শিরোনাম

মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - দেশের সবচেয়ে বড় গেমিং প্লাটফর্ম ‘মাইপ্লে’ চালু করলো রবি | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - রাজধানীতে টেকনোর আরও নতুন দুইটি ব্র্যান্ড শপের শুভ উদ্বোধন | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বৃহস্পতিবার থেকে রাজধানীতে ল্যাপটপ মেলা | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - মোবাইল ইন্টারনেট গতিতে বাংলাদেশের অবস্থান ১২০তম | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - জরুরি সেবা ৯৯৯ এর উদ্বোধন করলেন জয় | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - নতুন অ্যাপ ‘ফাইলস গো’ চালু করেছে গুগল | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বাজারে এলো শাওমির নতুন দুই ফোন | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বিশ্ব বিখ্যাত পাঁচ রাঁধুনি রোবট | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - সনি’র দুর্দান্ত এক আপকামিং ফোনের তথ্য ফাঁস | সোমবার, ডিসেম্বর 11, 2017 - বিসিএস এর ২৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / স্মার্টফোন এখন প্রাত্যহিক জীবনের অনুষঙ্গ: পলক
স্মার্টফোন এখন প্রাত্যহিক জীবনের অনুষঙ্গ: পলক

স্মার্টফোন এখন প্রাত্যহিক জীবনের অনুষঙ্গ: পলক

Smartphone-&-Tab-Expo-2016-palak-corporate‘প্রাত্যহিক জীবনের এক অনুষঙ্গ হয়ে দাড়িয়েছে স্মার্টফোন। এটাকে বাদ দিয়ে এখন জীবনকে ভাবা যায়না।’ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চলমান তিনদিনব্যাপি ‘গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৬’ মেলায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ মন্তব্য করেন তথ্য ও প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

পলক বলেন, ‘প্রাত্যহিক জীবনের এক অনুষঙ্গ হয়ে দাড়িয়েছে স্মার্টফোন। স্যামসাং আজকে গিয়ার ভিআর নিয়ে এসেছে, আমি একটু আগে দেখে অভিভ‚ত হয়েছি। এলিট বাংলা অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড নিয়ে এসেছে। সবাই সামনে এরকম নতুন নতুন প্রযুক্তি নিয়ে আসবে সেই আশা করছি। শুধু তাই নয়, স্যামসাংকে দিয়ে যেমন সবাই কোরিয়াকে চেনে, তেমনি বাংলাদেশকে সবাই আমাদের মোবাইল ব্র্যান্ড দিয়ে চিনবে। দেশের বাইরে আমাদের মোবাইল ব্র্যান্ড ছড়িয়ে যাবে সেই প্রত্যাশা করছি।’

দেশের ব্যবহারকারীদের আধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার দেখার ও কেনার সুযোগ করে দিতে আজ (বৃহস্পতিবার) সকাল ১০টা থেকে শুরু হয়েছে ‘গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৬’। রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে তিনদিনব্যাপি এই মেলা চলবে শনিবার পর্যন্ত। প্রতিদিন মেলা চলবে রাত ৮টা পর্যন্ত। একটি মেগা প্যাভিলিয়ন, ৮টি প্যাভিলিয়ন, ৫ টি মিনি প্যাভিলিয়ন ও ১০ টি স্টল রয়েছে মেলায়। সাংবাদিকদের জন্য রয়েছে ওয়াই-ফাই সংযোগ সুবিধাসহ মিডিয়া বুথ।

আজ (বৃহস্পতিবার) বিকেল ৩ টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের কার্নিভাল হলে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করেন তথ্য ও প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চীফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেন, স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের জেনারেল ম্যানেজার ইয়াং লি, এলিট টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কাজী আশফাক মনির, হুয়াওয়ের মার্কেটিং ম্যানেজার বার্নার্ড ওয়াং, এডিসন গ্রুপের সিনিয়র ডিরেক্টর রেজওয়ানুল হক, বাংলাদেশ আইসিটি জার্নালিস্ট ফোরাম (বিআইজেএফ) এর সভাপতি মুহাম্মদ খান ও মেলার সমন্বয়ক নাহিদ হাসনাইন সিদ্দিকী।

আরও পড়ুন:

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top