শিরোনাম

সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি | সোমবার, অক্টোবর 16, 2017 - ওটিসি ড্রাগ বিষয়ে সচেতনতা জরুরি | সোমবার, অক্টোবর 16, 2017 - ইউরোপ ও আমেরিকায় মেডিক্যাল পড়াশোনা | সোমবার, অক্টোবর 16, 2017 - ইউরোপ সাইপ্রাসে পড়াশোনা ও কাজ | সোমবার, অক্টোবর 16, 2017 - আসুসের নতুন অষ্টম প্রজন্মের মাদারর্বোড বাজারে | সোমবার, অক্টোবর 16, 2017 - ক্লাউড কম্পিউটিং মেলায় অংশ গ্রহন করছে বাংলাদেশের প্রতিনিধি দল | রবিবার, অক্টোবর 15, 2017 - পাতায়া ভ্রমনের স্বপ্ন পূরণ | রবিবার, অক্টোবর 15, 2017 - বৃৃটিশ কাউন্সিল আয়োজিত বই পড়া প্রতিযোগিতার চুড়ান্ত পরীক্ষা সম্পন্ন | রবিবার, অক্টোবর 15, 2017 - ঢাকায় অনুষ্ঠিত হলো ডিজিটাল মার্কেটিং সামিট ও অ্যাওয়ার্ড ২০১৭ |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / অন্যান্য / স্যামসাং ইলেকট্রনিক্সে এবারের ঈদ-ঊল-ফিতরের নতুন প্রোডাক্ট অফার
স্যামসাং ইলেকট্রনিক্সে এবারের ঈদ-ঊল-ফিতরের নতুন প্রোডাক্ট অফার

স্যামসাং ইলেকট্রনিক্সে এবারের ঈদ-ঊল-ফিতরের নতুন প্রোডাক্ট অফার

samsung bnগ্রাহকরা স্যামসাং-এর হোম অ্যাপ্লায়েন্স পণ্য কিনে পেতে পারেন একটি ব্র্যান্ড নিউ গাড়ি, মালদ্বীপ ভ্রমণ/ ট্যাব/ হোম থিয়েটার/ সাউন্ড বার প্রভৃতি জিতে নেওয়ার সুযোগ। বিশ্বের শীর্ষ কনজ্যুমার ইলেকট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং ইলেকট্রনিক্স, এবারের ঈদ-ঊল-ফিতর উপলক্ষে বাংলাদেশে নিয়ে এসেছে আকর্ষণীয় নতুন কনজ্যুমার ইলেকট্রনিক্স অফার- ‘শপিং মোবারক’। এই অফারে গ্রাহকরা স্যামসাং রেফ্রিজারেটর, টিভি, মাইক্রো-ওয়েভ ওভেন, ওয়াশিং মেশিন এবং এসি ক্রয় করে পাবেন নিশ্চিত ক্যাশব্যাক/ দম্পতিদের জন্য মালদ্বীপ ট্রিপ/ সাউন্ডবার/ হোম থিয়েটার ট্যাব অথবা একটি ব্র্যান্ড নিউ সেডান গাড়ি জিতে নেওয়ার সুযোগ ৬৯৬৯ নম্বরে এসএমএস করে ।

নির্ধারিত মডেলের টিভি ক্রয় করে গ্রাহকরা পাবেন সর্বনিম্ন ২,০০০ টাকা থেকে সর্বোচ্চ ৫০,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। গ্রাহকরা এসি ক্রয় করে পাবেন সর্বনিম্ন ১,৫০০ টাকা থেকে সর্বোচ্চ ২০,০০০ টাকা এবং অন্য হোম অ্যাপ্লায়েন্স পণ্য কিনে উপভোগ করতে পারবেন সর্বনিম্ন ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ৩,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। নিশ্চিত ক্যাশব্যাক ছাড়াও নির্ধারিত মডেলের টিভি কিনে গ্রাহকরা পাবেন সাউন্ডবার/ হোম থিয়েটার এবং নির্ধারিত মডেলের রেফ্রিজারেটর কিনে গ্রাহকরা জিতে নিতে পারবেন স্যামসাং ট্যাব।

এই অফার চলাকালীন সময়ে যেকোনো কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্য কিনে ১৫ জন সৌভাগ্যবান গ্রাহক পাবেন সঙ্গীসহ মালদ্বীপে রাউন্ড ট্রিপ জিতে নেওয়ার সুযোগ। একজন সৌভাগ্যবান গ্রাহক পাবেন মেগা গিফ্ট হিসেবে একটি ব্র্যান্ড নিউ গাড়ি জিতে নেওয়ার সুযোগ।

স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিক্স-এর হেড ফিরোজ মোহাম্মদ বলেন, “স্যামসাং-এ আমরা সব সময় সম্মানিত গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ এবং উদ্ভাসিত করার চেষ্টা করি। পবিত্র ঈদ-ঊল-ফিতরের উৎসবের আনন্দের কথা চিন্তা করে, আমাদের সম্মানিত গ্রাহকদের উচ্ছ্বাসকে দ্বিগুণ বাড়িয়ে দিতে আমরা হোম অ্যাপ্লায়েন্সসমূহে নিয়ে এসেছি আকর্ষণীয় সব নতুন অফার। আমরা আশা করি, প্রত্যেকেই আমাদের পণ্যসমূহের অভিজ্ঞতাকে উপভোগ করতে পারবেন”।

এই অফার সম্পর্কে জানতে গ্রাহকদের Eid<space>product code<space>shop code লিখে ৬৯৬৯ নম্বরে এসএমএস পাঠাতে হবে। গ্রাহকরা ৩০ জুন, ২০১৭ পর্যন্ত স্যামসাং ব্র্যান্ড শপ, স্যামসাং অনুমোদিত শোরুম- ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেড, ট্রান্সকম ডিজিটাল, ইলেক্ট্রা ইন্টারন্যাশনাল, র‌্যাংগ্স এবং সিঙ্গার থেকে এই অফার উপভোগ করতে পারবেন। বিস্তারিত জানতে ভিজিট করুন-http://www.facebook.com/samsungbangladesh কল করুন- ০৮০০০-৩০০৩০০ (টোল ফ্রি), ০৯৬১২-৩০০-৩০০।

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top