শিরোনাম

শুক্রবার, জুলাই 28, 2017 - ভিসি ও ডিন্স সার্টিফিকেট পেলেন গ্রিন ইউনিভার্সিটির ২৪০শিক্ষার্থী | শুক্রবার, জুলাই 28, 2017 - দারাজের গ্রোসারি পণ্যে ৩৫% পর্যন্ত ছাড়! | শুক্রবার, জুলাই 28, 2017 - মনিটর কিনলেই পাচ্ছেন আর্কষনীয় টি-শার্ট  | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - রবি ও ট্রমা ইনস্টিটিউটের মধ্যে কর্পোরেট চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - দেশের বাজারে হুইনের তারবিহীন কিউ১১কে গ্রাফিক্স ট্যাবলেট উন্মোচন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - শান্ত-মারিয়াম ইউনিভার্সিটির তথ্যপ্রযুক্তি সম্পর্কিত ত্রিপক্ষীয় চুক্তি স্বাক্ষর | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - যুক্তরাষ্ট্রে বিনিয়োগ করতে যাচ্ছে ফক্সকন | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - স্মার্ট টেকনোলজি ও সিভিল এভিয়েশনের চুক্তি সই | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - ফিরে আসছে সিটিসেল | বৃহস্পতিবার, জুলাই 27, 2017 - আসছে স্মার্ট রিং |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / মোবাইল ফোন / সবচেয়ে কম দামে মাইসেলের থ্রিজি স্মার্টফোন
সবচেয়ে কম দামে মাইসেলের থ্রিজি স্মার্টফোন

সবচেয়ে কম দামে মাইসেলের থ্রিজি স্মার্টফোন

স্বল্প বাজেটের গ্রাহকদের জন্য দেশে সবচেয়ে কম দামে থ্রিজি স্মার্টফোন নিয়ে এসেছে মাইসেল মোবাইল। ‘এলিয়েন এসএক্স থ্রি’ শিরোনামের স্মার্টফোনটির মূল্য মাত্র ২ হাজার ৬শ নিরানব্বই টাকা।

৩.৫ ইি এইচভিজিএ ডিসপ্লের সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনটির ডিজাইন আর্কষনীয় ও দেখতে পাতলা গড়ণের। ১ গিগাহার্জ সিঙ্গেল কোর প্রসেসর সমৃদ্ধ সেটটিতে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ৪.৪.২ সংস্করণ (কিটক্যাট) । ফোনটির রোম ৫১২ এমবি এবং র‌্যাম ২৫৬ এমবি।

my-cellহ্যান্ডসেটটি স্বল্প মূল্যের হলেও এতে রয়েছে আকর্ষণীয় সব ফিচার। যা বর্তমান সময়ের চাহিদা পূরণে সক্ষম। ১৪৫০ এমএএইচ লি-আয়োন ব্যাটারির এলিয়েন এসএক্স থ্রি সেটটির ব্যাক ক্যামেরা ২ মেগাপিক্সেল সাথে এলইডি ফ্লাশ ক্যামেরা এবং ফ্রন্ট ১.৩ মেগাপিক্সেল ক্যামেরা।

ফোনটি সম্পর্কে মাইসেলের ডিরেক্টর (অপারেশন) ইঞ্জিনিয়ার মোঃ নাহিদুল ইসলাম বলেন, ‘দেশিও ব্র্যান্ড হিসেবে মাইসেল সব সময় চায় এ দেশের সবশ্রেনীর গ্রাহকের হাতে অত্যাধুনিক এবং যুগপোযোগী পণ্য পৌঁছে দিতে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশী ব্র্যান্ডের মধ্যে আমরাই এবার নিয়ে এসেছি সবচেয়ে কমদামের থ্রি-জি স্মার্ট ফোন এলিয়েন এসএক্স থ্রি।’

নেটওয়ার্ক স্পিড থ্রিজি এবং জিপিআরএস সুবিধা সম্বলিত এ সেটটিতে আরো রয়েছে ওয়াই-ফাই সাথে প্রটেবল হটস্পট, ব্লুটুথ ও এফএম রেডিও, এমপি থ্রি, এমপি ফোর, ফটো ভিউয়ার/এডিটর, ডকুমেন্ট ভিউয়ার, ভয়েস মেমো/ডায়াল/কমেন্ডস এবং রেকর্ডার সুবিধা।

স্মার্টফোনটিকে আরও উন্নত করার জন্য এতে ব্যবহার করা হয়েছে গ্রাভিটি সেন্সর ও টিপি সেন্সর।

প্রতিটি হ্যান্ডসেট প্যাকেজে দেওয়া হচ্ছে আর্কষনীয় হেডফোন, একটি চার্জার এবং একটি স্ক্রিন প্রটেক্টর। এলিয়েন এসএক্স থ্রি স্মার্টফোনটি পাওয়া যাবে নিকটস্থ যে কোন মোবাইলের আউটলেটে। এসম্পর্কে বিস্তারিত জানা যাবে ০১৮৩৩৩১৯৮০০ নাম্বার এবং www.facebook.com/MycellMobile, Web: www.mycell-bd.com ফেসবুক পেজ থেকে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top