শিরোনাম

মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - দেশের সবচেয়ে বড় গেমিং প্লাটফর্ম ‘মাইপ্লে’ চালু করলো রবি | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - রাজধানীতে টেকনোর আরও নতুন দুইটি ব্র্যান্ড শপের শুভ উদ্বোধন | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বৃহস্পতিবার থেকে রাজধানীতে ল্যাপটপ মেলা | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - মোবাইল ইন্টারনেট গতিতে বাংলাদেশের অবস্থান ১২০তম | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - জরুরি সেবা ৯৯৯ এর উদ্বোধন করলেন জয় | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - নতুন অ্যাপ ‘ফাইলস গো’ চালু করেছে গুগল | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বাজারে এলো শাওমির নতুন দুই ফোন | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বিশ্ব বিখ্যাত পাঁচ রাঁধুনি রোবট | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - সনি’র দুর্দান্ত এক আপকামিং ফোনের তথ্য ফাঁস | সোমবার, ডিসেম্বর 11, 2017 - বিসিএস এর ২৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / সিইএস’১৬ এ নতুন পণ্য উদ্বোধনের ঘোষণা হুয়াওয়ের
সিইএস’১৬ এ নতুন পণ্য উদ্বোধনের ঘোষণা হুয়াওয়ের

সিইএস’১৬ এ নতুন পণ্য উদ্বোধনের ঘোষণা হুয়াওয়ের

যুক্তরাষ্ট্রের লাস ভেগাস শহরে অনুষ্ঠিত কনজ্যুমার ইলেকট্রনিক শো’ (সিইএস) ২০১৬- এ  নতুন ধরণ ও বৈচিত্র্যের পণ্য উদ্বোধনের ঘোষণা দিয়েছে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ।

Huawei-smartphone-corporateপ্রতিষ্ঠানটি গ্রাহকদের জন্য উচ্চ ক্ষমতা সম্পন্ন ও আকর্ষণীয় হুয়াওয়ে মেইট ৮ স্মার্টফোন উন্মোচিত করেছে গতকাল। স্মার্টফোনটিতে রয়েছে এমন সব প্রয়োজনীয় ফিচার যা গ্রাহকদের জীবনযাত্রার মানোন্নয়নে সাহায্য করবে। ফোনটির ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেলফি তোলাকে অনেক সহজ ও আনন্দময় করে তুলবে।

উৎপাদনের শুরু থেকেই সব ধরনের ত্রুটিমুক্ত ও শক্তিশালী চিপসেট, উচ্চধারণ ক্ষমতা সম্পন্ন ব্যাটারি, নিঁখুত হার্ডওয়্যার ও সফটওয়্যার স্মার্টফোনটিকে প্রযুক্তিগত দিক থেকে একইসাথে অভিনব ও আভিজাত্যপূর্ণ করে তুলেছে।

এছাড়াও, ফোনটিতে এমন সব ফিচার রয়েছে যা হুয়াওয়ে পণ্য ব্যবহারের ক্ষেত্রে গ্রাহকদের আস্থা, উৎসাহ ও উদ্দীপনাকে বহুগুণে বাড়িয়ে দিবে। ফোনটির ক্যামেরাতে রয়েছে নিরাপত্তা ও মালিকানা সত্তে¡র জন্য বিশেষ ইমেজ সেন্সর। যা স্মার্টফোন প্রযুক্তিতে একদমই নতুন ও অভিনব। যার মাধ্যমে ফোকাস হবে আরও দ্রæত, ছবি হবে আগের চেয়ে অনেক বেশি স্বচ্ছ ও থাকবে নিঁখুত কালার শেডিং।

নতুন উন্মোচন করা সব ডিভাইসে একইসাথে সবচেয়ে উন্নত প্রযুক্তি, পেমেন্ট ব্যবস্থা, সাউন্ডের সম্মিলন ঘটানোর মাধ্যমে বিশ্বের অন্যতম বৃহৎ এ প্রযুক্তি প্রতিষ্ঠানটি সিইএস অনুষ্ঠানে মোবাইলে কনজ্যুমার ইকোসিস্টেমে গ্রাহকদের অংশীদারিত্ব নিয়ে তাদের ভাবনাকে তুলে ধরে। এছাড়াও, হুয়াওয়ে গুগলের সাথে যৌথভাবে গুগল নেক্সাস ৬পি হ্যান্ডসেটের গোল্ডেন সংস্করণটির উদ্বোধন করেছে।

আরও উন্মোচন করেছে হুয়াওয়ে এম ২ ট্যাবলেট। হারম্যান কারডনের সাথে হুয়াওয়ের নতুন অংশীদারিত্বের মাধ্যমে হুয়াওয়ের গ্রাহকরা ১০ ইঞ্চি এম ২ ট্যাবলেটে আধুনিক প্রযুক্তির অতি উচ্চমান সম্পন্ন অডিও শুনতে পাবেন।

হুয়াওয়ে গত বছর অত্যন্ত সফলভাবে স্মার্টওয়াচ উন্মোচন করে। আর সিইএস-এ উন্মোচন করে ২০১৫-এর জুয়েল ও এলিগ্যান্ট স্মার্টওয়াচের নতুন সংস্করণ। এক্ষেত্রে প্রযুক্তি প্রতিষ্ঠানটির অংশীদারিত্ব রয়েছে বিশ্ববিখ্যাত জেমস্টোন প্রতিষ্ঠান সোয়ারভস্কি জেমস্টোনের সাথে। বিশ্বজুড়ে নারী গ্রাহকদের আকর্ষণ করতে এ উদ্যোগ নিয়ে প্রতিষ্ঠানটি।

এ নিয়ে হুয়াওয়ে টেকনোলজি বাংলাদেশ লিমিটেডের ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়াং বলেন, ‘গ্রাহকদের সর্বশ্রেষ্ঠ অভিজ্ঞতা দিতে প্রতিশ্রুতিবদ্ধ হুয়াওয়ে বিশ্বজুড়ে সবার মধ্যে সাড়া জাগাতে ধারাবাহিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। অত্যন্ত দ্রæতগতিতে সারাবিশ্বে হুয়াওয়ে পণ্যের চাহিদা হুড়হুড় করে বাড়ছে। বাংলাদেশেও সবার মাঝে আমাদের পণ্যগুলো অত্যন্ত জনপ্রিয়তা পেয়েছে। আমরা এখানেও গ্রাহকদের আস্থা অর্জন করতে পেরেছি। যেটা অত্যন্ত আনন্দের।’

আরও পড়ুন:

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top