শিরোনাম

মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিটিআইটি ফেয়ার-২০১৭ কম্পিউটার মেলা শুরু বৃহস্পতিবার | মঙ্গলবার, মার্চ 28, 2017 - চালু হল ঘড়ি বিক্রয়ের ই-কমার্স প্রতিষ্ঠান টাকশাল | মঙ্গলবার, মার্চ 28, 2017 - আরও দ্রুত ডাউনলোড অপেরা মিনিতে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - স্মার্ট স্টুডেন্টস অ্যাপ বানালো ডিআইইউ’র শিক্ষার্থীরা | মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিইবিআইটি মেলায় ডিজিটাল রূপান্তরের অংশীদার হুয়াওয়ে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - বাংলাদেশে উন্মুক্ত হলো অপো সেলফি এক্সপার্ট এফ৩ প্লাস | শনিবার, মার্চ 25, 2017 - ঢাকায় রোজেন বারগার টেকনোলজিষ্টের পার্টনার্স নাইট | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / মোবাইল ফোন / সবচেয়ে কম দামে মাইসেলের থ্রিজি স্মার্টফোন
সবচেয়ে কম দামে মাইসেলের থ্রিজি স্মার্টফোন

সবচেয়ে কম দামে মাইসেলের থ্রিজি স্মার্টফোন

স্বল্প বাজেটের গ্রাহকদের জন্য দেশে সবচেয়ে কম দামে থ্রিজি স্মার্টফোন নিয়ে এসেছে মাইসেল মোবাইল। ‘এলিয়েন এসএক্স থ্রি’ শিরোনামের স্মার্টফোনটির মূল্য মাত্র ২ হাজার ৬শ নিরানব্বই টাকা।

৩.৫ ইি এইচভিজিএ ডিসপ্লের সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনটির ডিজাইন আর্কষনীয় ও দেখতে পাতলা গড়ণের। ১ গিগাহার্জ সিঙ্গেল কোর প্রসেসর সমৃদ্ধ সেটটিতে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ৪.৪.২ সংস্করণ (কিটক্যাট) । ফোনটির রোম ৫১২ এমবি এবং র‌্যাম ২৫৬ এমবি।

my-cellহ্যান্ডসেটটি স্বল্প মূল্যের হলেও এতে রয়েছে আকর্ষণীয় সব ফিচার। যা বর্তমান সময়ের চাহিদা পূরণে সক্ষম। ১৪৫০ এমএএইচ লি-আয়োন ব্যাটারির এলিয়েন এসএক্স থ্রি সেটটির ব্যাক ক্যামেরা ২ মেগাপিক্সেল সাথে এলইডি ফ্লাশ ক্যামেরা এবং ফ্রন্ট ১.৩ মেগাপিক্সেল ক্যামেরা।

ফোনটি সম্পর্কে মাইসেলের ডিরেক্টর (অপারেশন) ইঞ্জিনিয়ার মোঃ নাহিদুল ইসলাম বলেন, ‘দেশিও ব্র্যান্ড হিসেবে মাইসেল সব সময় চায় এ দেশের সবশ্রেনীর গ্রাহকের হাতে অত্যাধুনিক এবং যুগপোযোগী পণ্য পৌঁছে দিতে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশী ব্র্যান্ডের মধ্যে আমরাই এবার নিয়ে এসেছি সবচেয়ে কমদামের থ্রি-জি স্মার্ট ফোন এলিয়েন এসএক্স থ্রি।’

নেটওয়ার্ক স্পিড থ্রিজি এবং জিপিআরএস সুবিধা সম্বলিত এ সেটটিতে আরো রয়েছে ওয়াই-ফাই সাথে প্রটেবল হটস্পট, ব্লুটুথ ও এফএম রেডিও, এমপি থ্রি, এমপি ফোর, ফটো ভিউয়ার/এডিটর, ডকুমেন্ট ভিউয়ার, ভয়েস মেমো/ডায়াল/কমেন্ডস এবং রেকর্ডার সুবিধা।

স্মার্টফোনটিকে আরও উন্নত করার জন্য এতে ব্যবহার করা হয়েছে গ্রাভিটি সেন্সর ও টিপি সেন্সর।

প্রতিটি হ্যান্ডসেট প্যাকেজে দেওয়া হচ্ছে আর্কষনীয় হেডফোন, একটি চার্জার এবং একটি স্ক্রিন প্রটেক্টর। এলিয়েন এসএক্স থ্রি স্মার্টফোনটি পাওয়া যাবে নিকটস্থ যে কোন মোবাইলের আউটলেটে। এসম্পর্কে বিস্তারিত জানা যাবে ০১৮৩৩৩১৯৮০০ নাম্বার এবং www.facebook.com/MycellMobile, Web: www.mycell-bd.com ফেসবুক পেজ থেকে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top