শিরোনাম

বুধবার, জানুয়ারী 17, 2018 - একত্রে কাজ করবে এটুআই এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প | বুধবার, জানুয়ারী 17, 2018 - ল্যাপটপের সঙ্গে রাউটার ফ্রি! | বুধবার, জানুয়ারী 17, 2018 - ‘অপো এশিয়ায় সর্বাধিক বিক্রীত স্মার্টফোন’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - চীনে চালু হচ্ছে গুগলের এআই ল্যাব | বুধবার, জানুয়ারী 17, 2018 - বৈদ্যুতিক গাড়িতে ১১০০ কোটি ডলার বিনিয়োগে ফোর্ডের আগ্রহ প্রকাশ | বুধবার, জানুয়ারী 17, 2018 - উইন্ডোজ ৮.১ এর বিদায় | বুধবার, জানুয়ারী 17, 2018 - স্যামসাংকে টপকে গেলো অ্যাপল | বুধবার, জানুয়ারী 17, 2018 - উপকূলীয় এলাকায় চোখের ছানি সারাবে স্ট্যান্ডার্ড চার্টার্ড-ফ্রেন্ডশিপ | বুধবার, জানুয়ারী 17, 2018 - ইশিখনে শুরু হচ্ছে ফ্রিল্যান্সিং কোর্স | বুধবার, জানুয়ারী 17, 2018 - ‘পাঠাও’-এর ম্যাপ ও জিপিএস সিস্টেমে ত্রুটি ;ভোগান্তিতে গ্রাহক |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / শুরু হয়েছে ‘স্যামসাং স্টুডিও’ ক্যাম্পেইন
শুরু হয়েছে ‘স্যামসাং স্টুডিও’ ক্যাম্পেইন

শুরু হয়েছে ‘স্যামসাং স্টুডিও’ ক্যাম্পেইন

বাংলাদেশে স্যামসাংয়ের পণ্য ও সেবায় স্থানীয়দের আরও সম্পৃক্ত করার উদ্দেশ্যে ‘স্যামসাং স্টুডিও’ নামে একটি নতুন ক্যাম্পেইন শুরু করেছে স্যামসাং মোবাইল বাংলাদেশ। এই ক্যাম্পেইনের আওতায় স্যামসাং তাদের মোবাইল ফোন মোড়কজাত (ইউনিট বক্স) করতে প্রথমবারের মত বাংলাদেশি ডিজাইন ব্যবহার করবে।
 samsung-galaxy-s7-corporate
স্যামসাং স্টুডিও নামের এই প্রতিযোগিতাটি বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্র ছাত্রীদের মধ্যে অনুষ্ঠিত হবে। অংশগ্রহণকারীদেরকে  অনলাইন পোর্টালের মাধ্যমে (জানুয়ারি ২৪- ফেব্রুয়ারি,২০১৬) তাদের ডিজাইন জমা দিতে হবে। ডিজাইনিং, মার্কেটিং এবং আর্ট বিশেষজ্ঞ একদল বিচারকের মাধ্যমে বিজয়ীকে নির্বাচন করা হবে।
চূড়ান্ত ভাবে নির্বাচিত ডিজাইনটি একটি ইভেন্টের মাধ্যমে উন্মোচন করা হবে। এছাড়াও অনুষ্ঠানে বিজয়ী ও চূড়ান্ত পর্বে অংশগ্রহণকারীদেরকে পুরস্কৃত করা হবে।  প্রথম পুরষ্কার হিসেবে বিজয়ী পাবেন নগদ ১ হাজার ইউ এস ডলার। এছাড়া দুই রানার আপকে দেওয়া হবে দুটি গ্যালাক্সি জে৭ হ্যান্ডসেট  এবং শীর্ষ দশজন পাবেন স্যামসাংয়ের পক্ষ থেকে সার্টিফিকেট। নির্বাচিত ডিজাইনটি বাংলাদেশে স্যামসাং হ্যান্ডসেটের মোড়কে ব্যবহৃত হবে।
স্যামসাং মোবাইল বাংলাদেশ ২০১৬ এর ২৪ জানুয়ারি থেকে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে রোড শো করবে যার মাধ্যমে ছাত্র-ছাত্রীরা স্যামসাং স্টুডিও সম্পর্কে জানতে পারবে। রোড-শোটির মাধ্যমে ছাত্র-ছাত্রীদেরকে অনুষ্ঠানিকভাবে প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্যও আমন্ত্রণ জানানো হবে।

বিশ্বে স্যামসাং স্মার্টফোন, টিভি, রেফ্রিজারেটর, এলএফডি, ওয়্যারেবল এবং মেমোরি উৎপাদনে শীর্ষস্থানে রয়েছে। ব্র্যান্ড ভ্যালুর দিক থেকে বিশ্বের সপ্তম স্থানে অবস্থানকারী স্যামসাংয়ের ব্র্যান্ড ভ্যালু হচ্ছে প্রায় ৪৫.৩ বিলিয়ন ইউএস ডলার। ৭৮ বছর বয়সী “ইয়াং” কোম্পানীটি কনজ্যুমার ইলেক্ট্রনিক্স শো ২০১৬ তে ১০০ টির ও বেশি পুরষ্কার জিতে নিয়েছে। এছাড়াও স্যামসাং ইন্টারনেট অব থিংস এর জন্য ফাস্ট কোম্পানী ২০১৫ এর মোস্ট ইনোভেটিব কোম্পানীগুলোর মাঝে জায়গা করে নিয়েছে যা বাংলাদেশে ব্যবসা পরিচালনাকারী কোম্পানীগুলোর মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছে।

স্যামসাং মোবাইল বাংলাদেশ ২০০৯ সালে তাদের যাত্রা শুরু করে। ২০১২-২০১৩ সালে স্যামসাংয়ের প্রবৃদ্ধি ছিল ১১০% (বাজার প্রবৃদ্ধি ১০%), ২০১৩-২০১৪ সালে প্রবৃদ্ধি ছিল ৬০% (বাজার প্রবৃদ্ধি ২০%) এবং ২০১৪-২০১৫ সালে প্রবৃদ্ধি ছিল ৭২% (বাজার প্রবৃদ্ধি ১১%)।

বাংলাদেশে স্যামসাংয়ের রয়েছে সর্বোচ্চ স্মার্টফোন ভ্যালু শেয়ার। স্যামসাং মোবাইল বাংলাদেশ বিভিন্ন ধরণের নতুন নতুন ক্যাম্পেইনের উদ্ধোধন করেছে এবং এই ক্যাম্পেইনগুলো দেশ-বিদেশে ১৫টি অ্যাওয়ার্ড জিতে নেয়। এছাড়াও স্যামসাং এর ফেইসবুক পেইজটি বাংলাদেশের শীর্ষ ফ্যান পেইজ।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top