শিরোনাম

বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - এইচটিসি স্মার্টফোন ব্যবসা কিনতে গুগলকে গুনতে হবে ১১০ কোটি ডলার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - টাকা না পেলে টেলিটক মারা যাবে : ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড পরিদর্শনে হিটাচি এক্সক্লুসিভ টিম | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী’র ‘অ্যাসোসিও ডিজিটাল গভর্নমেন্ট অ্যাওয়ার্ড’ গ্রহণ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এয়ারটেল’র ‘ইয়োলো ফেস্ট’ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - প্রতিষ্ঠানের নিরাপত্তায় নতুন দেশি অ্যাপ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ড্যাফোডিলে ‘সমন্বিত শিক্ষণ পদ্ধতিতে গুগল ক্লাসরুমের ব্যবহার’ শীর্ষক লেকচার সেমিনার অনুষ্ঠিত | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ভারতে গুগলের মোবাইল পেমেন্ট অ্যাপ ‘তেজ’ উন্মুক্ত | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - বাংলাদেশের ডিজিটাল রূপান্তরে নিজেদের সক্ষমতার প্রমাণ দিল এসএপি | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ২০১৭ টিভি লাইন-আপ উদ্বোধনের মাধ্যমে টিভি পিকচার ও ডিজাইনে নতুনত্ব নিয়ে এলো স্যামসাং |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / সিম্ফনির এক্সপ্লোরার ডব্লিউ ১৫০
সিম্ফনির এক্সপ্লোরার ডব্লিউ ১৫০

সিম্ফনির এক্সপ্লোরার ডব্লিউ ১৫০

গুগলের হালনাগাদ অপারেটিং সিস্টেম জেলি বিন ৪.২.১ নিয়ে বাজারে এলো সম্ফিনির এক্সপে্লারার ডাবি্লউ ১৫০। স্মার্টফোনটির ৪.৭ ইঞ্চির ডিসপে্লতে দেখা যাবে ১০৮০ পিক্সেলের ফুল এইচডি বা হাই ডেফিনেশন ভিডিও। পুরো ডিসপ্লেটি ‘আইপিএস এইচডি ক্যাপাসিটিভ টাচ’ বা স্পর্শকাতর প্রযুক্তির। গেইমারদের জন্য রয়েছে সুখবর। কেননা দ্রুত গতির গেম খেলার জন্য স্মার্টফোনটিতে আছে ১.২ গিগাহার্টজের কোয়াড কোর প্রসেসর ও …

Review Overview

User Rating: Be the first one !
0

গুগলের হালনাগাদ অপারেটিং সিস্টেম জেলি বিন ৪.২.১ নিয়ে বাজারে এলো সম্ফিনির এক্সপে্লারার ডাবি্লউ ১৫০।

স্মার্টফোনটির ৪.৭ ইঞ্চির ডিসপে্লতে দেখা যাবে ১০৮০ পিক্সেলের ফুল এইচডি বা হাই ডেফিনেশন ভিডিও। পুরো ডিসপ্লেটি ‘আইপিএস এইচডি ক্যাপাসিটিভ টাচ’ বা স্পর্শকাতর প্রযুক্তির। গেইমারদের জন্য রয়েছে সুখবর। কেননা দ্রুত গতির গেম খেলার জন্য স্মার্টফোনটিতে আছে ১.২ গিগাহার্টজের কোয়াড কোর প্রসেসর ও এক গিগাবাইট র‌্যাম।

নতুন এসব ফিচারের সঙ্গে থাকছে দ্রুতগতির থ্রিজি ইন্টারনেট ব্যবহার ও ভিডিও কল করার সুবিধাও। ওয়াইফাই বা তারবিহীন ইন্টারনেট ব্যবহারের সুবিধার পাশাপাশি ‘ওয়াইফাই হটস্পট’ করার সুবিধাও যুক্ত করা হয়েছে এতে। অভ্যন্তরীণ মেমোরি দেওয়া আছে চার গিগাবাইট, পরে যা মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ৩২ গিগাবাইট পর্যন্ত বাড়ানো যাবে।

symphony

আট মেগাপিক্সেলের পেছনের ক্যামেরা ও দুই মেগাপিক্সেলের সামনের ক্যামেরা দিয়ে তোলা যাবে চমত্কার সব ছবি। এ ছাড়া পেছনের ক্যামেরা দিয়ে ১০৮০ পিক্সেলে ভিডিও করা যাবে। ১৮০০ অ্যাম্পিয়ারের ব্যাটারির কল্যাণে স্মার্টফোনটি অপেক্ষাকৃত দীর্ঘ সময় ধরে ব্যবহার করা যাবে।

এক বছরের বিক্রোত্তর সেবাসহ সেটির দাম ১৬ হাজার ৯৯০ টাকা। দেশের বিভিন্ন স্থানে সিম্ফনি শো-রুমগুলোতে পাওয়া যাবে এটি।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top