শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / স্থানীয় খবর / সেলফ কেয়ার অ্যাপ ‘মাইজিপি’ চালু করেছে গ্রামীণফোন
সেলফ কেয়ার অ্যাপ ‘মাইজিপি’ চালু করেছে গ্রামীণফোন

সেলফ কেয়ার অ্যাপ ‘মাইজিপি’ চালু করেছে গ্রামীণফোন

1470838813

গ্রাহকদের জন্য বিভিন্ন ধরনের সেবা ব্যবহার, অফার, বোনাস এবং পুরস্কারের তথ্য সম্বলিত সেলফ কেয়ার চ্যানেল মাইজিপি চালু করেছে গ্রামীণফোন। গতকাল আনুষ্ঠানিকভাবে অ্যাপটি চালু করার ঘোষণা দেয় গ্রামীণফোন। মাইজিপি একটি ডিজিটাল চ্যানেল যার মাধ্যমে গ্রাহকরা সরাসরি গ্রামীণফোনের সাথে যোগাযোগের সুযোগ পাবেন। অ্যাপলের অ্যাপ স্টোর এবং গুগলের প্লে স্টোর থেকে বিনামূল্যে পাওয়া যাবে মাইজিপি অ্যাপটি। গ্রামীণফোনের বিভিন্ন সেবা সহজে এবং কার্যকরভাবে এই অ্যাপের মাধ্যমে পরিচালনা করতে পারবেন গ্রাহকরা। অ্যাপটি ডাউনলোড এবং ব্যবহার করতে নিয়মিত ডাটা চার্জ প্রযোজ্য হবে। অফলাইনে অ্যাপটি ব্যবহার করার সুযোগ থাকলেও হালনাগাদ তথ্য পেতে হলে ইন্টারনেট সংযোগ লাগবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। অ্যাপটির মাধ্যমে গ্রাহকদের হালনাগাদ বিল, ব্যবহারের পরিমাণ, অবশিষ্ট ইন্টারনেট ডাটা, কল রেট, স্টার স্ট্যাটাস এবং অফার সম্পর্কিত যাবতীয় তথ্য সহজেই জানা যাবে। গ্রামীণফোন ইন্টারনেটের মাধ্যমে সংযুক্ত থাকলে গ্রাহকের অ্যাকাউন্টে স্বয়ংক্রিয়ভাবে লগইন হয়ে যাবে। তবে ওয়াইফাই ইন্টারনেটের মাধ্যমে সংযুক্ত হলে কানেক্ট আইডি অপশনে গিয়ে লগইন করতে হবে। অ্যাপটি সম্পর্কে গ্রামীণফোনের চীফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান বলেন, ‘গ্রাহকদের  ওয়ান-স্টপ সল্যুশন দেয়াই মাইজিপির মূল উদ্দেশ্য যাতে করে গ্রাহকরা গ্রামীণফোনের সার্ভিসগুলো সম্পর্কে জানতে এবং অফার উপভোগ করতে পারেন।’

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top