শিরোনাম

রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - উদ্বোধনের অপেক্ষায় শেখ হাসিনা সফটওয়্যার পার্ক | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - আপনারই কিছু ভুল হয়তো অজান্তে ফোনের পারফরম্যান্স খারাপ করছে | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - খুলনায় দুইদিনের বেসিক আরডুইনো কর্মশালা অনুষ্ঠিত | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - ঢাকা মহিলা পলিটেকনিককে স্যামসাং এর পক্ষ থেকে অত্যাধুনিক ল্যাব হস্তান্তর  | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - সিডস্টারস ঢাকায় দেশের সেরা স্টার্টআপ সিমেড হেলথ | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - অ্যান্ড্রয়েড ফোনকে মডেম হিসেবে ব্যবহারের উপায় | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - আসছে নকিয়ার আরও দুই ফোন | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - ফেসবুকের পাঁচ মজাদার অপশন যা জানেন না অনেকেই | রবিবার, সেপ্টেম্বর 24, 2017 - প্যাটার্ন লকও নাকি অনিরাপদ! | শনিবার, সেপ্টেম্বর 23, 2017 - ৭-১০ ডিসেম্বর বাংলাদেশে অ্যাপিকটা অ্যাওয়ার্ডস ২০১৭ |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / সাশ্রয়ী মূল্যে লেনোভোর আইডিয়াপ্যাড ১০০
সাশ্রয়ী মূল্যে লেনোভোর আইডিয়াপ্যাড ১০০

সাশ্রয়ী মূল্যে লেনোভোর আইডিয়াপ্যাড ১০০

বাংলাদেশের গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যে বাজারে লেনোভো ১০০ সিরিজের আইডিয়াপ্যাড নিয়ে এসেছে লোনোভোর অনুমোদিত পরিবেশক প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড।

Lenovo-IP-100-Series-Laptop-corporate
গ্লোবাল ব্র্যান্ড জানিয়েছে, যে সকল ক্রেতারা সল্প মূল্যে আধুনিক প্রযুক্তির ল্যাপটপ খুঁজছেন তাদের জন্য লেনোভো নিয়ে এসেছে ১০০ সিরিজের আইডিয়াপ্যাড। আধুনিক প্রযুক্তিতে পূর্ণ এই ১০০সিরিজের আইডিয়াপ্যাড গুলো পুরোনো আইডিয়াপ্যাড গুলোর চাইতে ১০ শতাংশ বেশি স্লিম, ৮ শতাংশ বেশি হালকা।

২.৩ কেজি ওজনের আইডিয়াপ্যাডগুলো ২২.৬ মিলিমিটার পাতলা এবং ১৫.৬ ইঞ্চি ডিসপ্লে সমৃদ্ধ। যার ফলে মুভি দেখা থেকে শুরু করে অন্যান্য দৈনন্দিন কাজগুলো করা যাবে স্বাচ্ছন্দ্যে। এতে ব্যবহৃত হয়েছে লিথিয়াম সিলিন্ড্রিকাল নতুন প্রযুক্তির ব্যাটারি। যা দীর্ঘস্থায়ী এবং অধিক সময় ব্যাকআপ দিতে সক্ষম হবে।

পঞ্চম প্রজন্মের ইন্টেল কোরআই-৩ প্রসেসর সমৃদ্ধ এই আইডিয়াপ্যাডটিতে রয়েছে ৪ জিবি র‌্যাম, ৫০০ জিবি হার্ডডিস্ক । এ ছাড়াও রয়েছে ২ জিবি এনভিডিয়া জিফোর্স ৯২০এম গ্রাফিক্স। যা স্বচ্ছ ও নয়নাভিরাম ভিজ্যুয়াল ইফেক্ট এনে দিবে ব্যবহারকারীকে। ১ বছরের বিক্রয়োত্তর সেবাসহ এই আইডিয়াপ্যাডটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৮ হাজার সাতশ টাকা।

এছাড়াও পঞ্চম প্রজন্মের ইন্টেল কোরআই-৩ প্রসেসর, ৪ জিবি র‌্যাম, ৫০০ জিবি হার্ডডিস্ক এবং ইন্টেল গ্রাফিক্স সমৃদ্ধ আইডিয়াপ্যাড মডেলটির মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৪ হাজার পাঁচশ টাকা এবং ইন্টেল সেলেরন প্রসেসর, ২ জিবি র‌্যাম, ৫০০ জিবি হার্ডডিস্ক এবং অপারেটিং সিস্টেমের জন্য উইন্ডোজ ১০ জেনুইন ভার্সন সমৃদ্ধ মডেলের মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫ হাজার পাঁচশ টাকা।

বিস্তারিত জানতে যোগাযোগ করা যাবে ০১৯৭৭৪৭৬৫০১ নাম্বারে।

আরও পড়ুন:

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top