শিরোনাম

সোমবার, জুলাই 24, 2017 - লেনোভোর আকর্ষনীয় নোটবুক আইডিয়াপ্যাড ৩২০ | সোমবার, জুলাই 24, 2017 - রাজধানীর ১৩টি এলাকায় নেটওয়ার্ক সমন্বয়ের কাজ করবে রবি | সোমবার, জুলাই 24, 2017 - জনপ্রশাসন পদক পেল বিসিসি | সোমবার, জুলাই 24, 2017 - হুয়াওয়ে ওয়াইসিক্স টু প্রাইম উন্মোচনের দিনে সাকিবের সঙ্গে সেলফি উৎসব | রবিবার, জুলাই 23, 2017 - কম দামে স্যামসাং এর স্মার্টফোন | রবিবার, জুলাই 23, 2017 - ফেসবুকে চাকরি পেতে পারেন ৫ উপায়ে | রবিবার, জুলাই 23, 2017 - ড্রাইভিংয়ে ঘুম তাড়াবে যে ডিভাইস | রবিবার, জুলাই 23, 2017 - ‘স্টাডি ইন ইন্ডিয়া’ এর উদ্বোধন | রবিবার, জুলাই 23, 2017 - শক্তিশালী ব্যাটারির সাশ্রয়ী স্মার্টফোন আনল ওয়ালটন | রবিবার, জুলাই 23, 2017 - তথ্যপ্রযুক্তি খাতে দক্ষ জনবল তৈরী করছে বর্তমান সরকার -জুনাইদ আহমেদ পলক |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / সিম্ফনি নিয়ে এলো ৫ ইঞ্চি ডিসপ্লের এইচ২৫০
সিম্ফনি নিয়ে এলো ৫ ইঞ্চি ডিসপ্লের এইচ২৫০

সিম্ফনি নিয়ে এলো ৫ ইঞ্চি ডিসপ্লের এইচ২৫০

৫ ইঞ্চি আইপিএস এইচডি ডিসপ্লের নতুন স্মার্টফোন বাজারে নিয়ে এসেছে দেশের অন্যতম শীর্ষ স্থানীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান সিম্ফনি। চমৎকার ডিজাইন এবং অসাধারণ ডিসপ্লের এই স্মার্টফোনটির উভয় পাশে ব্যবহার করা হয়েছে আশাহী এনহ্যান্সড গ্লাস।

৫ ইঞ্চি আইপিএস এইচডি ডিসপ্লের ফোনটি ৬৪ বিট সমৃদ্ধ ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর। রয়েছে ২ জিবি ডিডিআর থ্রী র‍্যাম। যার কারণে ফুল এইচডি ভিডিও দেখা যাবে সাবলীল গতিতে এবং এ্যাপস চলবে অনেক দ্রুত । মালি টি৭২০ জিপিইউ থাকার কারণে গেমস খেলা যাবে সাবলীল ভাবে। সাইড স্পীকার ডিজাইন এর সাথে আছে ইজি ইউএসবি কানেক্টর।

symphony-h250বেস্ট ভিউইং এর জন্য এতে ব্যবহার করা হয়েছে মীরাভিশন টেকনোলজি ।  মীরাভিশন টেকনোলজি এর কারণে ডিভাইস এর স্ক্রীন কালার চোখে যেমন আরামদায়ক, ছবি, ভিডিও, ওয়েব পেজ, অ্যাপস, টেক্সট সব ফুটে উঠবে আরও অসাধারণ ভাবে।

হাইব্রিড ডুয়াল সিম এর এই হ্যান্ডসেটটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল এর ফ্রন্ট ক্যামেরা। এতে আরো আছে ১৬ জিবি স্টোরেজ সুবিধা, যেখানে রাখা যাবে অনেক বেশী ভিডিও, ছবি এবং মিউজিক । এর বর্ধিত মেমোরী ৩২ জিবি পর্যন্ত। এতে আরও থাকছে পপ আপ ভিডিও প্লেয়ার। ২৩৫০ এম এ এইচ এর লি পলিমার ব্যাটারি এর সাথে থাকছে এ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেম।

এই হ্যান্ডসেটটিতে ব্যবহার করা হয়েছে অত্যাধুনিক এন্টিডাস্ট রিসিভার সিস্টেম যার কারণে ফোনের রিসিভার ধুলো বালি ঢুকবে না। এর কারণে কথা শোনা যাবে অনেক স্পষ্ট। MAXBASS টেকনোলজি ব্যবহার করার কারণে গান শোনার পারফরমেন্স বাড়বে ২শত ভাগ।

আজ থেকে সিম্ফনির সকল আউটলেট এ এই হ্যান্ডসেটটি পাওয়া যাবে বলে সিম্ফনি থেকে জানা গেছে। দাম ধরা হয়েছে মাত্র ১০ হাজার ৯৯০ টাকা।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top