শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - ওয়ান প্লাসের নতুন পাওয়ার ব্যাংক | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্প্যাম মেসেজ ঠেকাতে হোয়াটসঅ্যাপের নতুন ফিচার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - যাত্রা শুরু করলো ওয়ালটনের কম্পিউটার কারখানা | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - নতুন স্মার্টফোন আনল হুয়াওয়ে অনার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্বল্প মূল্যের গ্যালাক্সি সিরিজের ফোন ‘অন৭ প্রাইম’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - একত্রে কাজ করবে এটুআই এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প | বুধবার, জানুয়ারী 17, 2018 - ল্যাপটপের সঙ্গে রাউটার ফ্রি! | বুধবার, জানুয়ারী 17, 2018 - ‘অপো এশিয়ায় সর্বাধিক বিক্রীত স্মার্টফোন’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - চীনে চালু হচ্ছে গুগলের এআই ল্যাব | বুধবার, জানুয়ারী 17, 2018 - বৈদ্যুতিক গাড়িতে ১১০০ কোটি ডলার বিনিয়োগে ফোর্ডের আগ্রহ প্রকাশ |
প্রথম পাতা / ওয়েব / ই-কমার্স / সারপ্রাইজ গিফট পেলেন এখানেই ডটকমের বিক্রেতারা
সারপ্রাইজ গিফট পেলেন এখানেই ডটকমের বিক্রেতারা

সারপ্রাইজ গিফট পেলেন এখানেই ডটকমের বিক্রেতারা

ekhanei-prize

পণ্য আপলোড করেই সারপ্রাইজ গিফট পেলেন এখানেই ডট কম ব্যবহারকারীরা। সবাই জানতেনও না যে, তারা একটি অভিনব প্রতিযোগিতার অংশ হয়ে উঠেছেন শুধুমাত্র পণ্য আপলোড করেই। তাই সারপ্রাইজ গিফট যারপরনাই বিস্মিত করলো তাদের। গত রমজানে বাংলাদেশের অন্যতম  অনলাইন ক্লাসিফাইড ওয়েবসাইট এখানেই ডট কম আয়োজন করেছিলো এ অভিনব সোশ্যাল মিডিয়া প্রতিযোগিতা।

পুরো রমজান জুড়েই এখানেই ডট কম এর ফেসবুক ফ্যান পেজ-এ ৮টি প্রতিযোগিতামূলক পোস্ট দিয়ে এখানেই’র জনপ্রিয় তিন বিজ্ঞাপন চরিত্র প্রতীক, ইয়াশনা ও হাতেম সবার কাছে জানতে চেয়েছে যে, তারা কিনতে চায় এমন একটি নির্ধারিত পণ্যের জন্য সবচেয়ে ভালো ডিল কোনটা হবে। অংশগ্রহণকারীরা এখানেই ডট কম ওয়েবসাইট ব্রাউজ করে সবচেয়ে ভালো ডিলটির লিঙ্ক পোস্টটিতে মন্তব্য করে জানিয়েছেন তারা কেনো সেই ডিলটিকেই যথার্থ মনে করছে। সবচেয়ে ভালো উত্তরদাতারা জিতে নিয়েছিলেন আকর্ষণীয় পুরস্কার। এবার সারপ্রাইজ গিফট দেয়া হলো পণ্য বিক্রেতাদের। যারা তাদের পণ্যটি বিক্রির জন্য আপলোড করেছিলেন এখানেই ডট কমের ওয়েবসাইটে। সম্প্রতি এরকম ৮ জন বিক্রেতাকে আডাটা পাওয়ার ব্যাংক দিয়ে পুরস্কৃত করে এখানেই ডট কম।

প্রতীক, ইয়াশনা ও হাতেমের জন্য সবচেয়ে মানানসই হাতব্যাগ, গাড়ি, মোটরসাইকেল, রকিং চেয়ার, এয়ার কন্ডিশনার, ক্যামেরা, ড্রেসিং টেবিল ও ল্যাপটপ খুঁজে দেয়ার এ প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের খুঁজতে হয় ৩ লাখেরও বেশি পণ্য। যা বাংলাদেশে অনলাইনে সহজে কেনা-বেচার ক্ষেত্রে আরও বেশি সংখ্যক মানুষকে যুক্ত করেছে।

সবার জন্যই অভিনব এ প্রতিযোগিতাটি আয়োজন করেছিলো এখানেই ডট কম, শুধুমাত্র এর ব্যবহারকারীদের অংশগ্রহণের মধ্যেই প্রতিযোগিতাটি সীমাবদ্ধ ছিলো না।  প্রতিযোগিতাটি সবার মাঝেই বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলো। তাই এখানেই ডট কম ভবিষ্যতেও এরকম আকর্ষণীয় ক্যাম্পেইন নিয়ে আসবে এর  ব্যবহারকারী ও ফেসবুক অনুসারীদের জন্য।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top