শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - ওয়ান প্লাসের নতুন পাওয়ার ব্যাংক | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্প্যাম মেসেজ ঠেকাতে হোয়াটসঅ্যাপের নতুন ফিচার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - যাত্রা শুরু করলো ওয়ালটনের কম্পিউটার কারখানা | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - নতুন স্মার্টফোন আনল হুয়াওয়ে অনার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্বল্প মূল্যের গ্যালাক্সি সিরিজের ফোন ‘অন৭ প্রাইম’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - একত্রে কাজ করবে এটুআই এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প | বুধবার, জানুয়ারী 17, 2018 - ল্যাপটপের সঙ্গে রাউটার ফ্রি! | বুধবার, জানুয়ারী 17, 2018 - ‘অপো এশিয়ায় সর্বাধিক বিক্রীত স্মার্টফোন’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - চীনে চালু হচ্ছে গুগলের এআই ল্যাব | বুধবার, জানুয়ারী 17, 2018 - বৈদ্যুতিক গাড়িতে ১১০০ কোটি ডলার বিনিয়োগে ফোর্ডের আগ্রহ প্রকাশ |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / সেলফি ক্যামেরার নতুন স্মার্টফোন নিয়ে আসছে টেকনো
সেলফি ক্যামেরার নতুন স্মার্টফোন নিয়ে আসছে টেকনো

সেলফি ক্যামেরার নতুন স্মার্টফোন নিয়ে আসছে টেকনো

tecnoপ্রতিটি হ্যান্ডসেটে সর্বাধুনিক এবং আন্তর্জাতিক মানের উদ্ভাবনী প্রযুক্তির সমন্বয়ে স্থানীয় পর্যায়ে ভোক্তার চাহিদা পূরণ এবং ব্যবহার সন্তুষ্টি নিশ্চিত করার লক্ষ্য নিয়ে, গত জুলাই, ২০১৭ থেকে বাংলাদেশে কার্যক্রম শুরু করে টেকনো মোবাইল। বাংলাদেশী ভোক্তাদের জন্য টেকনো মোবাইল ক্যামন সিরিজ এর ক্যামন সিএক্স এয়ার, আই সিরিজের আই সেভেন, আই থ্রি, ডব্লিউ সিরিজের ডব্লিউ এক্স৩, এক্স৪ এবং সর্বশেষ স্পার্ক সিরিজের একটি স্মার্টফোন বাজারজাত করেছে।

বিশেষ সূত্রে জানা যায়, বাংলাদেশের বাজারে, খুব শীঘ্রই ইনফিনিটি ডিসপ্লে এবং লো লাইট সেলফি ক্যামেরা সহ ভিন্নধর্মী আরো কিছু আকর্ষণীয় ফিচারের সমন্বয়ে নতুন একটি স্মার্টফোন বাজারে নিয়ে আসছে মোবাইল।

বিস্তারিত জানতে চাইলে, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক বলেন,গ্রাহক চাহিদা অনুযায়ী স্মার্টফোনের সেলফি ক্যামেরা, ইনফিনিটি ডিসপ্লে, র‌্যাম, ব্যাটারী ব্যাক আপ এই ফিচারগুলো বেশি গুরুত্ব পাচ্ছে। প্রতিটি ফিচারের প্রতি বিশেষ লক্ষ্য রেখে আমরা খুব শীঘ্রই আমাদের ক্যামন সিরিজের আরেকটি নতুন স্মার্টফোন বাজারে নিয়ে আসছি। স্মার্টফোনটির বিশেষত্ব হবে লো লাইট সেলফি ক্যামেরা এবং সম্পূর্ণ এইচডি ডিসপ্লে। আমরা আশাবাদী, টেকনো মোবাইলের সবগুলো স্মার্টফোন-ই গ্রাহকের ব্যবহার অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে। আগামীতে উদ্ভাবনী প্রযুক্তির সাথে তাল মিলিয়ে প্রতিটি ব্যবহারকারীর সন্তুষ্টির বিষয়ে গুরুত্ব দিয়ে, আমাদের স্মার্টফোনের ফিচারে আরো বৈচিত্র্য নিয়ে আসব।

উল্লেখ্য, মোবাইল হ্যান্ডসেটের কোয়ালিটি নিয়ে গ্রাহকদের চিন্তামুক্ত রাখতে, টেকনো মোবাইল তাদের প্রতিটি হ্যান্ডসেটে ১৩ মাসের ওয়ারেন্টির পাশাপাশি, বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি দিচ্ছে; যা নিশ্চিত করে থাকে ট্রানশান হোল্ডিংস এর সার্ভিসিং ব্র্যান্ড কার্লকেয়ার ।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top