শিরোনাম

মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিটিআইটি ফেয়ার-২০১৭ কম্পিউটার মেলা শুরু বৃহস্পতিবার | মঙ্গলবার, মার্চ 28, 2017 - চালু হল ঘড়ি বিক্রয়ের ই-কমার্স প্রতিষ্ঠান টাকশাল | মঙ্গলবার, মার্চ 28, 2017 - আরও দ্রুত ডাউনলোড অপেরা মিনিতে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - স্মার্ট স্টুডেন্টস অ্যাপ বানালো ডিআইইউ’র শিক্ষার্থীরা | মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিইবিআইটি মেলায় ডিজিটাল রূপান্তরের অংশীদার হুয়াওয়ে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - বাংলাদেশে উন্মুক্ত হলো অপো সেলফি এক্সপার্ট এফ৩ প্লাস | শনিবার, মার্চ 25, 2017 - ঢাকায় রোজেন বারগার টেকনোলজিষ্টের পার্টনার্স নাইট | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / সহজে অ্যাকাউন্ট চালু করতে ব্র্যাক ব্যাংকের ‘স্মার্ট ওপেনার’
সহজে অ্যাকাউন্ট চালু করতে ব্র্যাক ব্যাংকের ‘স্মার্ট ওপেনার’

সহজে অ্যাকাউন্ট চালু করতে ব্র্যাক ব্যাংকের ‘স্মার্ট ওপেনার’

brack-smart-opener

গ্রাহকদের দ্রুত অ্যাকাউন্ট খোলা সেবা প্রদানের উদ্দেশ্যে ব্র্যাক ব্যাংক লিমিটেড আনুষ্ঠানিকভাবে ‘স্মার্ট ওপেনার’ চালু করেছে। ব্র্যাক ব্যাংকের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তাসকিন আহমেদের অ্যাকাউন্ট চালুর মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই সেবাটি চালু করা হয়।

‘মোবাইল অ্যাপস’ ব্র্যাক ব্যাংক মোবাইলও চালু করেছে ব্র্যাক ব্যাংক। বাংলাদেশ ব্যাংকের ডিজিটাল ফাইন্যান্সিয়াল ইনক্লোশন স্ট্যাটেজির আলোকে দু’টি সর্বাধুনিক তথ্যপ্রযুক্তিভিত্তিক (আইটি) সেবা চালু করা হয়েছে।

‘স্মার্ট ওপেনার’ এর মাধ্যমে গ্রাহকেরা এখন থেকে ঘরে বসেই ব্যাংক অ্যাকাউন্ট বা হিসাব খোলতে পারবেন। পাশাপাশি ব্যাংকিং লেনদেন সংক্রান্ত যাবতীয় কার্যক্রম সম্পন্ন করতে পারবেন। ‘মোবাইল অ্যাপস’ এর মাধ্যমে যেকোন সময়ে যেকোন স্থানে ব্যাংকিং সেবা পাবেন। আরও বেশি মানুষকে ব্যাংকিং সেবার আওতায় আনার লক্ষ্য নিয়ে ফাইন্যান্সিয়াল ইনক্লোশনের এই কার্যক্রম শুরু করা হলো।

স্মার্ট ওপেনার হলো ব্যাংক অ্যাকাউন্ট বা হিসাব খোলার ক্ষেত্রে এ ধরনের প্রথম সেবা। এই সেবার আওতায় গ্রাহককে ব্যাংকে যেতে হবে না, বরং ব্যাংকের কর্মকর্তারাই গ্রাহকের বাড়িতে গিয়ে ব্যাংক অ্যাকাউন্ট বা হিসাব খুলে দেবেন। ব্যাংক কর্মকর্তারা তাঁদের সঙ্গে একটি ট্যাবলেট আনবেন ও তা দিয়ে গ্রাহকের ছবি তুলবেন। সেই সঙ্গে রেগুরেটরি প্রয়োজন অনুযায়ী অন্যান্য কাগজপত্র সংগ্রহ করবেন। আগ্রহী গ্রাহককে ব্র্যাক ব্যাংকের কলসেন্টারে ১৬২২১ নম্বরে ফোন করে বা ইংরেজিতে ‘SO’ লিখে একই নম্বরে এসএমএস পাঠিয়ে অ্যাকাউন্ট খোলার জন্য ব্যাংকের কর্মকর্তাদের অ্যাপয়েন্টমেন্ট বা সাক্ষাত চাইতে হবে। অথবা ই-মেইল করেও গ্রাহকেরা অ্যাপয়েন্টেমেন্ট চাইতে পারবেন। ই-মেইল ঠিকানা হলো: smart.opener@bracbank.com। প্রাথমিকভাবে ঢাকা মেট্রোপলিটান এলাকায় সেবাটি পাওয়া যাবে। পরবর্তীতে অন্যান্য এলাকায় সেবাটি সম্প্রসারণ করা হবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top