শিরোনাম

শনিবার, মার্চ 25, 2017 - ঢাকায় রোজেন বারগার টেকনোলজিষ্টের পার্টনার্স নাইট | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! | শুক্রবার, মার্চ 17, 2017 - বাংলাদেশে ইউসিসিকে একমাত্র পরিবেশক ঘোষনা করলো ট্রান্সসেন্ড | শুক্রবার, মার্চ 17, 2017 - এসএসডি-টেক এবং প্যাভিলিয়নের মধ্যে কন্টেন্ট পার্টনারশিপ সম্পন্ন | শুক্রবার, মার্চ 17, 2017 - মোবাইল অ্যাপস চালু করলো উরি ব্যাংক | শুক্রবার, মার্চ 17, 2017 - গার্ডিয়ান লাইফ এর জন্য মোবাইল অ্যাপ তৈরি করবে এসএসএল ওয়্যারলেস | বুধবার, মার্চ 15, 2017 - মাইক্রোম্যাক্সের নতুন দুইটি মডেলের স্মার্টফোন | বুধবার, মার্চ 15, 2017 - ডুয়াল ব্যাক ক্যামেরার হ্যালিও স্মার্টফোন আনল এডিসন গ্রুপ |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / মোবাইল ফোন / সিম্ফনির নিয়ে এলো নতুন স্মার্টফোন এক্সপ্লোরার পি৬
সিম্ফনির নিয়ে এলো নতুন স্মার্টফোন এক্সপ্লোরার পি৬

সিম্ফনির নিয়ে এলো নতুন স্মার্টফোন এক্সপ্লোরার পি৬

 

দেশের শীর্ষ মোবাইল হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি নিয়ে এলো আকর্ষণীয় সব ফিচার সমৃদ্ধ নতুন মডেলের স্মার্টফোন Xplorer P6। স্মার্টফোনটি রিমোট কন্ট্রোলার হিসেবেও  কাজ করে এবং এর সাহায্যে টিভি, এসি, ডিভিডি প্লেয়ার, প্রজেক্টর ইত্যাদি যন্ত্র পরিচালনা করা  যায়।

xplorer-p6

এরকম বেশ কিছু আকর্ষণীয় ফিচার ছাড়াও স্মার্টফোনের প্রায় সকল সর্বাধুনিক ফিচার রয়েছে  ৫.৩ ইঞ্চি এইচডি এইপিএস ডিসপ্লের এ ফোনে। অটোফোকাস এবং ট্রাই-এলইডি   ফ্ল্যাশলাইট সহ ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা আছে পি সিক্স ফোনটিতে। সেলফিপ্রেমীদের জন্য ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার সাথেও ফ্ল্যাশলাইট সুবিধা রাখা হয়েছে। জিরো শাটার ডিলে, গ্রেডিয়েন্টার, নয়েজ রিডাকশন,  সেলফ টাইমার ইত্যাদি অপশনের পাশাপাশি পি সিক্সের ক্যামেরাতে ফেস বিউটি মোড, প্যানারোমা মোড, মাল্টি অ্যাঙ্গেল ভিউ মোড রয়েছে। ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর থাকার কারণে এ ফোনটিতে ফুল এইচ ডি ভিডিও এবং অ্যাপস চলবে নির্বিঘ্নে। সাথে ১ জিবি র‍্যাম থাকায়, অনেকগুলো অ্যাপস চালানো যাবে একসাথে। অ্যান্ড্রয়েডের সর্বাধুনিক ললিপপ ভার্সন ব্যাবহার করা হয়েছে এ ফোনে।

ওভার দ্য এয়ার বা ওটিএ সুবিধা থাকায় ওয়াই-ফাই বা মোবাইল ডাটা কানেকশনের মাধ্যমে খুব সহজেই এ ফোনের ফার্মওয়্যার আপডেট করা যাবে। দীর্ঘ সময় ব্যাটারি ব্যাকআপের জন্য ২৫০০ এম এ এইচ লিথিয়াম-আয়ন ব্যাটারি ব্যাবহার করা হয়েছে এ স্মার্টফোনে। মাল্টি জেসচার, কুইক লক স্ক্রিন, হ্যান্ডসেট শেক করার মাধ্যমে স্ক্রিন শট নেওয়ার সুবিধা সহ আরও অনেক অপশন রয়েছে এ ফোনটিতে যা প্রযুক্তি প্রিয় ক্রেতাদের কাছে খুবই সমাদৃত হবে বলে মনে করেন সিম্ফনির হেড আব মার্কেটিং জনাব আশরাফুল হক। শুধু সর্বাধুনিক ফিচারই নয়, দেখতেও বেশ আকর্ষণীয় ৮.২৫ মিলিমিটার স্লিম এ ফোনটি। পি সিক্স হ্যান্ডসেটটিকে আরও আকর্ষণীয় করে এর তুলেছে ফুল লেমিনেশন গ্লাস এবং ব্যাকপার্টের ব্রাশড ব্যাকগ্রাউন্ড।

গোল্ড, গ্রে এবং হোয়াইট এ তিনটি আকর্ষণীয় কালারে এ হ্যান্ডসেটটি পাওয়া যাচ্ছে মাত্র ৯,৯৯০ টাকায়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top