শিরোনাম

বৃহস্পতিবার, জুন 22, 2017 - পাকিস্তানের টাওয়ার কোম্পানি অধিগ্রহণ করছে ইডটকো | বৃহস্পতিবার, জুন 22, 2017 - নোকিয়া ৯ স্মার্টফোনে ৬জিবি এবং ৮জিবি র‌্যাম | বৃহস্পতিবার, জুন 22, 2017 - চীন বানাল বিশ্বের সবচেয়ে দ্রুতগতির সুপার কম্পিউটার | বৃহস্পতিবার, জুন 22, 2017 - পদত্যাগ করলেন উবার প্রধান | বৃহস্পতিবার, জুন 22, 2017 - আসছে উড়ন্ত গাড়ি | বৃহস্পতিবার, জুন 22, 2017 - রাজধানীতে ভিক্ষাতে প্রযুক্তির ছোয়া | বৃহস্পতিবার, জুন 22, 2017 - স্মার্টফোন থেকে মুছে যাওয়া ছবি ফিরে পেতে করনীয় | বুধবার, জুন 21, 2017 - সাকিব আল হাসান ও হুয়াওয়ে ভক্তদের চীন সফর | বুধবার, জুন 21, 2017 - নির্ভরযোগ্য ইন্টারনেটের উন্নততর মানের সূচনা | বুধবার, জুন 21, 2017 - জিপিহাউজে টেলিনর ইয়ুথ ফোরাম নিয়ে রোড শো অনুষ্ঠিত |
প্রথম পাতা / স্থানীয় খবর / সাশ্রয়ী মূল্যে দু’টি স্মার্টফোন নিয়ে এলো গ্রামীণফোন
সাশ্রয়ী মূল্যে দু’টি স্মার্টফোন নিয়ে এলো গ্রামীণফোন

সাশ্রয়ী মূল্যে দু’টি স্মার্টফোন নিয়ে এলো গ্রামীণফোন

lava-gp

দেশজুড়ে থ্রিজি ইন্টারনেট সেবা সম্প্রসারণে যখন স্মার্টফোন ব্যবহারের হার উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে ঠিক তখন গ্রাহকদের জন্য আকর্ষণীয় দু’টি স্মার্টফোন নিয়ে এলো গ্রামীণফোন ও লাভা। আজ সোমবার বিকেলে রাজধানীর হোটেল ওয়েস্টিনে আনুষ্ঠানিকভাবে দু’টি স্মার্টফোন উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে গ্রামীণফোনের প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির আজমান বলেন, ‘গ্রামীণফোন বিভিন্ন শিল্পখাত থেকে শুরু করে সাধারণ গ্রাহকের কাছে উদ্ভাবনী সেবা নিয়ে যাচ্ছে। যা গ্রাহকের জীবনের মানোন্নয়ন এবং সমাজের ক্ষমতায়নে কাজ করছে। আমাদের পরস্পরের সাথে যুক্ত থাকার ধারণাকে এবং যোগাযোগের ধরনকে সম্পূর্ণভাবে বদলে দিয়েছে স্মার্টফোন। আমরা লাভার সাথে যৌথ উদ্যোগে সাশ্রয়ী মূল্যের আকর্ষণীয় দু’টি স্মার্টফোন নিয়ে এসেছি। আমাদের বিশ্বাস, এটা গ্রাহকদের আরও বেশি পরস্পরের সাথে সংযুক্ত করবে এবং তাদের ক্ষমতায়নে ক্ষমতায়ন ভূমিকা রাখবে।’

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, স্মার্টফোন দুটির মধ্যে ৪ হাজার ২৯৯ টাকায় টাকায় পাওয়া যাচ্ছে ‘লাভা আইরিস ৬০৫’ ফোনটি। এটির অপারেটিং সিস্টেম ললিপপ ৫.১সহ ১.৩ গিগাহার্টজ ডুয়াল-কোর মিডিয়াটেক প্রসেসর, ১ জিবি র্যা্ম ৮ জিবি রম রয়েছে। এছাড়া এই ফোনটির সামনে রয়েছে ২ মেগাপিক্সলে ফ্লাশ ক্যামেরা এবং পেছনে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা। ক্যামেরা ফিচারগুলোর মধ্যে রয়েছে স্মাইল ডিটেকশন, প্যানোরমা, এইচডিআর এবং বিউটি মোড।

এছাড়া ৪.৫ ইঞ্চির ডিসপ্লের ডিভাইসটিতে রয়েছে ১ হাজার ৭৫০ এমএএইচ ব্যাটারি, ভিডিও কলিং, মিউজিকাল ডায়াল প্যাড টোনসহ আকর্ষণীয় কাস্টমাইজ সব ফিচার। একইসাথে লাভা আইরিস ৬০৫ কিনে গ্রাহকরা পাচ্ছেন বিনামূল্যে ১ জিবি ইন্টারনেট ডাটা, ১০০ মিনিট টক টাইম। এছাড়া রয়েছে ৫৯ টাকায় ২ জিবি ইন্টারনেট ডাটা কেনার সুযোগ।

অপরদিকে, ৫ ইঞ্চির এইচডি আইপিএস ডিসপ্লের ‘লাভা আইরিস ৮২১’ স্মার্টফোনটিতে রয়েছে ২.৫ডি আর্ক কর্নিং গ্লাস, সাথে আছে রিয়াল ওয়ার্ল্ড কালার রেন্ডিশন। এছাড়া ২ জিবি র্যা ম ও ১৬ জিবি রমের এই ফোনটিতে ছবি তোলার জন্য পেছনে রয়েছে ৮ মেগাপিক্সেল এবং সামনে রয়েছে ৫ মেগাপিক্সলের অটোফোকাস ক্যামেরা। পাশাপাশি থাকছে ওয়াইড অ্যাপারচার ফিচার, যা কম আলোতেও চমৎকার ছবি তোলার সুযোগ করে দিবে।

অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালোর ওপর ভিত্তি করে ফোনটিতে রয়েছে স্টার ওএস অপারেটিং সিস্টেম। এর ২৫০০ এমএএইচ ব্যাটারি নিশ্চিত করবে টানা ভিডিও প্লেব্যাক, গেমিং ও ব্রাউজিং করার এর পরেও দীর্ঘক্ষণ চার্জ। হ্যান্ডসেটটি পাওয়া যাচ্ছে ৬ হাজার ৯৯৯ টাকায়।

অনুষ্ঠানে আরও জানানো হয়, গ্রাহকদের সুবিধার্থে ফোন দুটিতে আগে থেকেই ইনস্টল করা থাকবে ওয়াওবক্স, মাই কন্ট্যাক্টস এবং ফান স্টোরের মতো প্রয়োজনীয় সব অ্যাপ্লিকেশন। যে কেউ ফোন কিনেই বিনামূল্যে ফোনবক্সের ভেতরে পাচ্ছেন ব্যাক কভার ও স্ক্রিন প্রটেক্টর।

ফোনগুলো কেনার সাথে সাথে গ্রাহক পাবেন ১২ মাসের ম্যানুফ্যাকচার ওয়্যারেন্টি এবং লাভা সার্ভিস সেন্টার থেকে বিক্রয়োত্তর সেবা। এছাড়া ফোনে কোনো ত্রুটি থাকলে গ্রাহককে ১৫ দিনের মধ্যে নতুন ফোন দেওয়া হবে। ১৫ দিনের এ ‘আর্লি লাইফ ফেইলর বেনিফিট’ সেবা পেতে গ্রাহককে লাভা সার্ভিস সেন্টারে যোগাযোগ করতে হবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top