শিরোনাম

বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! | শুক্রবার, মার্চ 17, 2017 - বাংলাদেশে ইউসিসিকে একমাত্র পরিবেশক ঘোষনা করলো ট্রান্সসেন্ড | শুক্রবার, মার্চ 17, 2017 - এসএসডি-টেক এবং প্যাভিলিয়নের মধ্যে কন্টেন্ট পার্টনারশিপ সম্পন্ন | শুক্রবার, মার্চ 17, 2017 - মোবাইল অ্যাপস চালু করলো উরি ব্যাংক | শুক্রবার, মার্চ 17, 2017 - গার্ডিয়ান লাইফ এর জন্য মোবাইল অ্যাপ তৈরি করবে এসএসএল ওয়্যারলেস | বুধবার, মার্চ 15, 2017 - মাইক্রোম্যাক্সের নতুন দুইটি মডেলের স্মার্টফোন | বুধবার, মার্চ 15, 2017 - ডুয়াল ব্যাক ক্যামেরার হ্যালিও স্মার্টফোন আনল এডিসন গ্রুপ | বুধবার, মার্চ 15, 2017 - জিপি মিউজিকে ‘ভালোবাসার বাংলাদেশ’ |
প্রথম পাতা / টেলিকম / দেশিও স্মার্টফোন উই এর উদ্বোধন
দেশিও স্মার্টফোন উই এর উদ্বোধন

দেশিও স্মার্টফোন উই এর উদ্বোধন

weমোবাইল ফোন ব্যবহারকারীদের জন্য স্মার্ট সল্যুশন সার্ভিস ‘উই’ আনল দেশের শীর্ষস্থানীয় ব্যবসায়িক প্রতিষ্ঠান ‘আমরা’ কোম্পানিজ। ১৩ ফেব্রুয়ারি রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ‘উই’এর আনুষ্ঠানিক উদ্বোধন করে প্রতিষ্ঠানটি।
‘উই’ স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য ডিজিটাল প্যাকেজ নিয়ে এসেছে ‘আমরা’ কোম্পানিজ। প্যাকেজের মধ্যে আছে ১০০ গিগাবাইট পর্যন্ত ক্লাউড স্টোরেজ এবং দেশব্যাপি ৫০০-এরও বেশি জায়গায় বিনামূল্যে ওয়াইফাই ইন্টারনেট সুবিধা। উল্লেখ্য, চলতি বছরের মধ্যে দেশব্যাপি ১৫০০ থেকেও বেশি জায়গায় বিনামূল্যে ওয়াইফাই ইন্টারনেট সুবিধা পাওয়া যাবে। দেশে প্রতিনিয়ত স্মার্টফোন ব্যবহারকারীর সংখ্যা যে হারে বাড়ছে তার সঙ্গে মিল রেখে ক্লাউড স্টোরেজ ও বিনামূল্যে ওয়াইফাই ইন্টারনেট ব্যবহারের সুবিধা সম্বলিত ‘উই’ স্মার্টফোন সাশ্রয়ী মূল্যে বাজারে পাওয়া যাবে। আর এ বিষয়টি মাথায় রেখেই নিজেদের শ্লোগান ‘মোর দ্যান আ ফোন’ নিয়ে পথ চলা শুরু করল ‘উই’। ‘উই’-এর সার্ভিস প্যাকেজ আপাতত ঢাকার পাঁচটি ব্র্যান্ড আউটলেটসহ সারাদেশের ১০০০টি রিটেইল আউটলেট থেকে কিনতে পারবেন ক্রেতারা।
‘উই’ স্মার্ট সল্যুশন সার্ভিসের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে ‘আমরা’ কোম্পানিজের সিইও ইন্তেখাব মাহমুদ বলেন, ‘দেশের প্রযুক্তি খাতের বর্তমান অবস্থা ও পূর্ব অভিজ্ঞতার আলোকে ‘আমরা’ কোম্পানিজ গ্রাহকদের সেরা পণ্য ও সেবা দিতে দৃঢ় প্রতিজ্ঞ ও নিবেদিত। বর্তমানে মানুষের দৈনন্দিন জীবনে স্মার্টফোন গুরুত্বপূর্ণ একটি টুল হিসেবে কাজ করে আর তাই স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য দৈনন্দিন জীবনে উপকারী ও উল্লেখযোগ্যভাবে বিশেষ কিছু ফিচার ‘উই’ স্মার্টফোনে যুক্ত করার সিদ্ধান্ত নিয়েছি আমরা।’
উল্লেখ, উদ্বোধনী অনুষ্ঠানে নিয়ন্ত্রণকারী প্রতিষ্ঠানের কর্তৃপক্ষ, পরিবেশক, ‘আমরা’ কোম্পানিজের ব্যবসায়িক ও অন্যান্য অংশীদার উপস্থিত থেকে মতবিনিময় করেন।
বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতে নেতৃত্বদানকারী প্রতিষ্ঠান হিসেবে সুপরিচিত ‘আমরা’ কোম্পানিজ। প্রতিষ্ঠানটি শুধুমাত্র বিনামূল্যে ওয়াইফাই ইন্টারনেট সুবিধাদানকারী প্রতিষ্ঠান হিসেবেই নয় বরং ক্লাউড সেবাদানকারী একমাত্র এবং প্রথম উদ্যোক্তা হিসেবে জায়গা করে নিয়েছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top