শিরোনাম

মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - রবি আজিয়াটার বিরুদ্ধে ১৫০০কোটি টাকার রাজস্ব ফাঁকির অভিযোগ | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - ইন্টারনেটের মাধ্যমে ক্ষমতায়নে একসাথে কাজ করবে গ্রামীণফোন ও ব্র্যাক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - স্যামসাং মোবাইল নিয়ে এলো ‘স্যামসাং টুইন উইন’ অফার | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - পাঠাওয়ের নতুন সার্ভিস ‘পাঠাও ফুড’ এর উদ্বোধন | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - আড্ডা টিভির “হোক কলরব”- ডিজিটাল যুগের তরুণদের ওপেন মাইক শো | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - দেশজুড়ে এখন বন্ধুদের এক নম্বর নেটওয়ার্ক | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - প্লে স্টোর থেকে আরও ৬০টি অ্যাপ সরিয়েছে গুগল | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - হ্যাকিংয়ের কবলে ব্ল্যাকওয়ালেটের ওয়েবসাইট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - শাওমি এমআই৬ পেল ওরিও আপডেট | মঙ্গলবার, জানুয়ারী 16, 2018 - বাণিজ্য মেলায় লিনেক্সে ১০%-২০% পর্যন্ত ছাড়! |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / সাশ্রয়ী মূল্যের নতুন সেলফি ফোন আনলো ওয়ালটন
সাশ্রয়ী মূল্যের নতুন সেলফি ফোন আনলো ওয়ালটন

সাশ্রয়ী মূল্যের নতুন সেলফি ফোন আনলো ওয়ালটন

waltonসাশ্রয়ী মূল্যের নতুন সেলফি ফোন এনেছে ওয়ালটন। যার মডেল ‘প্রিমো এনএইচ৩আই’। এই স্মার্টফোনের উভয় ক্যামেরায় রয়েছে ‘পোর্টরেইট মোড’। যা ‘বোকেহ’ ইফেক্টের মাধ্যমে ছবিতে ডিএসএলআর-এর মতো প্রফেশনাল ব্যাকগ্রাউন্ড দেবে। ফলে সাবজেক্টকে ফোকাস করে আশেপাশের সবকিছুকে ব্লার করে সেলফি বা ছবি তোলা যাবে। প্রতিটি ছবি হবে উজ্জ্বল ও প্রাণবন্ত।

ওয়ালটন সেল্যুলার ফোন গবেষণা ও উন্নয়ন বিভাগের ডেপুটি ডিরেক্টর আরিফুল হক রায়হান জানান, এইসাশ্রয়ী মূল্যের নতুন সেলফি ফোন আনলো ওয়ালটন সাশ্রয়ী মূল্যের নতুন সেলফি ফোন এনেছে ওয়ালটন। যার মডেল ‘প্রিমো এনএইচ৩আই’। এই স্মার্টফোনের উভয় প্রান্তে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত বিএসআই ৫মেগাপিক্সেল ক্যামেরা। উভয় ক্যামেরায় রয়েছে ‘পোর্টরেইট মোড’। যা ‘বোকেহ’ ইফেক্টের মাধ্যমে ছবিতে ডিএসএলআর-এর মতো প্রফেশনাল ব্যাকগ্রাউন্ড দেবে। ফলে সাবজেক্টকে ফোকাস করে আশেপাশের সবকিছুকে ব্লার করে সেলফি বা ছবি তোলা যাবে। প্রতিটি ছবি হবে উজ্জ্বল ও প্রাণবন্ত।

এই ফোনের ক্যামেরায় নরমাল মোড ছাড়াও রয়েছে প্রফেশনাল মোডে ছবি তোলার সুবিধা। থাকছে বিউটি মোড, ফিল্টার মোড, নাইট মোড, এইচডিআর, টাইম ল্যাপস, প্যানোরমা, সিন ফ্রেমের মতো আকর্ষণীয় অপশন। উভয় ক্যামেরায় ধারণ করা যাবে ফুল এইচডি ভিডিও।

স্মার্টফোনটিতে রয়েছে ৫.৫ ইঞ্চির আইপিএস এইচডি ডিসপ্লে। ১৬ মিলিয়ন কালার সাপোর্টেড পর্দার রেজুলেশন ১২৮০ বাই ৭২০। পর্দার সুরক্ষায় ব্যবহার করা হয়েছে আঁচড় ও ধুলারোধী গ্লাস।ফোনটির উচ্চগতি নিশ্চিতে আছে ১.৩ গিগাহার্জের কোয়াডকোর প্রসেসর। রয়েছে ১ গিগাবাইট র‌্যাম। গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি-৪০০। এর ইন্টারনাল স্টোরেজ ৮ গিগাবাইট। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৬৪ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

অ্যান্ড্রয়েড নূগাট অপারেটিং সিস্টেমে পরিচালিত স্মার্টফোনটির প্রয়োজনীয় পাওয়ার ব্যাক-আপের জন্য রয়েছে ২৫০০ মিলিঅ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি। থ্রিজি সাপোর্টেড ফোনটিতে একসঙ্গে ব্যবহার করা যাবে দুটি সিম।
কালো ও সোনালি রঙের স্মার্টফোনটির দাম মাত্র ৬ হাজার ৬৯০ টাকা।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top