শিরোনাম

মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - ই-গভর্নেন্স প্লাটফর্ম বাংলাদেশ এর যাত্রা শুরু | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - দুবাইয়ে ড্রোন ট্যাক্সি সার্ভিস নিয়ে চালানো হয়েছে পরীক্ষা | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - ডোজ ইন্টারনেট নিয়ে এলো “ডোজ ফর বিজনেস” প্যাকেজ! | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - মাইক্রোসফটে স্বাস্থ্য গবেষণা বিভাগ চালু | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - চীন সরকারের ব্লক লিস্টে যুক্ত হলো হোয়াটসঅ্যাপ | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - ফেসবুকে আসছে ‘স্নুজ’ বাটন | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - যে ভাবে বন্ধ করবেন স্মার্টফোনের ফ্রি বিজ্ঞাপন | মঙ্গলবার, সেপ্টেম্বর 26, 2017 - কম রেঞ্জের অসাধারণ ফোন আনল জিওনি | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - টেকনো আনলো নতুন সেলফি ফোন | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ড্যাফোডিলে এসিএম আইপিসি অনলাইন প্রিলিমিনারি প্রতিযোগিতার আঞ্চলিক পর্ব অনুষ্ঠিত |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / সাকিব আল হাসান ও হুয়াওয়ে ভক্তদের চীন সফর
সাকিব আল হাসান ও হুয়াওয়ে ভক্তদের চীন সফর

সাকিব আল হাসান ও হুয়াওয়ে ভক্তদের চীন সফর

hwপবিত্র ঈদকে সামনে রেখে সৌভাগ্যবান পাঁচজন ভক্ত আগামি ২৯ জুন থেকে ৪ জুলাই বিশ্বসেরা অলরাউন্ডারের সঙ্গে চীন সফরে যাওয়ার আয়োজন করেছে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ। সাকিব আল হাসানে সঙ্গে চীনে অবস্থিত হুয়াওয়ে কার্যালয়সহ চীনের ঐতিহাসিক এবং আধুনিক নির্দশন ঘুরে দেখার সুযোগ পাবেন ভক্তরা।
হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ আয়োজিত ‘সাকিবের সাথে চায়না, কে যেতে চায় না’ শীর্ষক প্রতিযোগিতার মাধ্যমে সৌভাগ্যবান বিজয়ীদের নির্বাচন করা হবে। গত ১১ জুন, ২০১৭ থেকে শুরু হয়ে প্রতিযোগিতাটি চলবে আগামি ২৩ জুন, ২০১৭ পর্যন্ত। দেশের যে কোনো হুয়াওয়ে স্টোরে গিয়ে সেলফি তুলে সেই ছবি প্রতিযোগিতায় অংশগ্রহণকারী তার নিজস্ব ফেসবুক অ্যাকাউন্টের মাধ্যমে #ShakiberSatheChina হ্যাশট্যাগ টাইপ করে পাবলিক পোস্ট দিয়ে এতে অংশ নিতে হবে। অতঃপর হুয়াওয়ে ও সাকিব আল হাসান সম্পর্কে কয়েকটি সহজ প্রশ্নের উত্তর দেয়ার মাধ্যমে কুইজে অংশ নিতে হবে। অংশ্রগ্রহণকারীদের মধ্যে পাঁচজনকে নির্বাচন করবে হুয়াওয়ে।
ছয়দিনের সফরে সাকিব আল হাসান এবং সৌভাগ্যবান বিজয়ীরা যে সব স্থানসমূহে ঘুরে বেড়াবেন সেগুলোর মধ্যে রয়েছে দি গ্রেট ওয়াল অব চায়না, হুয়াওয়ের গবেষণা ও উন্নয়ন কেন্দ্র, বেইজিং-এ হুয়াওয়ের শোরুম এবং শেনঝেনে অবস্থিত হুয়াওয়ের হেডকোয়ার্টার ও চীনের কালচার পার্ক। সেখানে হুয়াওয়ের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে স্বাক্ষাত করার সুযোগ পাবেন তারা।
এ প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লি.-এর ডিভাইস সেলস ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, “বিশ্বসেরা অলরাউন্ডার ও হুয়াওয়ে বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসানের সঙ্গে সৌভাগ্যবান বিজয়ীদের চীনের সৌন্দর্য এবং সেখানে হুয়াওয়ের বিশ^মানের স্থাপনাগুলো প্রদর্শন করতে পারে সে উদ্দেশ্যেই প্রতিযোগিতাটি আয়োজন করা হয়েছে। চীন সফরের মাধ্যমে ঈদের আনন্দ দ্বিগুণ করার পাশাপাশি গ্রাহকদের মাঝে হুয়াওয়ের পণ্যের উন্নত মান সম্পর্কিত ধারনা পরিষ্কার হবে।”

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top