শিরোনাম

মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - বন্ধ হচ্ছে উইকিপিডিয়ার ডেটা ছাড়া তথ্যসেবা | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - বাজারে এলো সিউ কম্প্যাক্ট ডেস্কটপ নেটওয়ার্ক লেবেল প্রিন্টার | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - জুতা পরে হাঁটলেই চার্জ হবে ফোন | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - নতুন সংস্করণে আসুসের গেইমিং ল্যাপটপ | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - টাটা নিয়ে আসছে ড্রাইভারলেস গাড়ি | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - চার মোবাইল অপারেটর পেল ফোরজি লাইসেন্স | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - স্যামসাংয়ের ক্ষতির কারন আইফোন ১০ | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - নতুন কনফিগারেশনে আসছে নোকিয়া ৬ | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - স্যামসাং গ্যালাক্সি জে২ এলো ফোর-জি রূপে | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - এখনই ফোরজি সেবা পাবেনা টেলিটক গ্রাহকরা |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / সিম্ফনির নতুন স্মার্টফোন “Symphony P7”
সিম্ফনির নতুন স্মার্টফোন “Symphony P7”

সিম্ফনির নতুন স্মার্টফোন “Symphony P7”

symবাংলাদেশের এক নম্বর স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি এবার দেশের বাজারে নিয়ে এলো নতুন স্মার্টফোন “Symphony P7”। ডুয়াল ফ্ল্যাশ এর এই স্মার্টফোনটিতে আছে আরও অত্যাধুনিক ফিচার। ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উভয়তেই এ্যাপারচার দেওয়া হয়েছে ২.০। ট্রাই টোন এল ই ডি ব্যাক ফ্ল্যাশ এবং ফ্রন্ট ফ্ল্যাশ ও রয়েছে এই হ্যান্ডসেটটিতে। ট্রাই টোন ফ্ল্যাশ থাকার কারণে ফোনটি দিয়ে রাতেও ভালো ছবি উঠবে আশা করা যায়। ক্যামেরা ফিচার হিসেবে আছে ফেসবিউটি, প্যানারোমা মোড ও এইচডিআর মোড। ৫.৩ ইঞ্চি এইচ ডি আইপিএস ডিসপ্লে এর সাথে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যাবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালো। ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর এবং ২ জিবি ডিডিআর থ্রি র‍্যাম দেয়া হয়েছে এই স্মার্টফোনটিতে। ডিডিআর থ্রি র‍্যাম থাকার কারণে গেমস এবং অ্যাপস এর পারফর্মেন্স হবে আরো বেশী ভালো। ডুয়াল সিম এর স্মার্টফোনটিতে আছে শক্তিশালী ২৬০০ এম এ এইচ লি – আয়ন ব্যাটারী। এছাড়াও এই ফোনটিতে ব্যাবহার হয়েছে কাস্টম মেইড ইন্টেলিজেন্ট সফটওয়্যার ডিজাইন যার মাধ্যমে ব্যাটারীর কার্যক্ষমতা বেড়ে যাবে ৪৫% পর্যন্ত। এরপরও আছে ব্যাটারী অপটিমাইজেশন অপশন যেখানে গিয়ে ব্যাকগ্রাউন্ড এ চলা সব ধরণের অ্যাপস বন্ধ করে দিয়েও বাড়ানো যায় ব্যাটারীর আয়ু। থ্রি জি ও টু জি উভয় নেটওয়ার্ক এর সিম চলবে এই স্মার্টফোনটিতে। ওটিজি এবং ওটিএ সাপোর্টেড এই স্মার্টফোনটিতে আছে জি সেন্সর, এক্সিলারেটোমিটার, প্রক্সিমিটি সেন্সর এবং লাইট সেন্সর। এই স্মার্টফোনটির আইডি ডিজাইনেও রয়েছে নতুনত্ব, ব্যাবহার করা হয়েছে বিগ ক্যামেরা রিং,  টেক্সচারড লেন্স, ট্রাই টোন ফ্ল্যাশ, এটরাকক্টিভ সাইড স্পীকার এবং ২.৫ ডি কার্ভ গ্লাস।  ১৬ জিবি ধারণ ক্ষমতার এই ফোনটিতে রাখা যাবে অনেক বেশী গান, ভিডিও, ছবি এবং অ্যাপস তাছাড়াও ব্যাবহারকারী চাইলে মেমোরীকার্ড এর মাধ্যমে তা ৩২ জিবি পর্যন্ত বাড়াতে পারবেন।

সিম্ফনি সবসময়ই ক্রেতা সাধারণের কথা চিন্তা করে হ্যান্ডসেট এর দাম নির্ধারণ করে। এজন্যই এতো সব অত্যাধুনিক সুবিধা দেওয়ার পরেও এই স্মার্ট ফোনটির দাম রাখা হচ্ছে মাত্র ৮৯৯০/-।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top