শিরোনাম

মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিটিআইটি ফেয়ার-২০১৭ কম্পিউটার মেলা শুরু বৃহস্পতিবার | মঙ্গলবার, মার্চ 28, 2017 - চালু হল ঘড়ি বিক্রয়ের ই-কমার্স প্রতিষ্ঠান টাকশাল | মঙ্গলবার, মার্চ 28, 2017 - আরও দ্রুত ডাউনলোড অপেরা মিনিতে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - স্মার্ট স্টুডেন্টস অ্যাপ বানালো ডিআইইউ’র শিক্ষার্থীরা | মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিইবিআইটি মেলায় ডিজিটাল রূপান্তরের অংশীদার হুয়াওয়ে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - বাংলাদেশে উন্মুক্ত হলো অপো সেলফি এক্সপার্ট এফ৩ প্লাস | শনিবার, মার্চ 25, 2017 - ঢাকায় রোজেন বারগার টেকনোলজিষ্টের পার্টনার্স নাইট | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / মোবাইল ফোন / স্যামসাং উন্মোচন করলো নতুন গ্যালাক্সি নোট৭
স্যামসাং উন্মোচন করলো নতুন গ্যালাক্সি নোট৭

স্যামসাং উন্মোচন করলো নতুন গ্যালাক্সি নোট৭

GalaxyS6edge+:Note5_Spec(individual)

স্মার্টফোন মার্কেটে ধারাবাহিক সাফল্যের আরও এক নতুন সংযোজন- স্যামসাং গ্যালাক্সি নোট৭। এটি বড় আকৃতির স্ক্রীনের স্মার্টফোনের বাজারে স্যামসাং এর প্রতিশ্রুতির প্রতিফলন। এতে রয়েছে উদ্ভাবনী সব ফিচার। এই স্মার্টফোনটি তৈরি করা হয়েছে নিখুঁত কারিগরি পদ্ধতি, প্রিমিয়াম উপকরণ এবং একটি অনন্য, সিমেট্রিকাল এজ ডিজাইনের সমন্বয়ে।

গ্যালাক্সি নোট৭ কাজ এবং বিনোদনের মধ্যে এমন ভারসাম্য নিয়ে আসে যার মাধ্যমে ব্যবহারকারীরা একটি স্মার্টফোন দিয়ে যেসব কাজ করার কথা চিন্তা করেন তার চেয়েও বেশি করতে সক্ষম হবেন।

স্যামসাং ইলেকট্রনিক্স-এর মোবাইল কমিউনিকেশন বিজনেস-এর প্রেসিডেন্ট ডিজে কোহ্ বলেন, “গ্যালাক্সি নোট৭ কার্যক্ষমতা, বিনোদন এবং সর্বোচ্চ নিরাপত্তা ফিচারের সমন্বয়ে গঠিত। শক্তিশালী ইকোসিস্টেম দ্বারা পরিচালিত এই ডিভাইসটি অধিক চাহিদাশীলদের তাদের জন্য একটি আদর্শ সমাধান”। তিনি আরও বলেন, “আগের থেকে আমাদের জীবনের গতি আরও দ্রুত হয়েছে তাই আমরা গ্যালাক্সি নোট৭ নিয়ে এসেছি যা সর্বাবস্থায় যে কোনো প্রয়োজন মেটাতে সাহায্য করবে”।

গ্যালাক্সি নোট৭-এর এস পেন শুধু একটি লেখার অনুষঙ্গের চেয়ে বেশি কিছু। এটি কোনো কিছু দক্ষ এবং সঠিকভাবে করার শুরু। এর অলওয়েজ অন ডিসপ্লে মোডের মাধ্যমে স্ক্রিন অফ মেমো ব্যবহার করে গ্রাহকরা স্ক্রিনকে আনলক না করেই ভাবনাগুলো লিখে ফেলতে পারবেন। এই এস পেনটি  স্ক্রিন স্পর্শ না করেই গ্রাহকদের আরও দেবে স্মার্ট নির্বাচনের সাথে সহজেই জিআইএফ অ্যানিমেশন তৈরি, শেয়ার এবং নিউ এয়ার কমান্ড ফাংশন, বর্ধিতকরণ এবং অনুবাদ করার সুযোগ যা গ্রাহকদের স্ক্রিনে জুম ইন অথবা ভাষা অনুবাদের সুবিধা দেবে। এস পেন- এর সৃজনশীল দক্ষতার মাধ্যমে স্যামসাং নোট সিরিজ ব্যবহার আরও সহজতর হয়েছে। একটি নতুন সমন্বিত অ্যাপ ব্যবহারকারীদের হাতে লেখা নোট, ড্রয়িং অথবা মেমো একই স্থানে সংরক্ষণ ও এডিট করতে সক্ষম।

এই নতুন এস পেন দিয়ে স্পষ্টভাবে ও আরামদায়কভাবে লেখা যায়। এর অতি সুক্ষ্ম ০.৭ মি.মি. টিপ এবং উন্নত প্রেসার সেন্সসিটিভিটি গ্রাহকদের দেয় সত্যিকার কলম ব্যবহারের অনুভূতি। গ্যালাক্সি নোট৭ এস পেন- এ রয়েছে আইপি৬৮ পানি রোধক ফিচার যা গ্রাহকদের দেবে মানসিক প্রশান্তি, এতে ব্যবহারকারীরা ভেজা স্ক্রিনেও নির্বিঘ্নে নিজেদের ভাবনাগুলোকে লিখে ফেলতে পারবেন।

স্যামসাং গ্রাহকদের ফোনের বিষয়বস্তুগুলোর নিরাপত্তার গুরুত্ব বোঝে। ইন্ডাস্ট্রির শীর্ষ নিরাপত্তা ব্যবস্থা নক্সকে সাথে করে স্যামসাং- এর গ্যালাক্সি নোট৭-এ নিয়ে এসেছে ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার এবং আইরিস স্ক্যানিং প্রযুক্তিসহ অত্যাধুনিক মানের বায়োমেট্রিক অথেন্টিকেশন, উন্নতমানের নিরাপত্তা এবং গোপনীয়তা। নিরাপত্তায় নতুন দিগন্ত সূচনা করবে আইরিস স্ক্যানার যার মাধ্যমে শুধুমাত্র ফোন ব্যবহারকারীর চোখ স্ক্যান করে ফোন আনলক করা যাবে।

গ্যালাক্সি নোট৭ দিচ্ছে একটি ব্যবহারকারীর নতুন মাত্রার আত্মবিশ্বাসী নিরাপদ ফোল্ডার। এই ফোল্ডারটিতে রয়েছে একটি বাড়তি নিরাপত্তা ব্যবস্থা যা আপনার ব্যক্তিগত তথ্য সুরক্ষিত রাখে। গ্যালাক্সি নোট৭ ডিভাইসটি স্যামসাং পাস সহায়ক। এতে অন্যান্য অ্যাপস-এ এবং সার্ভিসে, আইরিশ স্ক্যানিং এবং ফিঙ্গার প্রিন্ট প্রযুক্তি ব্যবহারের সুযোগ রয়েছে।

একজন ব্যবহারকারীর জীবনে ফোন একটি অতিগুরুত্বপূর্ণ অনুষঙ্গ, কারণ এটি তার সাথে সব সময় থাকে। গ্যালাক্সি নোট৭- এ রয়েছে একটি জমকালো ৫.৭ ইঞ্চি কার্ভড সুপার অ্যামোলেড স্ক্রিন যা ব্যবহারকারীকে দেয় চোখধাঁধানো এবং চিত্তাকর্ষক ইমারসিভ ছবি। এটি এইচডিআর ভিডিও চালাতে সক্ষম। এর মাধ্যমে গ্রাহকরা ভিডিও দেখতে পাবেন উজ্জ্বল রং, গভীর কালো যা একজন চলচ্চিত্র নির্মাতা দেখাতে চান। এতে আরও রয়েছে গেম প্যাক, যাতে করে গুগল প্লে-এর মাধ্যমে শীর্ষ গেমগুলো সহজেই পাওয়া যায় এবং একজন ব্যবহারকারী এটি সহজেই ব্যবহার করতে পারবেন এবং নতুন সব সুবিধা উপভোগ করতে পারবেন।

উদ্ভাবনী ডিজাইনের মাধ্যমে ব্যবহারকারীকে যথার্থ অভিজ্ঞতা দিতে স্যামস্যাং, গ্যালাক্সি নোট৭- এ কারিগরি দক্ষতা অব্যাহত রেখেছে। দীর্ঘস্থায়ী কর্নিং গরিলা গ্ল্যাস ৫ থাকার পরও ফোনটি ব্যবহারকারীকে হাতের মুঠোয় আরামদায়ক অনুভূতি দেয় এবং এক হাতে সহজেই ব্যবহারের জন্য স্যামস্যাং এই ডিভাইসের প্রতিটি এজ,  পৃষ্ঠ এবং ডিটেইল-এ রিফাইন করেছে। যদিও নোট৭ এ একটি বড় স্ক্রিন আছে, এটি সামনে-পেছনে ডুয়েল কার্ভড এজ এর ভারসম্য বজায় রেখেছে এবং এর হালকা ওজন ও মসৃণতা ব্যবহারকারীদের কাছে গ্যালাক্সি সিরিজের জনপ্রিয় ফিচার। কার্ভড স্ক্রিন ফিচারটি গ্যালাক্সি নোট৭ শক্তিশালী এজ প্যানেল রয়েছে যা ব্যবহারকারীদের দেবে এক টাচে অ্যাপ্লিকেশন, নিউজ এবং ফাংশন ব্যবহারের সুযোগ।

গ্যালাক্সি এস৭ এজ- এর অত্যাধুনিক ক্যামেরাটি গ্যালাক্সি নোট৭ এ নিয়ে আসা হয়েছে। এর ডুয়েল পিক্সেল সেন্সর প্রযুক্তি, ওয়াইড অ্যাপারচার এবং দ্রুত অটো ফোকাস ফিচার কম আলোতেও দেবে স্পষ্ট এবং চমকপ্রদ ছবি।

এতে আরও রয়েছে, ৬৪ গিগাবাইট ইন্টারনাল মেমোরি, গ্যালাক্সি নোট৭ দিচ্ছে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ২৫৬ গিগাবাইট পর্যন্ত মেমোরি ব্যবহারের সুবিধা। এর ব্যাটারি ৩,৫০০ এমএএইচ। এতে রয়েছে স্মার্ট ম্যানেজারের মাধ্যমে সহজ পাওয়ার ম্যানেজমেন্ট ইউএক্স এবং দ্রুত চার্জের জন্য ইউএসবি-সি পোর্ট। এই গ্যালাক্সি নোট৭-এ আপনি পাবেন ওয়ারলেস চার্জার বিশেষ করে স্যামসাং-এর ফাস্ট চার্জার ওয়ারলেস প্যাডস।

গ্যালাক্সি নোট৭-এর প্রি-বুকিং দ্রুতই শুরু হতে যাচ্ছে। এটি বাংলাদেশে গোল্ড প্লাটিনাম এবং ব্ল্যাক অনিক্স কালারে পাওয়া যাবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top