শিরোনাম

মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - দেশের সবচেয়ে বড় গেমিং প্লাটফর্ম ‘মাইপ্লে’ চালু করলো রবি | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - রাজধানীতে টেকনোর আরও নতুন দুইটি ব্র্যান্ড শপের শুভ উদ্বোধন | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বৃহস্পতিবার থেকে রাজধানীতে ল্যাপটপ মেলা | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - মোবাইল ইন্টারনেট গতিতে বাংলাদেশের অবস্থান ১২০তম | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - জরুরি সেবা ৯৯৯ এর উদ্বোধন করলেন জয় | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - নতুন অ্যাপ ‘ফাইলস গো’ চালু করেছে গুগল | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বাজারে এলো শাওমির নতুন দুই ফোন | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বিশ্ব বিখ্যাত পাঁচ রাঁধুনি রোবট | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - সনি’র দুর্দান্ত এক আপকামিং ফোনের তথ্য ফাঁস | সোমবার, ডিসেম্বর 11, 2017 - বিসিএস এর ২৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত |
প্রথম পাতা / ওয়েব / ই-কমার্স / শাদিবাজার ডটকমে ছবি আপলোড করায় পুরস্কৃত
শাদিবাজার ডটকমে ছবি আপলোড করায় পুরস্কৃত

শাদিবাজার ডটকমে ছবি আপলোড করায় পুরস্কৃত

দেশের প্রথম ও বৃহত্তম বিবাহভিত্তিক পোর্টাল শাদিবাজার ডটকম আয়োজিত ‘বেস্ট ওয়েডিং ফটো কনটেস্ট’-এ বিয়ের ছবি আপলোড করে পুরস্কার পেলেন সেরা ৬ বর-বধূ। শুক্রবার রাজধানীর একটি রেস্তোরায় তাদেরকে আনুষ্ঠানিকভাবে পুরস্কৃত করা হয়।shamim-ahsan-basis-shadibazar.com-(1)

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এর সভাপতি শামীম আহসান। জনপ্রিয় সংগীত শিল্পী শাফিন আহমেদ, ফ্যাশন ডিজাইনার রুমানা চৌধুরী, মিডিয়া ব্যক্তিত্ব হাসিন রওশন, এফএস নাঈমসহ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বেসিসের যুগ্ম-মহাসচিব মোস্তাফিজুর রহমান সোহেল, শাদিবাজার ডটকমের চেয়ারম্যান সাখাওয়াত হোসেন মামুন প্রমুখ।

বেসিস সভাপতি শামীম আহসান বলেন, অনলাইনে কেনাকাটায় খরচ ও ভোগান্তি কম। সম্ভাবনাময় এই ই-কমার্স খাতের অগ্রসরমান এই সময়ে বিয়ের আয়োজনের নানা ঝক্কি-ঝামেলা এড়াতে শাদিবাজার ডটকম একটি যথাযথ উদ্যোগ। আশাকরি এই উদ্যোগের মাধ্যমে কর্মব্যস্ত জীবন ও যানজটের শহরে বিয়ে সংশ্লিষ্ঠদের ভোগান্তি অনেকাংশে কমে যাবে।

shamim-ahsan-basis-shadibazar-(1)

সংশ্লিষ্ঠরা জানান, বিয়ের জন্য স্টিল ও ভিডিও ফটোগ্রাফি, বর-কনে সাজানো, পোশাক-পরিচ্ছদ, ডেকোরেশন, হানিমুন এবং বিবাহবার্ষিকী উদযাপনসহ বিয়ে বিষয়ে যাবতীয় সেবা দেওয়ার লক্ষ্যে সম্প্রতি যাত্রা শুরু করে শাদিবাজার ডটকম। এ উপলক্ষে পোর্টালটির ফেসবুক পেজে (www.facebook.com/shaadibazar) ‘বেস্ট ওয়েডিং ফটো কনটেস্ট’ শীর্ষক প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় ৫ শতাধিক প্রতিযোগি তাদের বিয়ের ছবি আপলোড করেন। তাদের মধ্য থেকে পাবলিক ভোটের ভিত্তিকে ৬ জন বিজয়ী ঘোষনা করা হয়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top