শিরোনাম

বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - উইপ্রোর সঙ্গে চুক্তির কথা স্বীকার করল গ্রামীণফোন | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - লেনোভোর নতুন আর্কষন – আইডিয়াপ্যাড ৩২০ | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - হজ্ব রোমিং প্যাকেজ চালু করল রবি | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - অনলাইন প্রশিক্ষণ সেবা চালু করলো ক্রিয়েটিভ-ই-স্কুল | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - ল্যাপটপের চার্জ বাড়ানোর উপায় সমূহ | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - যেসব তথ্য ফেইসবুকে গোপন রাখা উচিত | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - গুগলের মোবাইল সার্চ অ্যাপে পরিবর্তন | বুধবার, জুলাই 19, 2017 - আমারি ঢাকাতে ফ্রাইডে ব্রাঞ্চ | বুধবার, জুলাই 19, 2017 - ঢাকায় বিজনেস ইনোভেশন সামিট ও আইডিয়া চ্যালেঞ্জ | বুধবার, জুলাই 19, 2017 - আসুস নিয়ে এলো বিশ্বের সবচেয়ে শক্তিশালী গেমিং ল্যাপটপ |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / স্যামসাং ‘গ্যালাক্সি এস৭’ ফোনের তথ্য অনলাইনে
স্যামসাং ‘গ্যালাক্সি এস৭’ ফোনের তথ্য অনলাইনে

স্যামসাং ‘গ্যালাক্সি এস৭’ ফোনের তথ্য অনলাইনে

স্পেনের বার্সেলোনায় মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে পরবর্তী প্রজন্মের গ্যালাক্সি ডিভাইসের ঘোষণা দিতে পারে দক্ষিণ কোরিয়ার প্রতিষ্ঠানটি। ইতিমধ্যে এই অনুষ্ঠানে অতিথিদের আমন্ত্রণ জানিয়েছে প্রতিষ্ঠানটি। ‘আনপ্যাকড’ নামের এই অনুষ্ঠান ঘিরে তাই প্রযুক্তি বিশ্বে শোরগোল শুরু হয়েছে।

samsung-headquarters-corporateধারণা করা হয়েছিলো ইলেক্ট্রনিক্স জায়ান্ট স্যামসাংয়ের পরবর্তী স্মার্টফোন গ্যালাক্সি এস৭ হবে ২০১৬ সালের সবথেকে সেরা স্মার্টফোন। কারণ এতে গ্যালাক্সি এস৬ ও এস৫ এর সবচেয়ে সেরা সুবিধাগুলো যুক্ত করা হবে। তবে সেই আশায় গুড়েবালি দিয়েছে সম্প্রতি ফাঁস হওয়া গ্যালাক্সি এস৭ এর ছবি।

আলোচিত ফাঁসকারী ইভান ব্ল্যাস (ইভলিকস) এর ফাঁস করা এই ছবিতে দেখা গেছে গ্যালাক্সি এস৭ অনেকাংশেই গ্যালাক্সি এস৬ এর অনুরুপ। পার্থক্য হলো- এর বাঁকানো পার্শ্ব আরও বেশি গোলাকার করা হয়েছে এবং উপর ও নিচের বেজেলগুলো তুলনামূলকভাবে পাতলা। এই দুটি বিষয় বাদে এস৬ ও এস৭ এর কোনো দৃশ্যত পার্থক্য নেই।

স্যামসাং ইতিমধ্যে এই অনুষ্ঠান নিয়ে ইউটিউবে একটি ভিডিও প্রকাশ করেছে। স্যামসাং এ ভিডিওর শিরোনাম দিয়েছে ‘দ্য নেক্সট গ্যালাক্সি’। ভিডিও টিজারে ভারচুয়াল রিয়েলিটি হেডসেট পরিহিত এক ব্যক্তিকে নতুন গ্যালাক্সি ছুঁতে দেখা যাবে। ২১ ফেব্রুয়ারি ইউটিউবে নতুন ফোন উন্মুক্ত করার অনুষ্ঠানটির লাইভস্ট্রিমিং দেখাবে স্যামসাং।

এস৬ এর মতোই ৫.১ ইঞ্চি পর্দার গ্যালাক্সি এস৭ ও ৫.৫ ইঞ্চি পর্দার গ্যালাক্সি এস৭ এজ এই দুটি মডেলে বাজারে আসবে।

প্রযুক্তিবিষয়ক বিভিন্ন ওয়েবসাইটে প্রকাশিত খবর অনুযায়ী এস ৭ ফোনটির দাম হবে এস ৬ এর চেয়ে কম। এটি এস ৬ এর চেয়ে একটু বড় মাপের হবে। অর্থাৎ পাঁচ দশমিক এক ইঞ্চির বড় হবে এস ৭। দুটি সংস্করণে বাজারে আসবে এস ৭। একটি হবে এস ৬ এজের মতো বাঁকানো ডিসপ্লের। এতে অ্যাপলের আইফোনের মতো থ্রিডি টাচ সুবিধা যুক্ত হবে। এতে মাইক্রো এসডি কার্ড স্লট থাকবে। চোখ স্ক্যান করে গ্যালাক্সি এস ৭ আনলক করা যাবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top