শিরোনাম

বুধবার, অক্টোবর 18, 2017 - বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডে চ্যাম্পিয়ন ‘প্রিজম ইআরপি’ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডিজিটাল পেমেন্ট সার্ভিস ইউপের যাত্রা শুরু | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হুয়াওয়ে মেট ১০ এ যা আছে | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - শাওমির নতুন ফোন রেডমি ৫এ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ফাঁস হয়ে গেল নোকিয়া ৯ এর গোপন সমস্ত তথ্য | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হ্যাকারদের লক্ষ্য বাংলাদেশসহ অন্যান্য এশিয়ার দেশগুলোর ব্যাংকগুলো | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - এডিএন ইডু সার্ভিসেস এর উদ্দেগে এজাইল বিষয়ক কর্মশলা অনুষ্ঠিত | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে গ্রামীণফোনের ব্যাপক সাফল্য | সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / শিক্ষার্থীদের জন্য ১০ শতাংশ ছাড় দিচ্ছে ওয়ান প্লাস ৫
শিক্ষার্থীদের জন্য ১০ শতাংশ ছাড় দিচ্ছে ওয়ান প্লাস ৫

শিক্ষার্থীদের জন্য ১০ শতাংশ ছাড় দিচ্ছে ওয়ান প্লাস ৫

1plus5বিশ্বজুড়ে ছাত্রছাত্রীদের জন্য বিশেষ সুবিধা দিচ্ছে ওয়ান প্লাস ৫। কম্পানিটির নিজস্ব ওয়েবসাইটে গিয়ে যদি কোনো ফোন, ফোনের অ্যাকসেসরিজ ছাত্রছাত্রীরা কেনেন, তাহলে ১০ শতাংশ ছাড়ে সেইসব মিলবে বলে জানিয়েছে চীনা কম্পানিটি। কম্পানিটর এক ব্লগ পোস্টে এই তথ্য জানানো হয়েছে।

জানানো হয়েছে, ঠিক কীভাবে এই ছাড় মিলতে পারে।  কম্পানিটি জানিয়েছে, তিনটি ছোট কাজ সারতে হবে। স্টুডেন্ট অফার্স নেওয়ার যোগ্যতা আছে কী-না  তা যাচাইয়ের জন্য একটি ছোট্ট টেস্ট হবে। সেই টেস্ট শেষ হওয়ার পরই ওয়ান প্লাস ৫ এক্সক্লুসিভ অফার পেতে পারবেন ছাত্রছাত্রীরা।

তাই ছাত্রছাত্রীরা যদি বিষয়টিতে আগ্রহী হন, তাহলে তিনটি ছোট্ট কাজ বা অ্যাসাইনমেন্ট কী কী জেনে রাখুন। ওয়ান প্লাস স্টুডেন্ট প্রোগ্রামে এই সবক’টি ধাপ শেষ করার পর আপনি আপনার কুপন পেতে পারবেন।

১. আপনি ছাত্রছাত্রী, তার প্রমাণ দিতে হবে। আসলে আপনাকে স্টুডেন্ট প্রোগ্রামের জন্য লগ ইন হতে হবে।

২. এরপর স্টুডেন্ট প্রোগ্রামের অন্তর্ভুক্ত হলেন আপনি। এরপর কুপন যোগাড় করতে হবে। বাটন প্রেস করুন ১০ শতাংশ ছাড়ের জন্য। এরপর কুপন এলে তা একমাসের জন্য কার্যকর থাকবে। তবে প্রত্যেক বছর নতুন কুপনের দাবি করা যেতে পারে। যদিও ছাত্রছাত্রী পিছু অগুনতি ওয়ান প্লাস ৫ নিশ্চয়ই কেনা যাবে না।

৩. অর্ডার রেডি হয়ে গেলে চেকআউটে ১০ শতাংশ স্টুডেন্ট ডিসকাউন্ট অ্যাক্টিভেট করতে হবে।

ছাত্রছাত্রীরা ৬ জিবি র‌্যাম এবং ৬৪জিবি স্টোরেজের একদম নতুন ওয়ান প্লাস ৫ পেতে পারেন প্রায় ৪ হাজার টাকা কম দামে। এবং ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের ফোনটি পেতে পারেন প্রায় ৫ হাজার টাকা কমে। তবে এক এক জন একটি করেই ফোন কিনতে পারবেন। কিন্তু সিঙ্গল অর্ডার হলে অ্যাকসেসরিজের ক্ষেত্রে কোনো সীমা নেই।

তবে একটা কথা, এখনো পর্যন্ত এই অফার চলছে শুধুমাত্র যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া, বেলজিয়াম, ক্রোয়েশিয়া, চেক প্রজাতন্ত্র, ডেনমার্ক, ফিনল্যান্ড, ফ্রান্স, জার্মানি, হাঙ্গেরি, ইতালি, নেদারল্যান্ডস, পোল্যান্ড, পর্তুগাল, স্লোভেনিয়া, স্পেন, সুইডেন, এবং যুক্তরাজ্য-তে। এ দেশে এখনো এই সুবিধা মিলছে না।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top