শিরোনাম

সোমবার, জুলাই 24, 2017 - দেশের সব মোবাইল টাওয়ার চালাবে নতুন চার কোম্পানি | সোমবার, জুলাই 24, 2017 - এইচপির নতুন প্রিন্টার বাজারে আনল ফ্লোরালিমিটেড এবং স্মার্ট টেকনোলজি | সোমবার, জুলাই 24, 2017 - এক্সপেরিয়েন্স প্যারিস উইথ মাস্টারকার্ড ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা | সোমবার, জুলাই 24, 2017 - অবৈধ পথে মোবাইল আমদানি:বছরে ৮০০ কোটি টাকার রাজস্ব হারাচ্ছে সরকার | সোমবার, জুলাই 24, 2017 - ট্যালেন্ট ডেভেলপমেন্ট প্রোগ্রামের আওতায় গ্র্যাজুয়েশন করলেন রবি’র ৩১ কর্মকর্তা | সোমবার, জুলাই 24, 2017 - বাংলাদেশী রিং আইডির লাইভ চ্যাটে আসছেন সানি লিওন (ভিডিও) | সোমবার, জুলাই 24, 2017 - ইউএস বাংলা এয়ারলাইন্সে বিশেষ ছাড় পাবেন গ্রামীণফোনের স্টার গ্রাহকরা | সোমবার, জুলাই 24, 2017 - দেশে শতকরা ৪৩ ভাগ প্রেমের বিয়েই বিচ্ছেদ পর্যন্ত গড়ায়:বিবাহবিডি জরিপ | সোমবার, জুলাই 24, 2017 - ইনোভেটিভ টিচিং এন্ড লার্নিং এক্সপো ঢাকায় | সোমবার, জুলাই 24, 2017 - মাইক্রোসফট ইন্সপায়ার: অংশ নিয়েছে ১৪৫টি দেশের পার্টনার |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / স্যামসাংয়ের ‘নিউ ইয়ার, নিউ ইনিংস’ অফার
স্যামসাংয়ের ‘নিউ ইয়ার, নিউ ইনিংস’ অফার

স্যামসাংয়ের ‘নিউ ইয়ার, নিউ ইনিংস’ অফার

Samsung-Brings-New-Year-New-Innings-Offers-(1)বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ, আনন্দ ও উৎসবের মধ্য দিয়ে নতুন বছর পালন করতে তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে একটি নতুন অফার। এই অফারের মাধ্যমে গ্রাহকরা পাচ্ছেন টিভিতে সর্বোচ্চ ৫ হাজার টাকা ও রেফ্রিজারেটরে সর্বোচ্চ ৩ হাজার টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়।

‘নিউ ইয়ার নিউ ইনিংস’ ক্যাম্পেইনটি গ্রাহকদের দিচ্ছে ফুড শোকেস ও সাইড বাই সাইড রেফ্রিজারেটরে ৩ হাজার টাকা,জঞ৩৬-জঞ৫৬ (৩২০-৫৩০ লি:) মডেলের রেফ্রিজারেটরে ২ হাজার টাকা এবং জঞ২৫- জঞ৩৩ (২২০-৩০০ লি:) মডেলের রেফ্রিজারেটরে ১ হাজার ৫শ টাকা পর্যন্ত ছাড়।

Samsung-Brings-New-Year-New-Innings-Offersএছাড়াও গ্রাহকরা ৩২ ইি কার্ভড টিভিতে পাচ্ছেন ৫হাজার টাকা (৩২ঔ৬৩০০ মডেল, মূল্য ৭৫,৯০০ টাকা), ৪০ ইি কার্ভড টিভিতে ৩ হাজার টাকা (৪০ঔ৬৩০০ মডেল, মূল্য ৯৪,৯০০ টাকা ), ৩২ ইি জয়প্লাস টিভিতে ২ হাজার টাকা (৩২ঔ৪১০০ মডেল, মূল্য ৪৪,৯০০ টাকা) এবং ৩২ ইি এলইডি টিভিতে ৪ হাজার ৩শ ৭৫ টাকা (৩১ঋঐ৪০০৩ মডেল, মূল্য ৩৯,২৭৫ টাকা) পর্যন্ত ছাড়।

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের এই অফারটি ২০১৫ সালের নভেম্বর ও ডিসেম্বর মাস জুড়ে চলবে। গ্রাহকরা এই সময়ের মধ্যে অফারটি উপভোগ করতে পারবেন এবং স্যামসাং এর নতুন সব পণ্যের সাথে ২০১৬ সালকে স্বাগত জানাতে পারবেন।

Samsung-Brings-New-Year-New-Innings-Offers-(2)স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ এর হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ এ নতুন অফার সম্পর্কে বলেন, “আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের জন্য ‘নিউ ইয়ার নিউ ইনিংস’ অফারটি ঘোষণা করতে পেরে খুবই আনন্দিত। আসন্ন নতুন বছরকে বিবেচনায় রেখে, আমরা টিভি ও রেফ্রিজারেটরের সবচেয়ে নতুন মডেলগুলোতে নগদ মূল্যছাড় দিচ্ছি যাতে করে গ্রাহকরা স্যামসাংয়ের নতুন গৃহসামগ্রীর সাথে নতুন বছরটিকে উদযাপন করতে পারেন।”

বিস্তারিত জানার জন্য ০৯৬১২-৩০০-৩০০ নম্বরে ফোন করা যাবে। স্যামসাং টিভি ও রেফ্রিজারেটরের অনুমোদিত ড্রিস্টিবিউটর হচ্ছে ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, সিঙ্গার ও র‌্যাংগস। গ্রাহকদেরকে এসব অনুমোদিত ডিস্ট্রিবিউটরদের কাছ থেকে অরিজিনাল স্যামসাং পণ্য দেখে ক্রয় করার জন্য অনুরোধ জানানো হয়েছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top