শিরোনাম

বুধবার, অক্টোবর 18, 2017 - শুরু হলো বাংলাদেশ আইসিটি এক্সপো ২০১৭ | বুধবার, অক্টোবর 18, 2017 - স্ক্রিন শেয়ার ফিচার যুক্ত হলো ফেসবুক লাইভে | বুধবার, অক্টোবর 18, 2017 - সরকারি কর্মকর্তা এবং সাংবাদিকদের জন্য গুগল চালু করবে অ্যাডভান্সড জিমেইল সিকিউরিটি | বুধবার, অক্টোবর 18, 2017 - বায়ার ক্রপসায়েন্স বাংলাদেশ এর ১৫তম বর্ষপূর্তি উৎযাপিত | বুধবার, অক্টোবর 18, 2017 - অ্যান্ড্রয়েড ফোনে পর্নোগ্রাফি ব্লক করার উপায় | বুধবার, অক্টোবর 18, 2017 - হোয়াটসঅ্যাপ দিবে রিয়েল টাইমে লোকেশন শেয়ারের সুবিধা | বুধবার, অক্টোবর 18, 2017 - আইফােন ৮ এবং আইফােন ৮ প্লাস বাজারে আনছে গ্রামীণফােন | বুধবার, অক্টোবর 18, 2017 - বাংলাদেশ আইসিটি এক্সপো’তে স্মার্ট এর অফার | বুধবার, অক্টোবর 18, 2017 - এমএসআই এর পার্টনার মিট অনুষ্ঠিত | বুধবার, অক্টোবর 18, 2017 - বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ডে চ্যাম্পিয়ন ‘প্রিজম ইআরপি’ |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / স্যামসাং গ্যালাক্সি এস৬ এবং এস৬ এজ বাংলাদেশে
স্যামসাং গ্যালাক্সি এস৬ এবং এস৬ এজ বাংলাদেশে

স্যামসাং গ্যালাক্সি এস৬ এবং এস৬ এজ বাংলাদেশে

আজ ঢাকায় অনুষ্ঠীত এক সংবাদ সম্মেলনে স্যামসাং মোবাইল বাংলাদেশ, গ্রামীণফোনের সহায়তায়, বাংলাদেশের বাজারে গ্যালাক্সি এস৬ এবং এস৬ এজ উদ্বোধনের আনুষ্ঠানিক ঘোষণা দিয়েছে। গ্রাহকদের মোবাইল ফোন ব্যবহারের সর্বোন্নত অভিজ্ঞতা প্রদান করতে গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ এ সন্নিবেশিত হয়েছে স্যামসাং এর অত্যাধুনিক সব প্রযুক্তি এবং সর্বোত্তম পণ্য মানের সমাবেশ।

ঢাকায় অনুষ্ঠীত এই জাকজমকপূর্ণ অনুষ্ঠানে স্যামসাং গ্রামীণফোনের সহযোগিতায় গ্যালাক্সি এস৬ এবং এস৬ এজ পরিবেশন করে। অনুষ্ঠানের ডিভাইসগুলো উন্মোচন করেন গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার অ্যালান বঙ্কে এবং স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ ব্রাঞ্চ এর ম্যানেজিং ডিরেক্টর সি এস মুন সহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

s6-launch

“ গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ এর মাধ্যমে স্যামসাং, মোবাইল প্রযুক্তির পরবর্তী ধাপ উন্মোচন করছে। বিশ্বব্যাপী আমাদের গ্রাহকদের চাহিদাগুলোর কথা মাথায় রেখে এবং আমাদের দূরদর্শিতার উপর ভিত্তি করে তৈরি এই ডিভাইস দুটি স্থানীয় বাজারেও জনপ্রিয়তা লাভ করবে”, বলেন স্যামসাং বাংলাদেশ এর হেড অফ মোবাইল হাসান মেহদী। “আমরা আমাদের পূর্ব অভিজ্ঞতা থেকে শিক্ষা গ্রহন করে নতুন প্রযুক্তি নিয়ে আসার চেষ্টা করছি। অভিনব ডিজাইন, শক্তিশালী সহযোগি নেটওয়ার্ক এবং সর্বোন্নত সার্ভিস মাধ্যমে স্যামসাং গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ গ্রাহকদের জন্য এনে দিবে স্মার্টফোনের ব্যবহারের বিশ্বমানের অভিজ্ঞতা।”

অনুষ্ঠানে গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার অ্যালান বঙ্কে বলেন, “বাংলাদেশের অগ্রণী টেলিযোগাযোগ প্রতিষ্ঠান হিসেবে গ্রামীণফোন সবসময় চেষ্টা করে গ্রাহকদের জন্য সর্বোত্তম সেবা প্রদান করতে। আমরা অত্যন্ত গর্বিত যে বাংলাদেশে আমাদের গ্রাহকরাই সর্বপ্রথম স্যামসাং এস৬ ডিভাইস ব্যবহারের সুযোগ পাবেন।” সবার জন্য ইন্টারনেট পৌছে দিতে গ্রামীণফোন নেটওয়ার্কের আওতায় ৫ কোটি ইন্টারনেট গ্রাহক অন্তর্ভূক্তি সম্পর্কে তিনি বলেন, “গ্রামীণফোন ২৪ মাসের একটি বর্ধিত ইএমআই সুবিধা চালু করেছে যেন জিপি গ্রাহকরা এই ফোন দুটি আরো সাশ্রয়ী ভাবে কিনতে পারেন।”

গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ এ এবার আরও প্রাণবন্ত এবং দ্রুত ফ্রন্ট ও ব্যাক ক্যামেরা রয়েছে। ফোনদুটি ওয়্যার সহ অত্যন্ত দ্রুত চার্জ করা যায়, যা গ্যালাক্সি এস৫ এর তুলনায় ১.৫ গুণ বেশি দ্রুত এবং মাত্র ১০ মিনিট চার্জ করেই ব্যবহার করা যাবে ৪ ঘন্টা। স্লিম (৬.৮ মি.মি/ ৭.০ মি.মি এজ) এবং হাল্কা (১৩৮ গ্রাম/ ১৩২ গ্রাম এজ) গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ এ রয়েছে সবচেয়ে অত্যাধুনিক স্যামসাং কোর প্রযুক্তি। সম্ভাব্য ক্ষতিকর আক্রমন থেকে সুরক্ষার জন্য ডিভাইস দুটিতে ব্যবহৃত হচ্ছে আরও উন্নত স্যামসাং নক্স সুরক্ষা ব্যবস্থা।

গ্রামীণফোন প্রি-বুকিং গ্রাহকদের জন্য স্যামসাং গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ বাজারে পাওয়া যাবে এপ্রিল ১৪, ২০১৫ তারিখ থেকে। সমগ্র বাংলাদেশে এপ্রিল ১৭, ২০১৫ তারিখ থেকে গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ পাওয়া যাবে হোয়াইট পার্ল, ব্ল্যাক স্যাফায়ার, গোল্ড প্লাটিনাম, ব্লু টোপাজ (শুধুমাত্র গ্যালাক্সি এস৬ এর জন্য) এবং গ্রিন এমেরাল্ড (শুধুমাত্র গ্যালাক্সি এস৬ এজ এর জন্য) রঙে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top