শিরোনাম

মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিটিআইটি ফেয়ার-২০১৭ কম্পিউটার মেলা শুরু বৃহস্পতিবার | মঙ্গলবার, মার্চ 28, 2017 - চালু হল ঘড়ি বিক্রয়ের ই-কমার্স প্রতিষ্ঠান টাকশাল | মঙ্গলবার, মার্চ 28, 2017 - আরও দ্রুত ডাউনলোড অপেরা মিনিতে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - স্মার্ট স্টুডেন্টস অ্যাপ বানালো ডিআইইউ’র শিক্ষার্থীরা | মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিইবিআইটি মেলায় ডিজিটাল রূপান্তরের অংশীদার হুয়াওয়ে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - বাংলাদেশে উন্মুক্ত হলো অপো সেলফি এক্সপার্ট এফ৩ প্লাস | শনিবার, মার্চ 25, 2017 - ঢাকায় রোজেন বারগার টেকনোলজিষ্টের পার্টনার্স নাইট | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! |
প্রথম পাতা / ইভেন্ট / শিশুদের পদচারনায় মুখরিত ছিল আইসিটি মেলা
শিশুদের পদচারনায় মুখরিত ছিল আইসিটি মেলা

শিশুদের পদচারনায় মুখরিত ছিল আইসিটি মেলা

শনিবার সকাল ১০ টা থেকে শুরু হয় শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা। শিশুদের পদচারনায় মুখরিত হয়ে উঠে আইসিটি মেলার প্রঙ্গণ। মেলার সময় যত যাচ্ছে বাড়ছে দর্শকদের আনাগোনাও তেমনি বাড়ছে। ক্রেতারাও কিনে নিচ্ছেন নিজের পছন্দসই পণ্য।

Digital-ICT-Fair-16-corporateএমন নানা আয়োজনে শেষ হয়েছে ঢাকার কম্পিউটার মার্কেট এলিফ্যান্ট রোডের কম্পিউটার সিটি সেন্টার (মাল্টিপ্লান) চলতে থাকা ডিজিটাল আইসিটি মেলার চতুর্থ দিন।

‘ভিশন টু সার্ভ গো উইথ আইসিটি’ শ্লোগানকে সামনে রেখে ৭ম বারের মতো ‘ডিজিটাল আইসিটি ফেয়ার-২০১৬’ নামের এ মেলা চলবে ২৫ জানুয়ারি পর্যন্ত। মেলার ৪র্থ দিনে শনিবার ছুটির দিন থাকায় মেলায় ছিলো দর্শকদের ভিড়।

মেলায় আজ অনুষ্ঠিত হয়েছে চিত্রাঙ্কন প্রতিযোগিতা। শিশুদের এ চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিভিন্ন বয়সী শিশুরা অংশ নেন। প্রতিযোগিতায় প্রধান অতিথি ও প্রধান বিচারক হিসাবে উপস্থিত ছিলেন চারুকলা ইনিষ্টিটিউট ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ও সাবেক ফ্যাকাল্টি ডীন ড: আবুল –বার্ক আলভী। বিশেষ অতিথি ও বিচারক ড: শিশির ভট্টাচার্জ, অধ্যাপক চারুকলা ইনিষ্টিটিউট ঢাকা বিশ্ববিদ্যালয় ও মো: মাকসুদুর রহমান, সহযোগী অধ্যাপক চারুকলা ইনিষ্টিটিউট ঢাকা বিশ্ববিদ্যালয়।

বিকালে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দিবেন কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির সভাপতি ও মেলার আহবায়ক তৌফিক এহ্সোন ও বিচারকরা।

অন্যান্যবারের মতো এবারও মেলায় বিশেষ আকর্ষণে রয়েছে বিভিন্ন পণ্যের ওপরে বিশেষ মূল্যছাড়, তথ্যপ্রযুক্তির সর্বাধুনিক পণ্যের সমাহার। মেলা উপলক্ষে এবার প্রযুক্তি পণ্যের উপর আকর্ষনীয় মূল্য ছাড়,টিপি লিংকের রাউটারের সঙ্গে সর্বচ্চ ২০ শতাংশ ছাড় সঙ্গে টি-শাট ফ্রি। ১০৫০ টাকার ই-স্কান অ্যান্টিভাইরাস কিনলে পাচ্ছেন একটি মোবাইল ফ্রি। কম্পিউটার ভিলেজের দোকানে ইন্টেলের অ্যান্টিভাইরাস কিনলেই পাচ্ছেন একটি মগ ও মূল্যছাড়।

কম্পিউটার সিটি সেন্টার দোকান মালিক সমিতির সভাপতি ও মেলার আহবায়ক তৌফিক এহ্সোন বলেন, ‘ডিজিটাল বাংরাদেশকে আরো এক ধাপ এগিয়ে নিতে আমাদের এই মেলার আয়োজন। আমাদের এই মেলার শেষদিন বিকাল তিনটায় যারা আইসিটি খাতে অবদান রেখেছেন তাদের ২১ জনকে গুনীজন সংবর্ধনা ও ক্রেস দেওয়া হবে। তাছাড়া প্রতি বছরের মতো এবারের মেলায় বিশেষভাবে গুরুত্ব দেওয়া হয়েছে স্কুল কলেজে ছাত্র-ছাত্রীদের ওপর। তাই তাদের মেলায় প্রবেশ ফ্রি করা হয়েছে।’

এবারের মেলার গোল্ড স্পন্সর এইচপি, আসুস, স্যামসাং ও লেনোভো। সিলভার স্পন্সর লজিটেক এবং এম এস আই। এছাড়া স্পন্সর হিসেবে আছে টিপি লিংক, রেপো এবং ইসেট।

আরও পড়ুন:

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top