শিরোনাম

শুক্রবার, অক্টোবর 20, 2017 - ইন্টেলের ৮ জেন কোর প্রসেসর বাইনারি লজিকে | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - গুগল ফটোসে যে ভাবে ব্যক্তিগত ছবি ও ভিডিও লুকাবেন | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - মধ্যবিত্তের কথা ভেবে সস্তায় মাইক্রোম্যাক্সের নতুন ফোন | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - নতুন ফিচারের ক্যামেরা নিয়ে উন্মুক্ত হলো নোকিয়া ৭ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - পেপালের ‘জুম’ উদ্বোধন করলেন সজীব ওয়াজেদ জয় | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - ম্যাক্সেল এর বিভিন্ন পণ্য নিয়ে আইসিটি এক্সপোতে মেট্রো কভারেজ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - সিঙ্গাপুরের মাস্টারকার্ড গ্লোবাল রিস্ক লিডারশিপ কনফারেন্স অনুষ্ঠিত | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - শুরু হলো এমসিসিআই অগ্রগামী ২০১৭ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - বিএমই দিচ্ছে আইসিটি এক্সপো উপলক্ষে তোশিবা পণ্যে বিশেষ অফার! | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - আইসিটি এক্সপো তে আসুসের সর্বাধুনিক প্রযুক্তির নোটবুক |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / কম্পিউটার / ডেস্কে শুয়ে শুয়ে কাজ করা যাবে!
ডেস্কে শুয়ে শুয়ে কাজ করা যাবে!

ডেস্কে শুয়ে শুয়ে কাজ করা যাবে!

adjustable-desk-workstation-altwork-station-18

অফিসে কাজ করতে করতে সবাই কিছুটা ক্লান্ত হয়ে ওঠেন। তখন মনে হয় যদি কিছুটা আরাম করে বসা যেত বা যদি কিছুক্ষণের জন্য ঘুমিয়ে নেওয়া যেত। কিন্তু চেয়ার-টেবিলে বসে তো আর ঘুমানো যায় না। এমনই এক অফিস ডেস্ক নিয়ে এসেছে আল্টওয়ার্ক কোম্পানি। এই ডেস্কের নাম দেওয়া হয়েছে ‘স্টেশন’। এর মাধ্যমে অফিসের ডেস্কেই শুয়ে অথবা বসে দিব্যি কাজ করতে পারবেন। এ খবর জানিয়েছে প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট এনগেজেট।

ডেস্কটিকে প্রথম দেখায় মনে হতে পারে কোনো ডেন্টিস্টের চেয়ার। লম্বা চেয়ারকে ভাঁজ করে ব্যবহার করা যায়। চেয়ারের সঙ্গেই লাগানো রয়েছে ল্যাপটপ রাখার টেবিল। পা ছড়িয়ে বসতে চাইলে চেয়ারটিকে লম্বা করে নিতে পারেন। এর জন্য কন্ট্রোল সিস্টেম রয়েছে টেবিলের সঙ্গে। টেবিল আর চেয়ারসহ সব মিলিয়ে এই স্টেশনের ওজন ২১০ পাউন্ড। তাই সহজেই এটাকে যে কোনো স্থানে নেওয়া যাবে। চারভাবে ডেস্কটি ব্যবহার করতে পারবেন ব্যবহারকারীরা। প্রথমত যেভাবে সাধারণত সব ডেস্কে বসা হয় সেভাবে, দ্বিতীয়ত দাঁড়িয়ে। এ ছাড়া হেলান দিয়ে আয়েশি ভঙ্গিতে পা ছড়িয়ে দিয়ে কাজ করা যাবে আবার পুরোপুরি শুয়েও কাজ করা যাবে। এ ক্ষেত্রে ব্যবহারকারীর শরীরের অবস্থানের সঙ্গে ভারসাম্য তৈরি করে নেবে ডেস্কটি। বিশেষভাবে তৈরি এর ডেস্কে রয়েছে ম্যাগনেট। এর ফলে ডেস্ক উল্টে রাখা হলেও পিসি, মাউজ ও ল্যাপটপ ডেস্কের সঙ্গেই লেগে থাকবে।

স্টেশন ডেস্কের দাম রাখা হয়েছে পাঁচ হাজার ৯০০ মার্কিন ডলার। সঙ্গে সাইড টেবিল কিনতে লাগবে আরো ৬৫০ মার্কিন ডলার। স্টেশন ডেস্কের সিগনেচার মডেলের দাম ধরা হয়েছে ছয় হাজার ৯০০ মার্কিন ডলার।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top