শিরোনাম

মঙ্গলবার, জানুয়ারী 23, 2018 - টেক রিপাবলিকে ত্রিমাত্রিক সুবিধার প্রোলিংক মডেম | মঙ্গলবার, জানুয়ারী 23, 2018 - অ্যাপটেক এবং এডিএন-র মাস্টার ফ্রাঞ্চাইজি চুক্তিসই | মঙ্গলবার, জানুয়ারী 23, 2018 - এসএসসির সময় ফেসবুক-টুইটার বন্ধের সিদ্ধান্ত | মঙ্গলবার, জানুয়ারী 23, 2018 - শিশুদের নিয়ে “নিজের হাতে রোবট বানাই” শীর্ষক ওয়ার্কশপ অনুষ্ঠিত | মঙ্গলবার, জানুয়ারী 23, 2018 - স্বল্প খরচে বা স্কলারশীপে চীনে মেডিক্যাল পড়াশোনা | মঙ্গলবার, জানুয়ারী 23, 2018 - হুয়াওয়ে নিয়ে এলো ইন্টারনেটের পারফেক্ট অফার | মঙ্গলবার, জানুয়ারী 23, 2018 - ৭ ফেব্রুয়ারি শুরু হচ্ছে ডিজিটাল আইসিটি ফেয়ার | মঙ্গলবার, জানুয়ারী 23, 2018 - সাশ্রয়ী মূল্যের নতুন আরেকটি স্মার্টফোন আনলো ওয়ালটন | মঙ্গলবার, জানুয়ারী 23, 2018 - বাংলাদেশে রক্তদান প্রক্রিয়া সহজ করতে ফেসবুকের নতুন ফিচার | মঙ্গলবার, জানুয়ারী 23, 2018 - ৬ মাসের সাইবার হামলায় ক্ষতি ৪০০ কোটি ডলার |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / স্মার্টফোনের নতুন গেম ‘ক্রিকেট ক্যারিয়ার সুপারলিগ’
স্মার্টফোনের নতুন গেম ‘ক্রিকেট ক্যারিয়ার সুপারলিগ’

স্মার্টফোনের নতুন গেম ‘ক্রিকেট ক্যারিয়ার সুপারলিগ’

super-leagueস্মার্টফোনে ভিন্ন রকমের গেম প্লেয়ারদের জন্য নতুন ক্রিকেট গেম ‘ক্রিকেট ক্যারিয়ার সুপারলিগ’ বাজারে নিয়ে এলো দেশিয় গেম ডেভেলপমেন্ট কোম্পানি পেচাস গেম স্টুডিও। পেচাস গেম স্টুডিওর উদ্ভাবনী এই ক্রিকেট গেমটি স্মার্টফোনের জন্য বাজারে প্রকাশ করেছে ভারতের রিলায়েন্স বিনোদন ডিজিটাল-এর বিভাগ ‘জাপাক’।

গেমগুলোর বেশকিছু নতুন বৈশিষ্ট্য আছে যা অন্য গেমগুলোর থেকে আলাদা। যেমন, যিনি গেম খেলবেন, তিনি নিজের মতো করে সবকিছু সাজিয়ে নিতে পারবেন। এছাড়া সুপারলিগ বিশ্বের প্রথম এমন ক্রিকেট গেম যেখানে প্লেয়াররা পাবে অন-ফিল্ড প্লেয়ার হিসেবে সুপার পাওয়ার। ‘ক্রিকেট ক্যারিয়ার সুপারলিগ’ ক্লাব ম্যানেজমেন্ট এবং ত্রিকেট ম্যাচ খেলার জন্য অনন্য এক হাইব্রিড গেম। যখন খেলোয়াড়রা ক্রমাগতভাবে ব্যাট বা বল করে, তখন একটি সুপার মিটার চার্জ আপ হয়। এটা একবার চার্জ হয়ে গেলে একটি সুপার পাওয়ারের শট বা বল ব্যবহার করার সুযোগ থাকে, যার অ্যাকশন যেকোনো হলিউড অ্যাকশন চলচ্চিত্রের জন্য উপযুক্ত হবে।

এই বিষয়ে পেচাস গেম স্টুডিওর সিইও মাইয়াজ এম রহমান বলেন, আমরা সর্বদা স্বপ্ন দেখেছি ক্রিকেট ভক্তদের একটি অবিস্মরণীয় মোবাইল ক্রিকেট গেমের অভিজ্ঞতা দিতে, যা আমাদের আবেগকে ডেভেলপার এবং ক্রিকেটের অনুরাগী হিসেবে প্রতিফলিত করে। জাপাকের মতো একটি বিখ্যাত প্রতিষ্ঠানের পাশাপাশি কাজ করে আমরা অনেক কিছু শিখতে সক্ষম হয়েছি এবং বিশ্বের কাছে ক্রিকেট ক্যারিয়ার সুপারলিগের মতো সংকর ক্রিকেট গেম আনতে পেরে আমরা খুবই গর্বিত।

রিলায়েন্স এন্টারটেনমেন্ট-ডিজিটাল এর সিইও অমিত খন্ডুজা জানান, আমরা পেচাস গেমস স্টুডিও-এর সাথে অংশীদারিত্বের মাধ্যমে ক্রিকেট ক্যারিয়ায় সুপারলিগ আনতে পেরে অত্যন্ত উত্তেজিত কারণ এই গেমটিতে থাকা বিভিন্ন গ্রাফিক্স এবং আকর্ষক দল ব্যবস্থাপনার সুযোগ দিয়ে খেলোয়াড়দের এবং ক্রিকেট সমর্থকদের ক্রিকেটীয় স্বপ্নগুলোকে ডিজিটালভাবে সত্যি করতে সক্ষম হয়েছি। পেচাস গেম স্টুডিওর সাথে আমাদের অংশীদারিত্ব আমাদের জন্য একটি সুযোগ নতুনরূপে বাংলাদেশ, ভারত এবং সারাবিশ্বের এক বিলিয়ন ক্রিকেট ভক্তের কাছে মোবাইল ক্রিকেটকে পৌঁছে দেওয়ার।

গেমটি খেলতে প্রয়োজন অ্যান্ড্রয়েড ৪.১ জেলি বিন, ১.৫ জিএইচ ডুয়াল কোর/১.২ জিএইচ কোয়াড কোর সিপিইউ ও ২জিবি র‌্যম। গেমটি ডাউনলোড করা যাবে গুগল প্লে স্টোর থেকে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top