শিরোনাম

রবিবার, জানুয়ারী 21, 2018 - আকর্ষণীয় ফিচার নিয়ে বাজারে আসছে স্যামসাং গ্যালাক্সি নোট ৯ | রবিবার, জানুয়ারী 21, 2018 - বাংলালিংকের ‘হেলথলিংক ৭৮৯’ সার্ভিসে যুক্ত হল ‘ডক্টরস অ্যাপয়েন্টমেন্ট’ সুবিধা | রবিবার, জানুয়ারী 21, 2018 - গ্লোবাল ব্র্যান্ড নিয়ে এসেছে লেনোভো আউডিয়াপ্যাড ৩২০ ল্যাপটপ | রবিবার, জানুয়ারী 21, 2018 - ব্যবসায়ীদের জন্য হোয়াটসঅ্যাপ বিজনেস | রবিবার, জানুয়ারী 21, 2018 - হ্যাকিংয়ের কাবলে ওয়ানপ্লাস | রবিবার, জানুয়ারী 21, 2018 - আসছে ইন্টেল কোর আই৯ প্রসেসর এর ল্যাপটপ | রবিবার, জানুয়ারী 21, 2018 - বাণিজ্য মেলায় অপো এফ৫ বিজয়ীদের নাম ঘোষণা | শনিবার, জানুয়ারী 20, 2018 - আরও কঠিন হচ্ছে ইউটিউব থেকে উপার্জন | শনিবার, জানুয়ারী 20, 2018 - ফেসবুক হ্যাকড হলে করনীয় | শনিবার, জানুয়ারী 20, 2018 - কর্মজীবি নারীদের মানহানি বন্ধে আহব্বান |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / শুরু হলো আসুস আরওজি জেফ্রাস গেমিং ল্যাপটপের প্রি-বুকিং
শুরু হলো আসুস আরওজি জেফ্রাস গেমিং ল্যাপটপের প্রি-বুকিং

শুরু হলো আসুস আরওজি জেফ্রাস গেমিং ল্যাপটপের প্রি-বুকিং

asusতাইওয়ানিজ টেকনোলজি ব্র্যান্ড আসুস, দেশের বাজারে শীঘ্রই উন্মোচন করতে যাচ্ছে এর আরওজি সিরিজের নতুন গেমিং ল্যাপটপ “আরওজি জেফ্রাস” জিএক্স৫০১। সাধারণত বাজারের প্রচলিত গেমিং নোটবুক গুলো আকারে বেশ বড় এবং ওজনে অত্যাধিক ভারী হয়ে থাকে। যার ফলে ল্যাপটপ হওয়া স্বত্বেও প্রফেশনাল  গেমিং নোটবুকগুলো বহণ করা কিছুটা ঝামেলাদায়ক। নতুন “আরওজি জেফ্রাস এখন পর্যন্ত বাজারের সব থেকে হালকা ও পাতলা হাই-এন্ড গেমিং ল্যাপটপ। আগ্রহী ক্রেতাগণ আরওজি জেফ্রাস নোটবুকটি প্রি-বুক করতে পারবেন প্রিবুকআরওজি ডটকম (prebookrog.com) থেকে। প্রি-বুক করলেই নোটবুকটির সাথে থাকবে আসুস এর উচ্চমানের গেমিং “আরসি এসি৫৩০০” রাউটার, পিসি গেইম- “এসাসিনস্‌ ক্রিডঃ অরিজিন্স” সহ এক্সক্লুসিভ প্রিবুক বান্ডেল। এছাড়াও আরওজি সিরিজের গেমিং মাউস, গেমিং হেডফোন ও ব্যাকপ্যাক দেয়া থাকবে নোটবুকটির সাথে। রিটেইল প্রিবুক পার্টনার হিসেবে থাকছে কম্পিউটার ভিলেজ, রায়ানস্‌ কম্পিউটারস লিঃ, স্টারটেক এন্ড ইঞ্জিনিয়ারিং লিঃ। এছাড়াও অনলাইন প্রিবুক পার্টনার হিসেবে থাকছে- পিকাবু ডটকম ও কিকসা ডটকম।

এই গেমিং ল্যাপটপটির প্রধান আকর্ষণ এর মনোমুগ্ধকর ডিজাইন আর উচ্চক্ষমতার গেমিং কনফিগারেশানের সমন্বয়। সাধারণত উচ্চ ক্ষমতার গেমিং ল্যাপটপগুলো ওজনে ও গড়নে বেশ ভারী ও মোটা হয়ে থাকে। কিন্তু আরওজি জেফ্রাস বিশ্বকে তাক লাগিয়ে দেয় এর অবিশ্বাস্য হালকা ও পাতলা ডিজাইন দিয়ে। শুধু তাই নয় এই গেমিং ল্যাপটপটিতে রয়েছে এনভিডিয়া জিফোর্স এর সর্বশেষ গ্রাফিক্সকার্ড জিটিএক্স ১০৮০ ম্যাক্স-কিউ ডিজাইন। এর ব্যবহারকারী নোটবুকটিতে উচ্চক্ষমতার গেম গুলো সর্বোচ্চ গ্রাফিক্স চালু রেখে অনায়েসে চালাতে পারবেন। এতে ব্যবহার হয়েছে ৭ম প্রজন্মের ইন্টেল কোর আই৭ এইচকিউ প্রসেসর আর ২৪ গিগাবাইট র‍্যাম। ফাস্ট ডেটা স্টোরেজের জন্য এতে আছে দ্রুতগামী এম২ এসএসডি।

চলতি মাসের শেষ দিকে বাজারে আসবে বহুল আলোচিত এই গেমিং ল্যাপটপটি। প্রিবুকারদের উপহার সহ ‘আরওজি জেফ্রাস” তুলে দেয়া হবে এই নোটবুকের প্রধান উন্মোচন অনুষ্ঠানে। নোটবুকটির দাম পড়বে ৩ লক্ষ ১০ হাজার টাকা। ২০ হাজার টাকায় নোটবুকটি প্রি-বুক করা যাবে ২০ ডিসেম্বর পর্যন্ত।

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top