপ্রিয় ও নৃত্যশিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। অনুষ্ঠানটি সঞ্চালন করেন কোম্পানীর প্রশাসনিক কর্মকর্তা জেবুন্নেসা জামান।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top